বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬ মাস হতে না হতেই বন্ধ হচ্ছে জি বাংলার এই ধারাবাহিক, হয়ে গেল শেষদিনের শ্যুটও

৬ মাস হতে না হতেই বন্ধ হচ্ছে জি বাংলার এই ধারাবাহিক, হয়ে গেল শেষদিনের শ্যুটও

শেষ হচ্ছে লালকুঠি?

চলতি বছরে একাধিক ধারাবাহিক এনেছে জি বাংলা। যার মধ্যে বেশ কিছু ৬ মাসের বেশি টানা হয়নি। এভাবে ঘনঘন নতুন ধারাবাহিক আনা আর পুরনো ধআরাবাহিক বন্ধ করা একটু বিরক্তই করেছে দর্শকদের। এবার কার পালা?

বছরের শেষে বেশকিছু ধারাবাহিক শেষ হওয়ার খবর মিলছে। মাঝে অনেকেই ধারণা করে বসেছিলেন সোহাগ জল আসার কারণে না শেষ হয়ে যায় ‘এই পথ যদি না শেষ হয়’। ঊর্মি আর সাত্যকির মিল দেখানো, পিসি-পিসেমশাইয়ের মিল হ্যাপি এন্ডিং-এর বার্তাই দিচ্ছিল। সঙ্গে সোহাগ জলের স্লট ঘোষণাও হয়েছিল রাত ৯টায়। ফলে অনেকেই ধরে নিয়েছিলেন ‘…পথ’ বুঝি শেষই হয়ে যাবে।

তবে আপাতত তা হচ্ছে না। বরং মঙ্গলবার ছিল জি-এর আরেক ধারাবাহিক ‘লালকুঠি’র শেষ দিনের শ্যুট। মানে খালি হবে সাড়ে নটার স্লট। সেখানেই হয়তো ঢোকানো হবে ঊর্মি-সাত্যকিকে। ইতিমধ্যেই নতুন প্রোমো ছেড়েছে জি। যেখানে দেখা গিয়েছে নিপীড়িত মেয়েদের নিয়ে শুক্লা ক্যাব সার্ভিস নতুনভাবে খুলবে ঊর্মি। তাঁর নতুন পথ চলা হয়তো আসবে নতুন সময়তেই।

এদিকে লালকুঠি বন্ধের খবর মিলতেই একটু মনখারাপ রাহুল-রুকমার ভক্তদের। স্টারের ধারাবাহিক দেশের মাটি দিয়ে জনপ্রিয়তা পেয়েছিল এই জুটি। এত মাতামাতি ছিল যে মাত্র ৪ মাসের মাথাতেই ফিরিয়ে আনা হয়। তবে ধারাবাহিক সেভাবে চলল না। আসলে রহস্যের হাতছানি, ভূতভূত ব্যাপারটা দর্শক ঠিক নিতে পারেনি। রাহুল-রুকমার রোম্যান্সের অভাবেও টিআরপি থেকেছে পড়তির দিকেই। তাই তো ২ মে শুরু হওয়া লালকুঠি ৬ মাস পেরিয়েই বন্ধ হতে চলল। সম্ভবত ২৭ নভেম্বরই হবে শেষ সম্প্রচার।

হয়ে গেল লালকুঠির শেষ দিনের শ্যুট। (ছবি-ফেসবুক)
হয়ে গেল লালকুঠির শেষ দিনের শ্যুট। (ছবি-ফেসবুক)

এদিকে, মাসকয়েক আগেই এই পথ যদি না শেষ হয়কে রাত ৯টা-র স্লটে দেওয়া হয়েছিল। কিন্তু প্রতিদ্বন্দ্বী চ্যানেলের ‘এক্কা দোক্কা’র সঙ্গে লড়াইয়ে এঁটে উঠতে পারেনি এই ‘ক্রেজি আইডিয়াজ’ প্রোডাকশনের ধারাবাহিকখানা। অগত্যা নতুন সিরিয়ালের আগমনে ফের একবার বদলাবে সময়। এভাবে বারবার টাইম স্লটে বদল ধারাবাহিকের টিআরপি-কে না আরও কমিয়ে দেয়!

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.