বাংলা নিউজ > বায়োস্কোপ > Writwik-Arunima: জি বাংলায় আসছে ঋত্বিক-অরুণিমার ‘মন দিতে চাই’, কেমন হবে এই ধারাবাহিকের গল্প?

Writwik-Arunima: জি বাংলায় আসছে ঋত্বিক-অরুণিমার ‘মন দিতে চাই’, কেমন হবে এই ধারাবাহিকের গল্প?

নতুন জুটি

Zee Bangla's new mega Mon Dite Chai: ‘গাঁটছড়া’য় তিন বোনের গল্প দেখছে দর্শক, এবার জি বাংলার ‘মন দিতে চাই’তে ধরা পড়বে চার বোনের গল্প। মেজো বোনের চরিত্রে অরুণিমা। বেশ গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে।  

জি বাংলার সুবাদে টেলিভিশনের পর্দায় ধরা দেবে নতুন জুটি, সেই খবর তো আগেই মিলেছে। এবার ঋত্বিক-অরুণিমা জুটির সিরিয়াল নিয়ে সামনে এল বড় আপটেড। এই সিরিয়ালের নাম হতে চলেছে ‘মন দিতে চাই’। শুরুতে শোনা গিয়েছিল টিপু-বরফি জুটি অর্থাৎ ইন্দ্রনীল এবং অরুণিমাকে দেখা যাবে জি বাংলার নতুন ধারাবাহিকে, তবে শেষ মুহূর্তে ওলটপালট সবটা। 

‘এই পথ যদি না শেষ হয়’ শেষের আগেই নতুন মেগায় ঋত্বিক। প্রসঙ্গ আগামী ৯ই ডিসেম্বর শেষ হচ্ছে উর্মি-সাত্যকির পথ চলা। ইতিমধ্যেই ‘মন দিতে চাই’-এর প্রোমো শ্যুট সেরে ফেলেছেন অরুণিমা-ঋত্বিক। এখন প্রশ্ন হল কেমন হবে এই ধারাবাহিকের গল্প?

জানা গেছে চার বোনের গল্প ঘিরে আবর্তিত হবে ‘মন দিতে চাই’-এর কাহিনি। সিরিয়ালে মেজো মেয়ের চরিত্রে থাকছেন অরুণিমা। বাকি কাস্ট ক্রমশ প্রকাশ্য। অরুণিমার কথায়, এই সিরিয়ালে তাঁর চরিত্রটি চুপচাপ, শান্ত (বরফির পুরো উলটো) তবে ‘আয় তবে সহচরী’র বরফির সঙ্গে একটা মিল রয়েছে। অন্যায় দেখলে বরফির মতোই প্রতিবাদী সে। বরফি হয়ে খুব বেশি সাজতে পারেননি অরুণিমা, সেই আক্ষেপ এবার মিটতে চলেছে অভিনেত্রীর। সালোয়ার কামিজেই দেখা যাবে তাঁকে, কিন্তু লুকটা বেশ অন্যরকম। ডিসেম্বরেই শ্যুটিং শুরু হবে ‘মন দিতে চাই’-এর। সম্প্রচার শুরু নতুন বছরে। 

এখন প্রশ্ন হল, ‘মন দিতে চাই’-এর আগমনে কোপ পড়বে কোন মেগায়? এমনিতেও ‘রাঙা বউ’-এর টেলিকাস্টের সময় এখনও ঘোষণা করেনি জি বাংলা। শুরুতে মনে করা হয়েছিল শ্রুতি-গৌরবের মেগা বোধহয় রাত ৯.৩০টায় ‘এই পথের জায়গা নেবে’, কিন্তু কোথায় কী! সে জায়গায় ১২ই ডিসেম্বর থেকে ওই স্লটে আসছে স্বস্তিকা দত্তের নতুন মেগা ‘তোমার খোলা হাওয়া’। টেলিপাড়ায় জল্পনা শেষ হতে পারে ‘উড়ন তুবড়ি’, এমনকি ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র উপরও কোপ পড়তে পারে। আগামী কয়েকদিনে জি বাংলার টাইম স্লটে বড়সড় বদবদল আসবে তা বেশ স্পষ্ট। 

 

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.