বাংলা নিউজ > বায়োস্কোপ > Mili Serial Update: মাত্র দেড় মাসে স্লট বদল মিলির! কোন ধারাবাহিকের জায়গা নিল অনুভব-খেয়ালির মেগা?

Mili Serial Update: মাত্র দেড় মাসে স্লট বদল মিলির! কোন ধারাবাহিকের জায়গা নিল অনুভব-খেয়ালির মেগা?

প্রকাশ্যে মিলি-র সম্প্রচারের নতুন সময়। 

আলোর কোলে-র সম্প্রচারের সময় ঘোষণা হতেই বোঝা গিয়েছিল তা জায়গা নেবে মিলি-র। অনেকেরই মনে প্রশ্ন উঠেছিল, তাহলে কি অনুভব-খেয়ালির মেগা বন্ধ হবে? তবে সে ভয় আর নেই। দেখে নিন নতুন সম্প্রচারের সময়। 

মাস দেড়েক আগেই জি বাংলায় শুরু হয়েছিল ধারাবাহিক মিলি। উল্টো দিকে একই সময়ে জলসায় শুরু হয়েছিল ‘জল থই থই ভালোবাসা’। আর সিরিয়ালের দুনিয়ার নামজাদা মুখ অপরাজিতার সঙ্গে টিআরপি-র লড়াইয়ে প্রথম থেকেই পিছিয়ে ছিল খেয়ালি ও অনুভবের এই মেগা। আর তার ফল মিলল হাতেনাতে। সরিয়ে দেওয়া হয়।

আগেই ঘোষণা হয়ে গিয়েছিল আলোর কোলে-র সম্প্রচারের সময়। ২৭ নভেম্বর থেকে শুরু হবে এই মেগার সফর। প্রথমে মনে করা হয়েছিল ‘খেলনা বাড়ি’র স্লট পাবে এটি। অর্থাৎ রাত সাড়ে ৯টায় সূর্য-দীপার নতুন প্রতিদ্বন্দ্বী হবেন কৌশিক-স্বীকৃতি-সোমু। কিন্তু দেখা যায় মিলি-কেই সরিয়ে দেওয়া হয়।

অনেকেই ভেবেছিলেন বুঝি বা মিলি আসবে সাড়ে ৯টায়। কিন্তু দেখা গেল, সে ঝুঁকি নিল না জি বাংলা। জল থই থই ভালোবাসা-র কাছে হেরে যাওয়া মিলিকে সোজা পাঠিয়ে দেওয়া হল রাত দশটায়। অর্থাৎ গৌরী এলো-র শেষে সেই জায়গা নেবে মিলি। আর এখানে এসে প্রতিপক্ষ হরগৌরী পাইস হোটেল। আরও পড়ুন: অবসাদ-মদে আসক্তি-পরপর দুটো হার্ট অ্যাটাক, কেন এমন হাল হয়েছিল অনুরাগ কাশ্যপের

সামনে এসেছে মিলি-র নতুন প্রোমো। দেখা যাচ্ছে মিলিকে রাস্তায় ঘিরে ধরেছে একগাদা লোক। সবাই মিলে ধিক্কার দিচ্ছে রাহুলের জীবন নষ্ট করে আবার অর্জুনের জীবন নষ্ট করার জন্য। আর যা শুনে মিলি ঠিক করে এই জীবনই আর সে রাখবে না। কিন্তু দেখা যায়, সেই সময়ই চলে আসে অর্জুন। মিলিকে বলে, ‘আমি থাকতে তোমার কেউ ক্ষি করতে পারবে না।’

এরপর এক কালী মন্দিরে গিয়ে ভগবানকে সাক্ষী রেখে মিলির মাথায় সিঁদুর পরিয়ে দেয় অর্জুন। তবে পরিবারের সামনে যেতেই বিপত্তি। অর্জুনের মা সাফ জানিয়ে দেয়, এই মেয়েকে সে মানবে না ছেলের বউ হিসেবে।

আরও পড়ুন: প্রেমে পড়তে না পড়তেই উষ্ণ ফোটোশ্যুট, একে-অপরের চোখে হারালেন দেবাদৃতা-রাহুল

অন্য দিকে, আলোর কোলে ধারাবাহিকটিও নিয়ে এসেছে এক অভিনব গল্প। কৌশিক রায়, স্বীকৃতি মজুমদার এবং সোমু সরকার একসঙ্গে আসছেন এই মেগা দিয়ে। মা-মরা মেয়ে পুপুল। যৌথ পরিবারে বড় হচ্ছে সে। কিন্তু মায়ের অভাব আছেই তার জীবনে। মা না থেকেও আছে, তবে ভুত হয়ে। সেই চরিত্রেই স্বীকৃতি। মেয়ের খেয়াল রাখে সে মারা যাওয়ার পরেও। পুপলু মোটেই পছন্দ করে না তাঁর বাবাকে, যেই চরিত্র রয়েছেন কৌশিক। স্বীকৃতির মা-মরা মেয়েকে মায়ের ভালোবাসা দিয়ে সামলাবেন সোমু। 

বায়োস্কোপ খবর

Latest News

১টি চার ও ৫টি ছয়ে ১ ওভারে ৩৪ রান ওয়েটের, একটুর জন্য হাতছাড়া ৬ বলে ৬ ছক্কার নজির কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.