বাংলা নিউজ > বায়োস্কোপ > Puber Moyna Slot: গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা

Puber Moyna Slot: গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা

কোন ধারাবাহিকের জয়গা নিল পুবের ময়না?

আগামী সোমবার থেকে সম্প্রচার শুরু পুবের ময়না ধারাবাহিকের। জি বাংলার কোন ধারাবাহিকের জয়গা নিল গৌরব রায় চৌধুরী আর ঐশানী দে-র ধারাবাহিক?

টিআরপি-তে এগিয়ে থাকতে বাংলা সিরিয়ালের মেয়াদ এখন কমে এসেছে। ২-৩ বছর ধরে সিরিয়াল চলছে, এখন আর দেখা যায় না বললেই চলে। কারও মেয়াদ তো শেষ হয় ৬ মাসে, কারও ৯ মাসে।

জি বাংলায় কদিন আগেই ঘোষণা হয়েছিল পুবের ময়না সিরিয়াল। এই ধারাবাহিক দিয়েই ফিরছেন রাঙা বউ-এর গৌরব রায় চৌধুরী। আর তাঁর সঙ্গে স্ক্রিনশেয়ার করেবন ঐশানী দে। দুই বাংলাকে নিয়ে তৈরি হচ্ছে এই ধারাবাহিক। প্রোমো আসার কয়েক দিনের মধ্যেই জানিয়ে দেওয়া হল স্লট।

২৪ জুন থেকে বিকেল ৬টায় সম্প্রচার হবে পুবের ময়নার। হিন্দুস্তান টাইমস বাংলার তরফে আগেই খবর দেওয়া হয়েছিল, মাত্র ২ মাসে বন্ধ হচ্ছে অষ্টমী। আর সেটাই হল, ৬টার স্লট দেওয়া হল পুবের ময়নাকে।

আরও পড়ুন: মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী

আর স্লট জানতে পেরে বেশ হতাশ নেট-নাগরিকদের একাংশ। একজন কমেন্টে লিখলেন, ‘পুবের ময়না ধারাবাহিক যদি ৬টায় সম্প্রচার হয়, তাহলে অষ্টমী ধারাবাহিক কখন সম্প্রচার হবে? জি বাংলায় একমাত্র অষ্টমী ধারাবাহিক ছাড়া আর কোনও ধর্মীয় ভিত্তিক ধারাবাহিক নেই। তাই যদি অষ্টমী ধারাবাহিক শেষ হয় তাহলে সুব্রত রায়ের প্রোডাকশন হাউজের একটি নতুন ধর্মীয় ধারাবাহিক নিয়ে আসলে ভালো হয়।’ অন্য আরেকজন লিখলেন, ‘এত ভালো গল্প, ৬টায় না দিলেও পারত। বিকেলবেলা টিভি দেখার সময়ই হয় না।’

আরও পড়ুন: ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা

পুবের ময়না-র প্রোমোতে দেখা গিয়েছে লগ্নভ্রষ্টা বর। আর ছেলের সম্মান বাঁচাতে বাড়ির আশ্রিতা এক মেয়ের সঙ্গে ছেলের বিয়ে দিয়ে দেয় মা। সেই আশ্রিতা মেয়েটি আসলে বাংলাদেশের বাসিন্দা। বিয়ের পর স্বামী যখন এই বিয়েকে স্বীকৃতি দিতে নারাজ, তখন বরকে অবাক করে সম্মতি দেয় মেয়েটিও। বলে ওঠে, তার কাছেও এই বিয়ের মান্যতা নেই। এমনকী, এরপর বাংলাদেশে তার একবার বিয়ে হওয়ার কথাও বলে। 

আরও পড়ুন: ‘মুসলিম অপমানের’ অভিযোগ! হামারে বারাহ-র জন্য ধর্ষণের হুমকি পাচ্ছেন অভিনেত্রী

অন্য দিকে, অষ্টমী বন্ধ হওয়া নিয়ে কম টিআরপি ছাড়াও আরও একটি কারণ সামনে আসছে। এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, চ্যানেল ও প্রযোজনা সংস্থার সমস্যার কারণে হঠাৎ করে বন্ধ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিক। অষ্টমী-তে প্রথমবার জুটি হিসেবে দেখা যায় সপ্তর্ষি মৌলিক এবং ঋতব্রতা দে-কে। এছাড়াও ছিলেন কৌশিক চক্রবর্তী। 

বায়োস্কোপ খবর

Latest News

'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.