বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update:পুবের ময়না-ডায়মন্ড দিদির পর জি-তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ,সঙ্গী কে?

Serial Update:পুবের ময়না-ডায়মন্ড দিদির পর জি-তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ,সঙ্গী কে?

খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ

Zee Bangla Serial: ফের বাংলায় নতুন সিরিয়াল শুরু হতে চলেছে। আসছে নতুন মেগা। খেলনাবাড়ি ধারাবাহিকের পর এবার নতুন রূপে আসছেন বিশ্বজিৎ ঘোষ।

ধারাবাহিকের নিত্য আসা যাওয়ায় আর চমকিত হয় না দর্শকরা। কোনও মেগা আজকাল মনে ভালো করে দাগ কাটার আগেই যেন শেষ হয়ে যায় সেটা। এই যেমন জি বাংলায় একসঙ্গে শেষ হচ্ছে তিন তিনটি মেগা। কার কাছে কই মনের কথা, আলোর কোলে, এবং অষ্টমী। অষ্টমী তো মাত্র কয়েক মাস হল শুরু হয়েছে, এর মধ্যেই কোপ পড়ল তার উপর। আর এই তিন ধারাবাহিকের জায়গায় আসছে নতুন তিন মেগা। আগেই দুটি মেগার ঘোষণা হয়ে গিয়েছিল, এবার প্রকাশ্যে এল তিন নম্বর মেগার খবর।

জি বাংলার নতুন মেগা

স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালনায় আসছে জি বাংলার নতুন মেগা। তবে এখনও সেই ধারাবাহিকের নাম জানা যায়নি। তবে এখানে মুখ্য ভূমিকায় কারা থাকবেন সেটা প্রকাশ্যে এসেছে। খেলনাবাড়ি ধারাবাহিকের পর আবারও নতুন রূপে ধরা দিতে প্রস্তুত বিশ্বজিৎ ঘোষ। তাঁর বিপরীতে এবার মুখ্য ভূমিকায় দেখা যাবে ঋতু পাইনকে। ঋতু সেই অর্থে নবাগতা নন। তাঁকে এর আগে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে ইরা নামক চরিত্রে দেখা গিয়েছিল। তবে এবার তিনি একেবারে প্রধান চরিত্রে ধরা দিতে চলেছেন।

আরও পড়ুন: 'লক্ষ্য' - র ২০ বছর পার, দর্শকদের চমক দিয়ে ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে - কোথায় দেখা যাবে?

আরও পড়ুন: ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ! রাজস্থান থেকে আটক ১

জানা গিয়েছে জি বাংলার এই আসন্ন মেগায় যেমন প্রেমের গল্প দেখানো হবে তেমনই থাকবে সামাজিক বার্তাও। ইতিমধ্যেই এই ধারাবাহিকের জন্য কলাকুশলীদের লুক টেস্ট হয়ে গিয়েছে। গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন স্বর্ণকমল দত্ত।

আরও পড়ুন: ৬৩০০ কোটির সম্পত্তি নিয়ে ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০ - এ আছেন কারা?

আরও পড়ুন: সোনু নিগমের গানে পাহাড়ি সুর মিশিয়ে তাক লাগালেন আরিয়ান! সারেগামাপায় টক্কর দিতে পারবেন দিবাকরকে?

জি বাংলার অন্যান্য নতুন মেগা

জি বাংলায় আসছে আরও দুটি নতুন মেগা। ডায়মন্ড দিদি আসছে আলোর কোলের জায়গায়। অর্থ রাত ৯টা থেকে দেখা যাবে এই মেগা। প্রতি সোম থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হবে এটি। অন্যদিকে অষ্টমী ধারাবাহিকের জায়গায় আসছে পুবের ময়না। এটা দেখা যাবে রোজ সন্ধ্যা ৬ টা থেকে।

বায়োস্কোপ খবর

Latest News

অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.