বাংলা নিউজ > বায়োস্কোপ > Malabodol Promo: ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ‘ঘটক দিদি’ দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে?

Malabodol Promo: ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ‘ঘটক দিদি’ দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে?

ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদির মালাবদল! ঋতুর সঙ্গে বিশ্বজিতের বিয়েটা কবে?

Malabodol Promo: একজন সম্পর্ক গড়ার কাণ্ডরী, অন্যজন ভাঙার। এই ভাঙা-গড়ার কারিগরের ভাগ্য বাঁধা রয়েছে পরস্পরের সঙ্গে। আসছে বিশ্বজিৎ ঘোষ ও ঋতু পাইনের মালা বদল। 

হিন্দুস্তান টাইমস বাংলার খবরে সিলমোহর! জি বাংলার ক্রেজি আইডিয়াজের আসন্ন মেগায় জুটি বাঁধছেন বিশ্বজিৎ ঘোষ এবং ঋতু পাইন, এই খবর দু-সপ্তাহ আগেই দিয়েছিলাম। সেই মতো সোমবার প্রকাশ্যে এল চ্যানেলের নতুন মেগার ধামেকেদার প্রোমো। সিরিয়ালের নাম ‘মালাবদল’। আরও পড়ুন-খেলনা বাড়ির পর জি বাংলাতেই ফিরছেন বিশ্বজিৎ, বিপরীতে জলসার জনপ্রিয় নায়িকা!

‘খেলনা বাড়ি’র পর এই সিরিয়ালের সঙ্গে ছোটপর্দায় ফিরছেন বিশ্বজিৎ। এর আগে ‘কে আপন কে পর’-এর তো হিট মেগার মুখ থেকেছেন তিনি। তবে এবার সিরিয়াস নয়, কমেডি ধাঁচের চরিত্রে অভিনেতা। সঙ্গী ঋতু পাইন মানে অনুরাগের ছোঁয়ার পুরোনো ইরা। এই প্রথমবার মুখ্য চরিত্রে দেখা মিলবে সুন্দরীর।

আরও পড়ুন-হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’

সিরিয়ালের প্রথম প্রোমোতেই পরিষ্কার কেন এই মেগার নাম মালাবদল রেখেছেন স্বর্ণেন্দু সমাদ্দার। সিরিয়ালে 'ঘটক দিদি' দিতি ওরফে দিতিপ্রিয়ার চরিত্রে রয়েছেন ঋতু। সিঁথি থেকে শিলিগুড়ি- বিয়ে দিতে তাঁর নেই জুড়ি! ঘটকালি করে চার হাত এক করাই তাঁর পেশা। অথচ নিজে কবে বিয়ের পিঁড়িতে বসবে ঘটক দিদি, সেই নিয়ে চিন্তায় বাবা-মা। অন্যদিকে দিতির জোড়া সম্পর্ক ভাঙতে ওস্তাদ ডিভোর্স লইয়ার কাব্য। মনের মিলই শেষ কথা বিশ্বাস দিতির। কিন্তু ডিভোর্স লইয়ার কাব্য মনে করে, মনের মিল না থাকলে ডিভোর্স হওয়াটাই বেটার।

৫০তম ডিভোর্স কেস জয়ের সেলিব্রেশনে মজে থাকা কাব্যর সঙ্গে তর্ক জোড়ে দিতি। শপথ করে, ‘বিয়ে নিয়ে এত সমস্যা আপনার, তবে আপনার বিয়েটা আমিই দেব’। ছাড়বার পাত্র নয় কাব্য, জোর গলায় বলে- ‘আর আপনার ডিভোর্সটা আমিই করাব’। রাগের বশে নিজের গলার মালা খুলে ছুঁড়ে ফেলে সে। সেই মালা বাড়িসুদ্ধ লোকের সামনে সোজা গিয়ে পরে দিতির গলায়! যা দেখে হাঁ সকলে! অবাক দিতিও। এবার কী হবে? 

ঝগড়া দিয়ে শুরু দিতি-কাব্যর এই কাহিনি। কেমনভাবে মালাবদল হবে দুজনের? আর গাঁটছড়া বাঁধার পর কি সত্যিই ডিভোর্স পর্যন্ত গড়াবে এই বিয়ে? সব উত্তর মিলবে খুব শিগগির। 

এখন প্রশ্ন হল, কবে থেকে আর কোন সময়ে আসছে এই মেগা? জানিয়ে রাখি শোনা যাচ্ছে, আগামী ১লা জুলাই অর্থাৎ আগামী সোমবার থেকে সম্প্রচারিত হবে ‘মালাবদল’। রাত ৯.৩০টার স্লটে অর্থাৎ অনুরাগের ছোঁয়ার নতুন প্রতিদ্বন্দ্বী হবে এই মেগা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.