বাংলা নিউজ > বায়োস্কোপ > Jamuna Dhaki: ঢাক ছেড়ে ড্রামস বাজাচ্ছে যমুনা, সেটাও আবার দাঁড়িয়ে! বেসুরো বাজনায় হাসির রোল
যমুনা ঢাকি নিয়ে নেটপাড়ায় হাসির রোল।
যমুনা ঢাকি নিয়ে নেটপাড়ায় হাসির রোল।

Jamuna Dhaki: ঢাক ছেড়ে ড্রামস বাজাচ্ছে যমুনা, সেটাও আবার দাঁড়িয়ে! বেসুরো বাজনায় হাসির রোল

  • মারাত্মক ট্রোলড হলেন যমুনা ওরফে শ্বেতা ভট্টাচার্য।

ধারাবাহিকে নাকি গল্পের গোরু গাছে ওঠে। সেরকমটাই হচ্ছে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক নিয়ে। অন্তত, তেমনটাই মনে করছেন নেট-নাগরিকরা। এর আগে ঢাক বাজানো ছেড়ে যমুনা রিয়েলিটি শো জিতেছে। গিটার বাজিয়েছে ভুল কায়দায়। এবার সে বাজাল ড্রামস। আর তার ফলে ফের একবার ট্রোলিংয়ের শিকার হল ধারাবাহিক। যমুনাকে নিয়ে ঠাট্টাও কম হল না! 

ধারাবাহিকের গল্প অনুযায়ী যমুনা যোগ দেবে গানের একটি ব্যান্ডে। ব্যান্ডের নাম ‘নারী’। সেখানেই যমুনাকে ড্রামস বাজাতে দেখা যায়। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ভালো করে বাজাও গো দোতারা’ গানটি। যে কোনও লোক বুঝতে পারবেন গানের তালের সঙ্গে একেবারেই মিলছে না যমুনার বাজানো ড্রামস। আর সবচেয়ে বড় কথা ড্রামারস-রা বসে ড্রামস বাজান। আর যমুনা ঠিক ঢাক পেটানোর কায়দাতেই ড্রামস বাজাচ্ছে দাঁড়িয়ে দাঁড়িয়ে।

জি বাংলার তরফ থেকে প্রোমো প্রকাশ হতেই হাসির রোল উঠেছে। একজনের মন্তব্য, ‘যেটুকু ড্রামস বাজানো শিখেছিলাম, ভুলে গিয়েছি’। আরেকজন লিখেছেন, আরে ওকে তাল রেখে বাজনাটা বাজাতে বললে তো পারতে। নির্মাতাদের নিয়েও কম সমালোচনা হয়নি। আর কত গাঁজাখুরি গল্প দেখাবেন তা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। একজন আবার লিখেছেন, ‘আমি রানু মণ্ডলের তেরি মেরি শুনে নেব, এটা না’!

প্রথমদিকে ধারাবাহিকটি চলছিল একজন মহিলা ঢাকির জীবন ও তাঁর সংগ্রামকে কেন্দ্র করে। কিন্তু ধীরে ধীরে যমুনাকে গান গাইতে, তবলা বাজাতে, গিটার বাজাতে দেখা যায়। এই ভিডিও দেখে ধারাবহিক বন্ধ করার দাবি পর্যন্ত তুলেছেন কেউ কেউ। চুড়ান্ত ট্রোল হয়েছে সেই ভিডিয়োটি। কমেন্ট সেকশনে হাসির রোল। আপনার কেমন লাগল ড্রামস শুনতে?

বন্ধ করুন