বাংলা নিউজ > বায়োস্কোপ > Alor Kole Telecast: রাত ৯টায় আসছে কৌশিক-স্বীকৃতির আলোর ঠিকানা, দু-মাসের বন্ধ হচ্ছে মিলি?

Alor Kole Telecast: রাত ৯টায় আসছে কৌশিক-স্বীকৃতির আলোর ঠিকানা, দু-মাসের বন্ধ হচ্ছে মিলি?

জানা গেল আলোর ঠিকানার দিনক্ষণ 

Alor Kole Telecast: দু-মাসেই মিলিকে রাত ৯টার স্লট থেকে সরিয়ে দিল চ্যানেল। অপরাজিতা আঢ্যর জল থই থই ভালোবাসাকে টেক্কা দিতে ব্যর্থ নতুন জুটি। তাই পড়ল কোপ। 

তিন দিনের ব্য়বধানেই ‘আলোর কোলে’র সম্প্রচারের সময় জানিয়ে দিল জি বাংলা। রবিবার, কালীপুজোর দিন চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হয় কবে থেকে আর কখন টিভির পর্দায় দেখা যাবে স্বীকৃতি মজুমদার-কৌশিক রায় এবং সোমু সরকার অভিনীত এই মেগা। 'আলোর কোলে-র টেলিকাস্টের সময় দেখে হতবাক সকলেই! মাত্র দেড় মাস পুরোনো মিলি-কে স্লটছাড়া করল জি বাংলা।

গত ২৫শে সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হয়েছিল ‘মিলি’র। জলসার ‘জল থই থই ভালোবাসা’-র সঙ্গে একই দিনে পথচলা শুরু হয়েছিল খেয়ালি ও অনুভবের এই মেগার। কিন্তু দু-মাসের মাথাতেই স্লট বদলে যাচ্ছে! শুরুর পর থেকে অভিজ্ঞ অপরাজিতা আঢ্যর কাছে লাগাতার হেরেছে মিলি, সেই জন্যই এমন কড়া সিদ্ধান্ত নিয়ে নিল চ্যানেল।

চলতি মাসেই একসাথে বন্ধ হচ্ছে জি বাংলার দুটি মেগা, খেলনা বাড়ি ও গৌরী এলো। তারপর ২৭শে নভেম্বর থেকে শুরু হবে ‘আলোর কোলে’র সফর। প্রথমে মনে করা হয়েছিল খেলনা বাড়ির স্লট অর্থাৎ রাত সাড়ে ৯টায় সূর্য-দীপার নতুন প্রতিদ্বন্দ্বী হবেন কৌশিক-স্বীকৃতিরা। তবে খেলা পুরো ঘুরে গেল! রাত ৯টায় কোজাগরী বসুকে টেক্কা দেবে জি বাংলার এই ভূতুড়ে গল্প।

আলোর কোলে-র হাত ধরে একসঙ্গে জি বাংলার পর্দায় পা রাখছেন স্টার জলসার তিন জনপ্রিয় মুখ- কৌশিক রায়, স্বীকৃতি মজুমদার এবং সোমু সরকার। ‘মেয়েবেলা’ সিরিয়ালে দর্শক শেষ দেখেছে স্বীকৃতিকে, অন্যদিকে দু-মাসে বালিঝড় বন্ধ হওয়ার পর এবার জি বাংলায় পা রাখলেন কৌশিক। অন্যদিকে নোলক-এর সঙ্গে অভিনয় সফর শুরু করা সমুও এই কাহিনিতে থাকছেন কৌশিকের দ্বিতীয় নায়িকার ভূমিকায়। 

মা-মরা মেয়ে পুপুল। যৌথ পরিবারে বড় হচ্ছে সে। যদিও মা না থেকেও আছে। মারা যাওয়ার পরেও নিজের মেয়ে ও বাড়ির সকলের খেয়াল রাখার চেষ্টা করছে স্বীকৃতি, এমনটাই দেখা গিয়েছে সিরিয়ালের প্রথম প্রোমোয়। পুপলু মোটেই পছন্দ করে না তাঁর বাবাকে। বাবা-মেয়ের সম্পর্কেও রয়েছে দূরত্ব। স্বীকৃতির মা-মরা মেয়েকে কীভাবে মায়ের মতো আগলাবে সমু, সেই নিয়েই এগোবে আলোর কোলে-র গল্প।

মিলি-র নতুন সম্প্রচার সময় এখনও জানায়নি চ্যানেল। তবে মনে করা হচ্ছে রাত ৯.৩০টার স্লটটি দেওয়া হবে অনুভব-খেয়ালিদের। ‘অনুরাগের ছোঁয়া’র মুখোমুখি হলে টিআরপি-র লড়াই আরও কঠিন হবে এই নতুন জুটির কাছে। তবে নতুন লড়াইয়ের জন্য প্রস্তুত অর্জুন-মিলি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিজ্ঞাপনে নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ, হাইকোর্টের ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হল বিজেপি ‘কলকাতায় বায়ুদূষণ ৪০ শতাংশ কমেছে’ কেন্দ্রের রিপোর্ট তুলে ধরে দাবি ফিরহাদের ‘সব অজুহাত মিথ্যে…’, আদৃতের সঙ্গে ভিডিয়ো শেয়ার, স্মৃতিচারণে কেন মজলেন সৌমিতৃষা গোপনাঙ্গে লুকিয়ে সোনা পাচারের চেষ্টা, চেকিংয়ে ধরা পড়ল মহিলা, উদ্ধার ৬টি বার বুথের ভিতরে ঢুকে আছাড় মেরে EVM ভেঙে দিলেন শাসক দলের বিধায়ক, ভাইরাল ভিডিয়ো এবার পুরো উলটো দিকে শনিদেব! সমস্যা নয়, তাঁর আশীর্বাদে জীবন সুন্দর হতে পারে আপনার নিখোঁজ বাংলাদেশি সাংসদের দেহ উদ্ধার নিউটাউনে, মৃত্যুর কারণ ঘিরে চরমে রহস্য শ্লীলতাহানি কাণ্ডে থানায় হাজিরা রাজভবন কর্মীদের, বয়ানে বিস্ফোরক দাবি ৩ জনের ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.