বাংলা নিউজ > বায়োস্কোপ > Mili Serial Update: মাত্র দেড় মাসে স্লট বদল মিলির! কোন ধারাবাহিকের জায়গা নিল অনুভব-খেয়ালির মেগা?

Mili Serial Update: মাত্র দেড় মাসে স্লট বদল মিলির! কোন ধারাবাহিকের জায়গা নিল অনুভব-খেয়ালির মেগা?

প্রকাশ্যে মিলি-র সম্প্রচারের নতুন সময়। 

আলোর কোলে-র সম্প্রচারের সময় ঘোষণা হতেই বোঝা গিয়েছিল তা জায়গা নেবে মিলি-র। অনেকেরই মনে প্রশ্ন উঠেছিল, তাহলে কি অনুভব-খেয়ালির মেগা বন্ধ হবে? তবে সে ভয় আর নেই। দেখে নিন নতুন সম্প্রচারের সময়। 

মাস দেড়েক আগেই জি বাংলায় শুরু হয়েছিল ধারাবাহিক মিলি। উল্টো দিকে একই সময়ে জলসায় শুরু হয়েছিল ‘জল থই থই ভালোবাসা’। আর সিরিয়ালের দুনিয়ার নামজাদা মুখ অপরাজিতার সঙ্গে টিআরপি-র লড়াইয়ে প্রথম থেকেই পিছিয়ে ছিল খেয়ালি ও অনুভবের এই মেগা। আর তার ফল মিলল হাতেনাতে। সরিয়ে দেওয়া হয়।

আগেই ঘোষণা হয়ে গিয়েছিল আলোর কোলে-র সম্প্রচারের সময়। ২৭ নভেম্বর থেকে শুরু হবে এই মেগার সফর। প্রথমে মনে করা হয়েছিল ‘খেলনা বাড়ি’র স্লট পাবে এটি। অর্থাৎ রাত সাড়ে ৯টায় সূর্য-দীপার নতুন প্রতিদ্বন্দ্বী হবেন কৌশিক-স্বীকৃতি-সোমু। কিন্তু দেখা যায় মিলি-কেই সরিয়ে দেওয়া হয়।

অনেকেই ভেবেছিলেন বুঝি বা মিলি আসবে সাড়ে ৯টায়। কিন্তু দেখা গেল, সে ঝুঁকি নিল না জি বাংলা। জল থই থই ভালোবাসা-র কাছে হেরে যাওয়া মিলিকে সোজা পাঠিয়ে দেওয়া হল রাত দশটায়। অর্থাৎ গৌরী এলো-র শেষে সেই জায়গা নেবে মিলি। আর এখানে এসে প্রতিপক্ষ হরগৌরী পাইস হোটেল। আরও পড়ুন: অবসাদ-মদে আসক্তি-পরপর দুটো হার্ট অ্যাটাক, কেন এমন হাল হয়েছিল অনুরাগ কাশ্যপের

সামনে এসেছে মিলি-র নতুন প্রোমো। দেখা যাচ্ছে মিলিকে রাস্তায় ঘিরে ধরেছে একগাদা লোক। সবাই মিলে ধিক্কার দিচ্ছে রাহুলের জীবন নষ্ট করে আবার অর্জুনের জীবন নষ্ট করার জন্য। আর যা শুনে মিলি ঠিক করে এই জীবনই আর সে রাখবে না। কিন্তু দেখা যায়, সেই সময়ই চলে আসে অর্জুন। মিলিকে বলে, ‘আমি থাকতে তোমার কেউ ক্ষি করতে পারবে না।’

এরপর এক কালী মন্দিরে গিয়ে ভগবানকে সাক্ষী রেখে মিলির মাথায় সিঁদুর পরিয়ে দেয় অর্জুন। তবে পরিবারের সামনে যেতেই বিপত্তি। অর্জুনের মা সাফ জানিয়ে দেয়, এই মেয়েকে সে মানবে না ছেলের বউ হিসেবে।

আরও পড়ুন: প্রেমে পড়তে না পড়তেই উষ্ণ ফোটোশ্যুট, একে-অপরের চোখে হারালেন দেবাদৃতা-রাহুল

অন্য দিকে, আলোর কোলে ধারাবাহিকটিও নিয়ে এসেছে এক অভিনব গল্প। কৌশিক রায়, স্বীকৃতি মজুমদার এবং সোমু সরকার একসঙ্গে আসছেন এই মেগা দিয়ে। মা-মরা মেয়ে পুপুল। যৌথ পরিবারে বড় হচ্ছে সে। কিন্তু মায়ের অভাব আছেই তার জীবনে। মা না থেকেও আছে, তবে ভুত হয়ে। সেই চরিত্রেই স্বীকৃতি। মেয়ের খেয়াল রাখে সে মারা যাওয়ার পরেও। পুপলু মোটেই পছন্দ করে না তাঁর বাবাকে, যেই চরিত্র রয়েছেন কৌশিক। স্বীকৃতির মা-মরা মেয়েকে মায়ের ভালোবাসা দিয়ে সামলাবেন সোমু। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন পবন সিং, প্রার্থীপদ থেকে সরে গিয়ে কথা দু’‌পক্ষের কেরিয়ারে পেতে চান সাফল্য? আগামিকাল বিজয়া একাদশীর টোটকা দেখে নিন মহাশিবরাত্রিতে ভোলেনাথ সম্পর্কিত ৫ শুভ জিনিস নিয়ে আসুন বাড়িতে, দূর হবে সব বাধা Mamata speech LIVE: ‘বাংলার শিল্পের হাওয়া বইছে, চাকরির অভাব হবে না’, বললেন মমতা মঙ্গলে কলকাতায় ফের সোনার দর চমক দিচ্ছে? রুপো আজ ফের ঊর্ধ্বমুখী ইনিংস শেষ ব্রুস অক্সেনফোর্ড-পল উইলসনের! ২ আম্পায়ারকে গার্ড অফ অনার দিয়ে সম্মান লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১ 'আমার গায়ের চামড়া পুড়ে যায়', 12th Failএর প্রস্তুতিতে কঠিন অভিজ্ঞতা বিক্রান্তের ‘অনেকে গদ্দারদের সঙ্গে যোগাযোগ রাখছে’‌, সভা থেকে নেতা–কর্মীদের সতর্ক করলেন মমতা সলমনকে কোলে তুলতে না পেরে শেরাকে ডাকলেন অনন্ত! এরপরই তো শুরু হল আসল মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.