বাংলা নিউজ > বায়োস্কোপ > Karunamoyee Rani Rashmoni: কান্না পাচ্ছে সন্দীপ্তার! ‘রাণী রাসমণি’র সেটে মন খারাপের আবহ, শেষ সম্প্রচার কবে?
এবার বিদায়ের পালা

Karunamoyee Rani Rashmoni: কান্না পাচ্ছে সন্দীপ্তার! ‘রাণী রাসমণি’র সেটে মন খারাপের আবহ, শেষ সম্প্রচার কবে?

  • ৭ই ফেব্রুয়ারি শেষবারের মতো আলো জ্বলবে ‘করুণাময়ী রাণী রাসমণি’র সেটে। কবে শেষ সম্প্রচার? 

শেষ হতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমণি’, গত সপ্তাহেই এই খবর জানিয়েছিলাম আমরা। জি বাংলায় আসছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, সেই জায়গা দখল করবে রানিমার পরিবারের। প্রায় পাঁচ বছর ধরে বাংলা টেলিভিশন দুনিয়ায় রাজপাট চালিয়ে এসেছে রাণীমা ও তাঁর উত্তরাধিকারিরা। তবে এবার কালের নিয়মেই বিদায় নেওয়ার পালা। চিত্রনাট্যের দাবি মেনে একে একে বিদায় নিয়েছেন সকলে, শুরুতে রাজচন্দ্র, পরে রাসমণি, মথুরবাবু তবুও থেমে যায়নি এই যাত্রা। ‘রাণীমা’র মৃত্যুর পর চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছিল রামকৃষ্ণ ও সারদামণির কাহিনি নিয়ে এই ধারাবাহিক এগিয়ে যাবে। তবে নির্ধারিত সময়ের আগেই থামছে পথচলা। 

জানা গিয়েছে আগামী ৭ই ফেব্রুয়ারি শেষবার ‘রাণী রাসমণি’র সেটে আলো জ্বলবে, ওই দিন শেষ শ্যুট। সম্প্রচারের শেষ তারিখ ১৩ই ফেব্রুয়ারি। এই পিরিয়ড ড্রামা যে শেষ হচ্ছে সেই খবরে শিলমোহর দিয়েছেন পর্দার ‘শ্রী রামকৃষ্ণ' সৌরভ সাহা। সত্যি কি মাঝপথে শেষ হচ্ছে এই সিরিয়াল? সৌরভের কথায়, ‘কথা ছিল ঠাকুর এবং সারদা মায়ের আরও অনেক অজানা তথ্য তুলে ধরা হবে। মা সারদার ‘জগজ্জননী’ হয়ে ওঠার গল্পও উঠে আসবে। সে সব কিছুই হল না।’  ঠিক কোন জায়গায় শেষ হচ্ছে রামকৃষ্ণ ও মা সারদার গল্প? সেই ব্যাপারে এখনও কিছুই জানেন না গদাই ঠাকুর। তবে মাত্র তিন বছরে এই ধারাবাহিক যে পরিচিত ও জনপ্রিয়তা দিয়েছে সৌরভ সাহাকে, সেই নিয়ে কৃতজ্ঞ এবং অভিভূত তিনি। 

সন্দীপ্তা সেনকে মা সারাদার ভূমিকায় দারুণ মানিয়েছে, শুরুতেই বলে এসেছে রাসমণি ভক্তরা। অল্প কয়েক মাসেই দারুণ জনপ্রিয় সন্দীপ্তার এই চরিত্র। তাঁর কথায়, ‘শুরুতে ভয় লেগেছিল, আর এখন ছেড়ে যেতে মন খারাপ’। দর্শকদের কাছে সমান কৃতজ্ঞ সন্দীপ্তা জানালেন, ‘আরেকটু সময় পেলে মাকে আরও মেলে ধরবার সুযোগ পেতাম’। 

ইতিমধ্যেই পায়ে পায়ে ১.৫০০ পর্ব পার করেছে এই ধারাবাহিক, বিদায় ঘন্টা বেজে গিয়েছে। মন খারাপের আবহে এখন বিদায়ের পালা। আগামী ১৪ই ফেব্রুয়ারি থেকে সন্ধ্যা ৬টায় সম্প্রচারিত হবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। 

 

বন্ধ করুন