বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হরে রাম হরে রাম' গাইলেন পদ্মপলাশ, সোনুর সঙ্গে মিলে গান শোনালেন শানু

'হরে রাম হরে রাম' গাইলেন পদ্মপলাশ, সোনুর সঙ্গে মিলে গান শোনালেন শানু

সোনু নিগম ও কুমার শানু

প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের দিন শোনা যাবে কুমার শানু ও সোনু নিগমের যুগলবন্দী। বলিউডের জনপ্রিয় এই দুই প্লে ব্যাক সিঙ্গারের একসঙ্গে গান শুনতে উৎসুক দর্শকরা। তারই কিছু ঝলক সামনে এসেছে। যেখানে কুমার শানু যখন তাঁর জনপ্রিয় 'এ কালি কালি আঁখে' গাইছেন, তখন সোনুকে হাততালি দিতে দেখা গেল। আর সোনু যখন গান গাইছেন তখনও উন্মদনা ছড়িয়ে পড়েছে…

'হরে রাম, হরে রাম, রাম রাম হরে হরে…' মঞ্চে তখন গাইছিলেন দক্ষিণ ২৪ পরগনার লক্ষ্মীকান্তপুরের পদ্মপলাশ হালদার। যা শুনে বিচারকের আসন থেকে সোনু নিগমকে বলতে শোনা গেল 'এটাই আমার মনে হয় সেরা পারফরম্যান্স…'। যেটা শুনে হঠাৎ করে মনে হবে পদ্মপলাশ-ই হবেন এবার সারেগামাপা ২০২৩-এর বিজেতা। কিন্তু নাহ, পরক্ষণেই অ্যালবার্ট কাবোর গান শুনে সোনু নিগম, কুমার শানু থেকে শুরু করে সকলে যখন হাততালি দিতে থাকলেন, তখন মনে হয়, বিজেতা বুঝিি অ্যালবার্টই হবেন।

৫ ফেব্রুয়ারি Zee বাংলায় সম্প্রচারিত হবে সারেগাামাপা ২০২৩-এর গ্র্যান্ড ফিনালে। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে পোস্ট হওয়া প্রোমো দেখে এখন সারেগাামাপা-২০২৩-এর বিজেতার নাম জানতে কৌতুহলী অনুরাগীরা। সকলেই আপাতত ৫ ফেব্রুয়ারির সেই ঐতিহাসিক সন্ধ্যায় সঙ্গীতের মহাযুদ্ধ দেখতে উৎসুক। গ্র্যান্ড ফিনালের দিন বিশেষ বিচারক হিসাবে সোনু নিগম, কুমার শানু ছাড়াও থাকবেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র এবং রিচা শর্মা। মহাগুরুর আসনে থাকছেন পণ্ডিত অজয় চক্রবর্তী। মেন্টর হিসাবে রয়েছেন ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য. রাঘব চট্টেপাধ্যায়, জোজো এবং রথিজিৎ ভট্টাচার্য। গত ১৯ জানুয়ারি হয়ে গিয়েছে গ্র্যান্ড ফিনালের শ্যুটিং। এখন শুধুই সম্প্রচারের অপেক্ষাা।

এদিকে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের দিন শোনা যাবে কুমার শানু ও সোনু নিগমের যুগলবন্দী। বলিউডের জনপ্রিয় এই দুই প্লে ব্যাক সিঙ্গারের একসঙ্গে গান শুনতে উৎসুক দর্শকরা। তারই কিছু ঝলক সামনে এসেছে। যেখানে কুমার শানু যখন তাঁর জনপ্রিয় 'এ কালি কালি আঁখে' গাইছেন, তখন সোনুকে হাততালি দিতে দেখা গেল। আর সোনু যখন গান গাইছেন, তখন উন্মাদনা ছড়িয়ে পড়েছে দর্শকাসনে বসা অঙ্কুশ, বিক্রম, শ্রীতমাদের মধ্যে, উঠে নাচতেও শুরু করেন তাঁরা।

১৯ ফেব্রুয়ারি সারেগামাপা-র শ্যুটিংয়ের ফাঁকে মহাগুরু অজয় চক্রবর্তীর সঙ্গে একান্তে আলোচনা সারতেও দেখা গেল সোনু নিগমকে। প্রসঙ্গত, চূড়ান্ত পর্বের জন্য মোট ৬ জন প্রতিযোগীকে বেছে নিয়েছেন বিচারকরা। ফাইনাল রাউন্ডে রয়েছেন পদ্মাপলাশ হালদার, সোনিয়া গজমার, আলবার্ট কাবো, অস্মিতা কর, বিমান বুলেট সরকার, এবং ঋদ্ধিমান বিশ্বাস। তবে কে বিজেতা মুকুট পরেছেন, তা জানতে আর কিছুটা অপেক্ষা করতে হবে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আইএসসির রসায়ন পরীক্ষা পিছিয়ে গেল! কারণটি কী? সোমবারের বদলে কোন দিন হবে গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.