বাংলা নিউজ > বায়োস্কোপ > Khelna Bari: সে কী! ‘পিলু’র জায়গা নিল ‘খেলনা বাড়ি’, শেষ হচ্ছে গৌরব-মেঘা অভিনীত এই ধারাবাহিক?
অবাক করা কাণ্ড!

Khelna Bari: সে কী! ‘পিলু’র জায়গা নিল ‘খেলনা বাড়ি’, শেষ হচ্ছে গৌরব-মেঘা অভিনীত এই ধারাবাহিক?

  • TRP তালিকায় এগিয়ে থাকা সিরিয়ালের আচমকা স্লট বদল! ‘খেলনা বাড়ি’র সম্প্রচারের সময় ঘোষিত হতেই চোখ ছানাবড়া সব্বার। 

জি বাংলায় সব কিছু ওলটপালট! ‘খেলনা বাড়ি’র আগমনে কপাল পুড়ল ‘পিলু’র। কথাতেই আছে কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ। তেমনটাই আক্ষরিক অর্থে ঘটল। শুরু থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করেছে ‘পিলু’। সন্ধ্যে সাড়ে ছটা'র স্লট লিডারও এই ধারাবাহিক। তবুও আচমকাই গৌরব চৌধুরী ও মেঘা দাঁ অভিনীত এই সিরিয়ালের জায়গা কেড়ে নিল চ্যানেল। আগামী ১৬ই মে থেকে  সন্ধ্যা সাড়ে ছ'টায় সম্প্রচারিত হবে বিশ্বজিত্ ঘোষ ও আরাত্রিকা মাইতি অভিনীত ‘খেলনা বাড়ি’। 

শেষ হচ্ছে সর্বজয়া, তাই মনে করা হয়েছিল রাত ৯টার স্লটে আসবে জি বাংলার নতুন সিরিয়াল। কিন্তু সেই হিসাব মিলল না। বরং চলতি সিরিয়ালের স্লট দেওয়া হল ‘খেলনা বাড়ি’কে। কিন্তু কেন? টেলিপাড়ায় চাপা গুঞ্জন প্রতিদ্বন্দ্বী চ্যানল স্টার জলসার নতুন মেগা ‘বউমা একঘর’কে টেক্কা দিতেই এই সিদ্ধান্ত। ‘খুকুমণি’কে হারিয়ে দিয়েছিল ‘পিলু’, তবে ‘বউমা একঘর’-এর সঙ্গে এঁটে ওঠা মুশকিল হবে এই শো-এর পক্ষে. ধারণা চ্যানেলের। তাই নতুন সিরিয়ালের উপরই বাজি রাখল জি বাংলা। এখন পিলু ভক্তদের মনে প্রশ্ন, তবে পিলু কি শেষ হচ্ছে? না, কোনও মতেই নয়। ১৬ই মে থেকে রাতের স্লটে, খুব সম্ভবত রাত ৯টার স্লটে যাচ্ছে এই ধারাবাহিক। ‘পিলু’র নতুন স্লট খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেবে চ্যানেল। 

বলা বাহুল্য সোমবার থেকেই জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা ‘লালকুঠি’। শেষ হয়েছে ‘কড়িখেলা’, আর সেই জায়গা নিয়েছে রাহুল-রুকমা অভিনীত এই রহস্য-রোমাঞ্চ ঘরানার সিরিয়াল। সব মিলিয়ে একের পর এক নতুন মেগা আসছে জি বাংলায়। ‘খেলনা বাড়ি’তে ফুটে উঠবে ধনী ব্যবসায়ী ইন্দ্র ও খেলনা বিক্রেতা মিতুলের প্রেমের গল্প ফুটে উঠবে। প্রেমের শুরুটা অবশ্যই হবে ঝগড়া দিয়ে, তাই বলছে সিরিয়ালের প্রথম ঝলক।

বিশ্বজিত-আরাত্রিকা ছাড়াও এই সিরিয়ালে দেখা মিলবে সোহন বন্দোপাধ্যায়, নন্দিনী চট্টোপাধ্যায়, নীল চট্টোপাধ্যায়, মাহি সিং-এর।

বন্ধ করুন