বাংলা নিউজ > বায়োস্কোপ > কপাল পুড়ল জি বাংলার আরেক মেগার, কার জায়গায় ‘উড়ন তুবড়ি’? জানুন কবে কখন দেখবেন

কপাল পুড়ল জি বাংলার আরেক মেগার, কার জায়গায় ‘উড়ন তুবড়ি’? জানুন কবে কখন দেখবেন

হয়ে গেল ‘উড়ন তুবড়ি’র দিন ঘোষণা।

 TRP-র দৌড়ে টিকে থাকতে আবার নতুন মেগা, আবার পরিবর্তন আসছে জি বাংলার টাইম স্লটে।

স্টার জলসা আর জি বাংলায় এখন নতুন ধারাবাহিকের বন্যা। একের পর এক নতুন মেগা নিয়ে আসছে চ্যানেলগুলি। ফলত বারবার রদবদল হচ্ছে টাইম স্লটে। ‘উড়ন তুবড়ি’র ঘোষণা হয়ে গিয়েছিল আগেই। এবার জানা গেল ২৮ মার্চ থেকে বিকেল ৬টায় দেখানো হবে এটি। মা-মেয়ের চপ শিল্পই এই ধারাবাহিকের গল্প।

আপাতত বিকেল ৬টার স্লটে দেখানো হয় ‘অপরাজিতা অপু’। সেই ধারাবাহিকের সময় বদলে যাবে। আর সেখানে আসবে এই নতুন মেগা। ‘অপরাজিতা অপু’তে অপুর মরে যাওয়া, তারপর নতুন চেহারা নিয়ে ঢোকার নাটকে বিরক্ত দর্শক। টিআরপিও কয়েক সপ্তাহ ধরেই কম। তাই এই সিদ্ধান্ত বলেই মনে হচ্ছে চ্যানেল কর্তৃপক্ষের। তবে সময় বদলে গেলেও, ধারাবাহিক বন্ধ হচ্ছে না।

আপাতত খাঁড়ার ঘা ঝুলছে ‘কড়িখেলা’র উপরে। এটিকে বন্ধ করার সম্ভাবনা তৈরি হয়েছে বলেই জানা যাচ্ছে।

‘উড়ন তুবড়ি’ তিন বোন ও তাঁদের মায়ের গল্প। এই সিরিয়ালে তিন বোনের ভূমিকায় থাকছে সুকন্যা বসু, সোহিনী বন্দ্যোপাধ্যায় এবং সৌমি চট্টোপাধ্যায় এবং তাঁদের মায়ের চরিত্রে দেখা যাবে নামজাদা অভিনেত্রী লাবণী সরকারকে। চপ বিক্রি করেই দিন চলে তুবড়ি ও তার পরিবারের। নতুন বউকে পেয়ে নিজের সংসার ছেড়েছে তুবড়ির বাবা। আর বাবার নতুন বউয়ের ভূমিকায় ঋ। সে খুব একটা সুবিধের নয়, মানে এককথায় ধারাবাহিকের খলনায়িকা। সবসময় ছোট করে স্বামীর পুরনো পরিবারকে।

বন্ধ করুন