সোনার সংসারে যেমন সাজে পাবেন আপনাদের তারকাদের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সোনার সংসারে যেমন সাজে পাবেন আপনাদের তারকাদের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

চিনতেই পারবেন না নয়ন-রানিমা-রাধিকা'দের, সোনার সংসারে থাকছে একাধিক চমক

  • প্রত্যেক দিন টেলিভিশনের পর্দায় আপনাদের প্রিয় চরিত্রগুলোকে যেমনভাবে দেখেন, তার থেকে একদম নতুন ভাবে, নতুন সাজে পর্দায় আসছেন তাঁরা। সৌজন্যে সোনার সংসার অ্যাওয়ার্ড।

জি বাংলা সোনার সংসারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। নয়ন, শ্যামা কেমন সাজবে, কেমন নাচবে-সেই নিয়ে ঘুম নেই ত্রিনয়নী,কৃষ্ণকলির ভক্তদের। এবছর জি বাংলার ২০ বছর পূর্তি। সেই দু দশকের পথচলাকে সেলিব্রেট করে নিতেই এই গ্র্যান্ড আসর।

সোনার সংসারের নয়ন(শ্রুতি) আর দীপ্তব্রতর(গৌরব) পারফরম্যান্স হতে চলেছে একদম রাজকীয়। এদিন চেনা সাজ ছেড়ে একদম রানির বেশে ধরা দিলেন শ্রুতি। এমনতি ক্যাসিক্যাল নৃত্যের প্রশিক্ষণ নিয়েছেন শ্রুতি। নাচতে দুর্দান্ত ভালোবাসেন ত্রিনয়নী। কিন্তু গৌরব রায়চৌধুরীকে সচরাচার কেমনভাবে দেখা যায় না তা মেনে নিলেন তাঁর অনস্ক্রিন পত্নী।



সোনার সংসারের অনুষ্ঠানে রানি মা, মানে দীপিপ্রিয়া রায়কে দেখা মিলল একদম রানির বেশেই। বিভাবতীর সঙ্গে ধরা দিলেন রানিমা। তবে কোন গানে নাচতে চলেছেন সেই সাসপেন্সের খোলসা করলেন না কিছুতেই!

সদ্যই কৃষ্ণকলিতে নিজের ভোল বদলেছেন শ্যামা। নতুন অবতারেও তাঁকে ভীষণ পছন্দ করছে দর্শক। সোনার সংসারে পরীর বেশে লেন্সবন্দী হতে চলেছেন তিয়াসা রায়।



কর্ন-রাধিকার জুটির অন-স্ক্রিন রসায়ন তো দর্শক আগেই পছন্দ করেছে। এবার স্টেজে একসঙ্গে ডান্স করতেও দেখবে তাঁদের। ক্রুশল-স্বস্তিকা নিজেরা কিন্তু আত্মবিশ্বাসী স্টেজে আগুন লাগাবেন তাঁরা।



ঝলক এরকম হলে অনুষ্ঠান সুপারহিট হবে সেটা তো নিশ্চিত। শীঘ্রই টেলিভিশনে সম্প্রচারিত হবে সোনার সংসার। এখনও সম্প্রচারের তারিখ নিশ্চিত করেনি চ্যালেন কর্তৃপক্ষ।

বন্ধ করুন