বাংলা নিউজ > বায়োস্কোপ > Zee Bangla Rannaghar: জি বাংলার রান্নাঘর কী বন্ধ হতে চলেছে? কী বলছে টলিউডের অন্দরের হাওয়া

Zee Bangla Rannaghar: জি বাংলার রান্নাঘর কী বন্ধ হতে চলেছে? কী বলছে টলিউডের অন্দরের হাওয়া

জি বাংলার রান্নাঘর

Zee Bangla Rannaghar: দারুন জনপ্রিয় তবুও বন্ধ হয়ে যাচ্ছে রান্নাঘর? নাকি অন্য সময় আসছ? নাকি পুরোটাই ভুয়ো খবর? টলিউডের অন্দরে কান পাতলে কী শোনা যাচ্ছে?

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন ফিকশন শো হচ্ছে জি বাংলার রান্নাঘর। এই শো দেখতে দেখতে ইতিমধ্যেই ৫০০০ পর্ব শেষ করেছে। আর এই শোয়ের খ্যাতি যাঁর হাত ধরে ছড়িয়েছে তিনি হলেন সুদীপা চ্যাটার্জি। তিনি দীর্ঘদিন দিন ধরে এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলে আসছেন। বাংলায় এই প্রথমবার এত দিন ধরে কোনও শো এক টানা টেলিকাস্ট হচ্ছে। বলা ভালো বাংলা ইন্ডাস্ট্রির এটি দীর্ঘতম কুকিং শো।

তবে যাঁর হাত ধরে রান্নাঘর আজ বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছে, এত জনপ্রিয় হয়ে উঠেছে সেই অভিনেত্রী, তথা সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জিকে ইদানিংকালে একাধিক কারণে ট্রোলিংয়ের মুখে পড়তে হচ্ছে। কোনও না কোনও কারণে তিনি নেটিজেনদের কটাক্ষের শিকার হচ্ছেন। তবে তিনি প্রথমবার বিতর্কের শিরোনামে উঠে আসেন এক ডেলিভারি বয়ের কারণে। ডেলিভারি বয়দের নিয়ে তিনি বিরূপ মন্তব্য করায় তাঁকে জোর কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল।

সেই শুরু এখন সঞ্চালিকা যাই পোস্ট করেন না কেন তাতে কম বেশি কয়েকটি করে নেতিবাচক মন্তব্য থাকেই। ভালোবাসার বদলে কটাক্ষের পাল্লা এখন ভারী তাঁর জন্য। রান্নাঘরের রানি যেন নিজের গুণেই নিজের জায়গা হারিয়ে ফেলছেন। কিন্তু এই ট্রোলিং ইত্যাদির মাঝেও শোয়ের জনপ্রিয়তা হারায়নি। কিন্তু এবার সেই শোয়ের জন্যই কি দুঃসংবাদ আসতে চলেছে?

২০০৫ সালে জি বাংলার রান্নাঘরের পথ চলা শুরু হয়। এরপর ১৭ বছর কেটে গিয়েছে। একাধিকবার শোয়ের সময় পরিবর্তন হয়েছে। প্রথমে যখন এই শো শুরু হয়েছিল তখন সেটি বিকেল পাঁচটায় হতো, এখন হয় সাড়ে চারটেয়। মাঝে কিছু সময় ৪টে থেকেও এই শোয়ের টেলিকাস্ট হয়েছে। সময় বদলালেও সুদীপার সঞ্চালনা এবং খাবারের মোহে এই শোয়ের জনপ্রিয়তা এতটুকু হারায়নি।

এখন নাকি আবার এই শোয়ের টাইম স্লট চেঞ্জ হচ্ছে। ফের বদলে যাবে জি বাংলার রান্নাঘরের সময়, এমনটাই কানাঘুষোয় যাচ্ছে। জানা যাচ্ছে দুপুরের স্লটে নাকি দেওয়া হবে এই শো। সত্যি কি তাই? সেটা সময় বলবে। কিন্তু সময় বদলালেও এই শো যে তার জনপ্রিয়তা বজায় রাখবে সেটা বলা যায়।

বন্ধ করুন