বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2022: চলছে জোরদার টক্কর, চলতি সিজন থেকে ছিটকে গেলেন ময়ূরী সাহা

Sa Re Ga Ma Pa 2022: চলছে জোরদার টক্কর, চলতি সিজন থেকে ছিটকে গেলেন ময়ূরী সাহা

সা রে গা মা পা থেকে ছিটকে গেলেন ময়ূরী সাহা

Sa Re Ga Ma Pa 2022: রিয়ালিটি শো ধীরে ধীরে গ্র্যান্ড ফাইনালের দিকে এগোচ্ছে। সেরা দশ প্রতিযোগীদের মধ্যে ছিলেন ময়ূরী সাহা। নিজের গান দিয়ে প্রচুর মানুষের মন জয় করেছেন। তবে শেষ পর্বে রিয়ালিটি শো সারেগামাপার মঞ্চ থেকে বিদায় নিলেন গায়িকা।

জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘সারেগামাপা’-এর জনপ্রিয়তা তুখোড়া। এই গানের রিয়ালিটি শো ঘিরে দর্শক-শ্রোতাদের মধ্যে আলাদাই উন্মাদনা রয়েছে। ক্লাসিক্যাল, সেমি ক্লাসিক্যাল, রক মিউজিক, আধুনিক গান থেকে লোকগীতি সব ধরণের গানই শোনা যাচ্ছে এই শো-এ।

চলতি সিজনের রাজ্যের বিভিন্ন জেলা থেকে প্রতিযোগীরা অংশগ্রহণ করেছেন। সুরেলা গানের মাধ্যমে মঞ্চ মাতিয়েছেন সকল প্রতিযোগীরাই। তবে এবার রিয়ালিটি শো ধীরে ধীরে গ্র্যান্ড ফাইনালের দিকে এগোচ্ছে। সেরা দশ প্রতিযোগীদের মধ্যে ছিলেন ময়ূরী সাহা। কলকাতার মেয়ে ময়ূরী। নিজের গান দিয়ে প্রচুর মানুষের মন জয় করেছেন। তবে গত সপ্তাহের পর্বে চলতি সিজন থেকে ছিটকে গিয়েছেন এই গায়িকা। 

আরও পড়ুন: সেরা অভিনেত্রীদের ভূয়সী প্রশংসা সইফের, ‘তোমার স্ত্রী…!’, খোঁচা মেরে প্রশ্ন করিনার

এই সিজেনে আর কোন কোন প্রতিযোগী এখনও আসন্ন পর্বের মধ্যে রয়েছেন, দেখুন- দীপ চট্টোপাধ্যায়, পদ্ম পলাশ, বুলেট, অস্মিতা কর, সোনিয়া গাজমের, অ্যালবার্ট কাবো, ঋদ্ধিমান বিশ্বাস, অঙ্কিত মালাকার এবং সায়ন বৈরাগী। 

মোট ছয় জন প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড ফিনালে হবে। সেরা ছয়ের মধ্যে থাকার জন্য প্রত্যেক প্রতিযোগীই নিজের সেরাটা উজাড় করছেন। রিয়ালিটি শো যতই গ্র্যান্ড ফিনালের দিকে এগোচ্ছে প্রতিযোগীদের মধ্যে মঞ্চের লড়াইটা যেন আরও হাড্ডাহাড্ডি হচ্ছে। কার মাথায় উঠবে জি বাংলা ‘সারেগামাপা ২০২২’-এর সেরার শিরোপা.. সবটাই সময় বলবে।

বায়োস্কোপ খবর

Latest News

‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয় আপনার পোশাকের নেকলাইনের জন্য সঠিক নেকলেস কোনটি? জেনে নিন বাজেটের পর থেকে নয়া কর কাঠামোয় আয়কর বাবদ বাঁচবে কত টাকা? সামনে হিসেব রণজয়ের কাছে প্রেমিকারা 'এটিএম কার্ড'! বিতর্ক উসকাতে গুড্ডির স্যারজি কী বললেন? রিটেন করা যাবে ৫-৬ জনকে, ফিরবে পুরনো ‘অস্ত্র’? বুধবার IPL-র নিলাম বৈঠক BCCI-র রেশন কার্ডের যাবতীয় কাজ করুন ঘরে বসেই, হয়রানির দিন শেষ, নজির তৈরি করল বাংলা ‘বিদায়বেলাতেও’ বাইডেনকে তোপ, কমলাকে মিথ্যাবাদী বলে আক্রমণ ট্রাম্পের পুজো কমিটিগুলির কাছে পৌঁছচ্ছে কলকাতা পুলিশের নির্দেশ, মানতে হবে নানা বিধি ‘এখন আমায় শূলে চড়ানো হত..’, অল্প বয়সের কোন ভুলের জন্য এখন হাত কামড়ান সোনম? তিন নম্বরে ব্যাট করতে নেমে আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ ছয় কার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.