বাংলা নিউজ > বায়োস্কোপ > Jagaddhatri: ‘জগদ্ধাত্রী পা রাখে যেখানে,পাপ মুছে যায় সেখানে’, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক
আসছে জগদ্ধাত্রী

Jagaddhatri: ‘জগদ্ধাত্রী পা রাখে যেখানে,পাপ মুছে যায় সেখানে’, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক

  • জল্পনা সত্যি করে জি বাংলা হাজির করল আপকামিং সিরিয়ালের প্রোমো। কেমন হবে ‘জগদ্ধাত্রী’র গল্প? কে রয়েছেন নাম ভূমিকায়? জানুন সবটা। 

কথায় আছে যে রাঁধে সে চুলও বাঁধে- আর চিরাচরিত এই ফর্মুলাকে কাজে লাগিয়েই জি বাংলার নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। বেশকিছুদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল টেলিপাড়ায়, অবশেষে তা সঠিক প্রমাণ করে জি বাংলায় এসে গেল ব্লুজ প্রোডাকশনের নতুন সিরিয়ালের ঝলক। নামভূমিকায় নতুন মুখ, তবে নায়ক চেনা। টেলি অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় কামব্যাক করছেন এই সিরিয়ালের সঙ্গে। এর আগে কালার্স চ্যানেলের ত্রিশূল ধারাবাহিকে লিড রোলে দেখা মিলেছে তাঁর। অন্যদিকে নায়িকার চরিত্রে রয়েছেন নবাগতা অঙ্কিতা মল্লিক।

প্রোমোতে কী দেখা গেল?

এক বনেদী বাড়ির জগদ্ধাত্রী পুজোর মাধ্যমে শুরু সিরিয়ালের প্রোমো। শুরুতে দেখা যায় একদম ঘরোয়া, সাদামাটা মেয়ে জগদ্ধাত্রী ভীষণ ভীতু। প্রথমবার পুজোর জোগাড়ের দায়িত্বে সে, সবকিছু সামলাতে রীতিমতো হিমসিম দশা তাঁর। অন্যদিকে ক্যামেরা হাতে নায়ক ব্যস্ত মনের মানুষের ছবি তুলতে। কিন্তু এরপরই কাহিনিতে টুইস্ট! পুজোর জন্য গঙ্গাজল আনবার কথা উঠতেই, তার ফোনে আসে একটি অ্যালার্ট, লেখা ‘গঙ্গাজল’। এরপরই শাড়ি আর স্নিকার্সে দৌড় লাগায় সে।

জগদ্ধাত্রীর আরও একটা রূপ আছে, আদতে সে স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। গুণ্ডাদের হাতে কিডন্যাপ হওয়া কাঁকন আর তাঁর মা-কে বাঁচাতে গঙ্গাবঙ্গে ছুটে যায় সে। এরপর স্ট্রিমারের উপরই পাওয়ার প্যাক অ্যাকশন। জগদ্ধাত্রী (কাজের জগতে সে পরিচিত জ্যাজ নামে)-র মতোই গল্পের হিরোও ক্রাইম ব্রাঞ্চ অফিসার। গুণ্ডাদের প্রায় একা হাতে পিটিয়ে সুপারহিরো জগদ্ধাত্রী। প্রোমোতে রয়েছে ফাটাফাটি ডায়লগও। সে বলে, ‘জগদ্ধাত্রী পা রাখে যেখানে, পাপ মুছে যায় সেখানে’।

যদিও জগদ্ধাত্রী কিন্তু কারুর সামনে আসে না, আড়াল থেকেই নিজের কর্তব্যে অবিচল সে। এরপর বাড়ি ফিরে আবারও ঘরোয়া মেয়ে হয়ে পুজোর জোগাড়ের কাজে লাগার প্রস্তুতি শুরু করে। হিরো-হিরোইন যে ছোটবেলার বন্ধু তা স্পষ্ট , নায়কের তরফে ভালোবাসা থাকলেও জগদ্ধাত্রীর চোখে সে শুধুই বন্ধু। এই বন্ধুত্বে প্রেমের রঙ লাগবে কী করে? কেমনভাবে জগদ্ধাত্রী নিজের প্রত্যেকটা মিশনে সফল হবে? পরিবারের মানুষজন কি আদেও জানতে পারবে এই মা-মরা মেয়েটার আসল রূপ? এইসব টুইস্ট উঠে আসবে সিরিয়ালে।

সিরিয়ালের প্রোমো বেশ প্রশংসা কুড়োচ্ছে। পাশাপাশি অঙ্কিতা-সায়নদীপের রসায়নও বেশ নজরকাড়া। কবে থেকে সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের? তা স্পষ্ট করেনি চ্যানেল কর্তৃপক্ষ। তবে সূত্রের খবর চলতি মাসের শেষে বা আগামিমাসেই হবে ‘জগদ্ধাত্রী’র বোধন।

বন্ধ করুন