বাংলা নিউজ > বায়োস্কোপ > Diamond Didi Zindabad: গরীব মেয়ের হোটেল খোলার স্বপ্ন, ২৪ জুন থেকে জি বাংলায় ডায়মন্ড দিদি জিন্দাবাদ! কোন মেগার জায়গা নিল?

Diamond Didi Zindabad: গরীব মেয়ের হোটেল খোলার স্বপ্ন, ২৪ জুন থেকে জি বাংলায় ডায়মন্ড দিদি জিন্দাবাদ! কোন মেগার জায়গা নিল?

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ডায়মন্ড দিদি জিন্দাবাদ।

নতুন ধারাবাহিক ডায়মন্ড দিদি জিন্দাবাদের প্রোমো সামনে আনল জি বাংলা। ২৪ জুন থেকে শুরু হচ্ছে এই মেগা। তাহলে কোনটা হচ্ছে বন্ধ?

কদিন আগেই পুবের ময়না-র প্রোমো শেয়ার করে নিয়েছিল জি বাংলা। মঙ্গলবার সকাল সকাল ঘোষণা হয়ে গেল আরও এক মেগার। আর তা হল ডায়মন্ড দিদি জিন্দাবাদ। শুধু সিরিয়ালের নাম ঘোষণাই হল না, সঙ্গে সম্প্রচারের তারিখ ও সময়ও জানিয়ে দিল চ্যানেল।

গল্পের নায়িকা ডায়মন্ডের স্বপ্ন রেস্তোরাঁ খুলবে। তার নাম ছড়িয়ে পড়বে দিকে দিকে। সবাই চিৎকার করে বলবে ডায়মন্ড দিদি জিন্দাবাদ। আর এই স্বপ্নে এতটাই বিভোর হয়ে থাকে সে, যে ঘর পরিষ্কার করতে করতে উলটে দেয় বইয়ের তাক। আর তাতে ডায়মন্ডের দিদি এসে দুটো কথা শুনিয়ে যায়। বলে, ‘আবার জেগে জেগে স্বপ্ন দেখছিস তো! দিলি বইগুলো মেঝেতে ফেলে, আমার কাজ বাড়িয়ে। এই বাড়ির সব ভাঙাচোড়া’। তাতে দিদিকে আশ্বাস দেয় ডায়মন্ড, সুন্দর বাড়ি বানিয়ে দেওয়ার। তাতে অবশ্য দাদা অবশ্য খোঁটা দিয়ে যায়, তিনবারের চেষ্টায় কোনওরকমে উচ্চমাধ্যমিক পাশ করেছে। মা ওকে বিয়ে দিয়ে দাও।

তারপর দেখা যায়, রেস্তোরাঁয় ওয়েটার ডায়মন্ড। আর সেখানেই খেতে এসেছে সিরিয়ালের হিরো ও তার পরিবার। হিরোকে ফুড ভ্লগিং করতে দেখে, খোঁচা দেয় তাঁর বাবা। বলে, দাদাকে দেখে কিছু শিখতে। ঠিক তখনই খাবারের অর্ডার নিতে সামনে এসে দাঁড়ায় ডায়মন্ড। মনে মনে একটু তালিম দিয়ে, ইংরেজিতে প্রশ্ন করে, ‘হোয়াট উড ইউ লাইক টু হ্যাভ’। তা শুনে নায়কের মায়ের পালটা প্রশ্ন, ‘ইজ দেয়ার এনিথিং ইউ রেকমেন্ড’। এদিকে ডায়মন্ডের সীমিত ইংরেি জ্ঞান, মানে জানে না সে রেকমেন্ড কথাটার। ফলে সে তুতলে কোনওরকমে বলে ননভেজ। তাতে বেজায় চটে অপমান করে নায়কের পরিবার ডায়মন্ডকে। এখানেই শেষ নয়, রেস্তোরাঁর মালিকও ইংরেজি না বলতে পারায় ডাযমন্ডকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়।

এরপর দেখা যায়, নায়কও তাঁর ভ্লগিংয়ের ক্যামেরা নিয়ে শ্যুট করে ডায়মন্ডের অপমান। তার ক্যামেরায় ধরা পড়ে, কীভাবে ডায়ন্ড চ্যালেঞ্জ ছুঁড়ে রেস্তোরাঁর মালিককে বলছে, সে নিজেও এর থেকে বড় দোকান দেবে। এর থেকে বেশি গ্রাহক আসবে তার দোকানে। আর তারপর নায়কের দিকে ডায়মন্ড ফিরে বলে, শুধু বড়লোকদের ভ্লগিং করলে হবে। আমাদেরকে নিয়েও বানান।

২৪ জুন থেকে সোম থেকে শনি রাত ৯টায় সম্প্রচার হবে ডায়মন্ড দিদি জিন্দাবাদ। অর্থাৎ আলোর কোলে-র জায়গা নিল এই মেগা। প্রসঙ্গত, স্টার জলসাও এই স্লটে এনেছে নতুন সিরিয়াল। জল থই থই ভালোবাসার জায়গায় শুরু হয়েছে হানি বাফনা ও সোনামনি সাহা-র শুভ বিবাহ। আলোর কোলে-র কারণে স্টারজলসার হাত থেকে বহুদিন আগেই বেরিয়ে গিয়েছে এই স্লটটি। এখন দেখার ডায়মন্ড দিদি তা ফেরাতে পারে কি না!

এদিকে প্রোমো দেখে কিন্তু বেশ বিরূপ প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়। অনেকেই একে তুলনা করছেন ডালহৌসিতে পাইস হোটেল চালানো নন্দিনী দি-র সঙ্গে। একজন কমেন্টে লেখেন, ‘এ তো দেখছি নন্দিনীদি লাইট। এবার ওকে নিয়েও নাকি সিরিয়াল হবে। কী জঘন্য ব্যাপার।’

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 10 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 74/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.