বাংলা নিউজ > বায়োস্কোপ > Saregamapa Top 6: সারেগামাপা-এ কড়া চ্যালেঞ্জ শান্তনু মৈত্রর, অ্যালবার্ট কি পারবে টপ ৬-এ যেতে?

Saregamapa Top 6: সারেগামাপা-এ কড়া চ্যালেঞ্জ শান্তনু মৈত্রর, অ্যালবার্ট কি পারবে টপ ৬-এ যেতে?

অ্যালবার্ট কি পারবে সারেগামাপা-র টপ ৬-এ যেতে?

Saregamapa Top 6: আগামী শনিবার গানে গানে জমে উঠবে জি বাংলার সারেগামাপা-র টপ ৬ এর লড়াই। এদিন প্রতিযোগীদের চ্যালেঞ্জ ছুঁড়ে দেন শান্তনু মৈত্র। তাঁরা কি সেই চ্যালেঞ্জে পাশ করতে করবেন?

জি বাংলা সারেগামাপা- তে হাড্ডাহাড্ডি লড়াই জমে উঠেছে। সেরার শিরোপা এখন মাত্র কয়েক পা থুড়ি পর্বের দূরত্ব। এই সপ্তাহে দেখা যাবে কারা সেরা ৬ -এ জায়গা করে নিতে পারেন। কিন্তু তার আগে প্রতিযোগীদের টপকাতে হবে কঠিন চ্যালেঞ্জ।

সেরা ৬ -এ যাওয়ার জন্য সারেগামাপা-র প্রতিযোগীদের মুখোমুখি হতে হবে শান্তনু মৈত্রের দেওয়া নতুন চ্যালেঞ্জের। কী চ্যালেঞ্জ দিলেন তিনি? বিচারকদের মতে সমস্ত প্রতিযোগীকে গাইতে হবে দুটি করে গান। কিন্তু কি গান? সেখানেও আছে চমক! রেট্রো বনাম আধুনিকের লড়াই জমবে এবার মঞ্চে। সমস্ত প্রতিযোগীকে গাইতে হবে একটি করে পুরনো দিনের গান, একটি করে নতুন দিনের গান।

শুক্রবার, ২০ জানুয়ারি জি বাংলার তরফে সারেগামাপা-র একটি প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দেখা যায় নেপথ্য কণ্ঠে বেজে উঠেছে, 'সারেগামাপা-র মঞ্চে নতুন চ্যালেঞ্জ।' এরপরই শান্তনু মৈত্রকে দেখা যায়। সেখানে তিনি বলেন, 'প্রতি প্রতিযোগী দুটি করে গান গাইবে। নতুন এবং পুরনো।' এই চ্যালেঞ্জ শুনেই প্রতিযোগীদের বেশ চাপে পড়তে দেখা যায়।

এরপর প্রোমো ভিডিয়োতে অ্যালবার্ট কাবোকে মঞ্চে পারফর্ম করতে দেখা যায়। এদিন তিনি পুরনো গানের মধ্যে 'কৌন হ্যায় জো সাপনো মে আয়া' গানটি গান। অন্যদিকে নতুন গানের মধ্যে তিনি গান 'খেয়রিয়ত পুছো' গানটি। এই দুটি গান গেয়ে কি তিনি টপ সিক্সে জায়গা করে নিতে পারবেন? সেটা তো আগামী শনি রবিবার দেখা যাবে।

অনেকেই এই পোস্টে কমেন্ট করেছেন। এই ব্যক্তি লেখেন, ‘কাবো আমার পছন্দের।’ আরেক ব্যক্তি লেখেন, 'কাবোকে পারতেই হবে।'

সারেগামাপা জি বাংলাতে প্রতি শনি এবং রবিবার রাত ৯.৩০ থেকে দেখা যায়। এই অনুষ্ঠানে রিচা চাড্ডা, শান্তনু মৈত্র এবং শ্রীকান্ত আচার্যকে বিচারকের আসনে দেখা যাচ্ছে। অন্যদিকে, সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন আবির চট্টোপাধ্যায়।

বায়োস্কোপ খবর

Latest News

'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী'

Latest IPL News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.