বাংলা নিউজ > বায়োস্কোপ > রানির ‘জীবনকাল এবার সমাপ্ত হয়ে আসছে', শেষ হচ্ছে 'করুণাময়ী রাণী রাসমণি'?
বিদায়ঘন্টা বেজে গিয়েছে (ছবি সৌজন্যে- জিফাইভ)
বিদায়ঘন্টা বেজে গিয়েছে (ছবি সৌজন্যে- জিফাইভ)

রানির ‘জীবনকাল এবার সমাপ্ত হয়ে আসছে', শেষ হচ্ছে 'করুণাময়ী রাণী রাসমণি'?

  • সর্বত্যাগী হয়েছেন রানিমা, ইতিহাস বলছে এবার তাঁর জীবনাবসানের সময় আগত। প্রোমোতেও মিলল সেই ইঙ্গিত। 

কথা বলে যার শুরু আছে, তার শেষও আছে। কালের এই নিয়ম মেনেই বিদায় নিতে চলেছেন ‘করুণাময়ী রাণী রাসমণি’। প্রায় দীর্ঘ চার বছর ধরে বাংলা টেলিভিশন প্রেমীদের মনোরঞ্জন করেছে এই পিরিয়ড ড্রামা। তবে টেলিউডে জোর জল্পনা এবার যবনিকা পড়বে এই সিরিয়ালে!

এই দীর্ঘ সময় ধরে এই ধারাবাহিক দর্শকদের ভালোবাসাও পেয়েছে অফুরন্ত। ফলস্বরূপ টিআরপি তালিকায় সেরা দশে পাকা জায়গা করে রেখেছে এই সিরিয়াল। কিন্তু ঐতিহাস নির্ভর এই ধারাবাহিকের গল্প এবার ফুরিয়ে এসেছে, সেই কারণেই খুব বেশিদিন টেলিভিশনের পর্দায় পাওয়া যাবে না রানিমা-কে। 

ধারাবাহিকের ট্রাক অনুযায়ী সর্বত্যাগী হয়েছেন রানিমা। আর ইতিহাস অনুযায়ী এবার রানিমার মৃত্যুর সময় আগত। তার মাঝেই সামনে এল ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে মা ভবতারিণী রানিমা-কে নিজের কাছে ডাকছেন। তিনি বলছেন- ‘তোর জীবনকাল এবার সমাপ্ত হয়ে আসছে। আমি যে তোর অপেক্ষায় দিন গুনছি’। এর থেকেই পরিষ্কার খুব তাড়াতাড়ি শেষ হচ্ছে ‘করুণাময়ী রাণী রাসমণি’। যদিও রানিমার মৃত্যু হলেই সিরিয়াল শেষ হবে পাকা নয়, কিন্তু যাঁর নামে এই সিরিয়াল সেই চরিত্র না থাকলে দর্শকদের কাছে সেটি অর্থহীন হয়ে যাবে বলেই মনে করছেন অনেকে। তবে গোটা নিয়ে এখনও মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ বা সিরিয়ালের সঙ্গে যুক্ত কলাকুশলীরা। লকডাউন শেষে শ্যুটিং শুরু হলে সিরিয়াল আর কতদিন চলবে, বা শেষ টেলিকাস্ট কবে  তা নিয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

দশম শ্রেনিতে পড়ার সময় জি বাংলার তরফে দিতিপ্রিয়া রায়ের কাছে সুযোগ আসে এই ধারাবাহিকে রাসমণির ছোট বেলার চরিত্রে অভিনয় করার। ধীরে ধীরে দর্শকদের চাহিদা এবং সকলের ভালোবাসায় সত্তরোর্ধ রাণী রাসমণির চরিত্রেও অভিনয় করছেন অষ্টাদশী দিতিপ্রিয়া। ইতিহাস বিবৃতির অভিযোগেবিদ্ধ হয়েছে এই ধারাবাহিক তবে তার জেরে জনপ্রিয়তায় ভাটা আসেনি। জনপ্রিয়তার শীর্ষে থাকা অবস্থাতেই তাই বিদায় নেবেন রানিমা।

বন্ধ করুন