বাংলা নিউজ > বায়োস্কোপ > Zeenat Aman meets Uorfi Javed: উরফির দিকে এ কেমন দৃষ্টি জিনাতের, পোশাক নিয়ে কি খুশি নন? ভাইরাল হল ছবি

Zeenat Aman meets Uorfi Javed: উরফির দিকে এ কেমন দৃষ্টি জিনাতের, পোশাক নিয়ে কি খুশি নন? ভাইরাল হল ছবি

জিনাত আমনের সঙ্গে দেখা হল উরফির

সম্প্রতি জিনাত আমনের সঙ্গে উরফির সাক্ষাতের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যল মিডিয়ায়। ভিডিয়ো দেখে নেটিজেনের হাতে চরম ট্রোল হয়েছেন উরফি। কোনও কোনও নেটিজেনের মন্তব্য, জিনাত ‘উপর থেকে নীচের দিকে তাকিয়ে ছিল’ উরফির। ভিডিয়ো ঘিরে চলছে জোর চর্চা-

দিল্লিতে নতুন স্টোর খুলেছেন ফ্যাশন ডিজাইনার অমিত আগরওয়াল। শুক্রবার স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের অনেক তারকা ব্যক্তিত্ব। তাঁদের একজন ছিলেন প্রবীণ অভিনেত্রী জিনাত আমন। যোগ দিয়েছেন অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব উরফি জাভেদ।

ইভেন্ট থেকে জিনাত আমন এবং উরফির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়ো দেখে নেটিজেনের হাতে চরম ট্রোল হয়েছেন উরফি। কোনও কোনও নেটিজেনের মন্তব্য, জিনাত ‘উপর থেকে নীচের দিকে তাকিয়ে ছিল’ উরফির। দুজনেক এক ফ্রেমে দেখে অবাক একাংশ ভক্তরা।

ফ্যাশন-ভিত্তিক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডায়েট সব্য শনিবার ইনস্টাগ্রামে জিনাত এবং উরফির একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা, ‘কোনও ক্যাপশন দিন। অমিত আগরওয়ালের ইভেন্টে একসঙ্গে জিনাত এবং উরফি’। পোস্টে এক নেটিজেনের মন্তব্য, ‘এসব দেখে জিনাতকে অপ্রস্তুত লাগছে...’। আরও একজন বলেছেন, ‘জিনাত ফিরে গিয়ে বাচ্চাদের উরফি সম্পর্কে জিজ্ঞাসা করছেন’। কেউ লিখেছেন, ‘উরফি তোমায় বলছি, তোমার পোশাকের অনুপ্রেরণা রাম তেরি গঙ্গা মেলি (জিনাতের ১৯৮৫ সালের সিনেমা) থেকে’।

আরও পড়ুন: অমিতাভ থেকে নাসিরুদ্দিন, মেয়ের বয়সি অভিনেত্রীদের সঙ্গে পর্দায় ঘনিষ্ঠ হয়েছেন এঁরা

অদ্ভুত ফ্য়াশন সেন্সের জন্য পরিচিত জিনাত। কেউ কেউ ভিডিয়োতে জিনাতের অভিব্যক্তি নিয়েও কৌতুক করেছেন। এক নেটিজেনের মন্তব্য, ‘জিনাত জি ওর দিকে ওপর থেকে নিচ পর্যন্ত তাকিয়ে দেখছেন’। আরও একজন বলেছেন, ‘জিনাত ছাড়া আর কেউ উরফিকে এভাবে দেখছে না’। মেট গালা কার্পেটে গায়িকা দোজা ক্যাটের সাম্প্রতিক সাক্ষাত্কারের দিকেও ইঙ্গিত দিয়ে মন্তব্য করেছেন এক নেটিজেন। যেখানে 'মিউ' দিয়ে প্রতিটি প্রশ্নের উত্তর দিয়েছেন দোজা ক্যাট। কমেন্টে লেখেন, ‘জিনাতের মন্তব্য মিউ মিউ মিউ’।

সত্তরে দশকে বলিউডে রাজত্ব করেছেন অভিনেত্রী জিনাত আমন। তাঁর রূপের জাদুতে মুগ্ধ আসমুদ্র হিমাচল। মাত্র ১৯ বছর বয়সে মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনালের তাজ উঠেছিল জিনাতের মাথায়। প্রথম ভারতীয় হিসেবে জিনাতই ছিলেন যিনি মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনালের জয়ী ছিলেন।

একাধিক খেতাব জয়ের পর বলিউড থেকে একগুচ্ছ সিনেমার অফার এসেছিল জিনাতের হাতে। দেব আনন্দের বিপরীতে বলিউড ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। ছবির নাম ‘দ্য ইভিল উইদ-ইন’। পরিচালনা করেছিলেন ল্যাম্বার্তো ভি. অ্যাভেলানা।

ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জিনাতের ছোট যোগ ছিল। তিনি ছিলেন আমানুল্লাহ খানের মেয়ে, যাঁর ছদ্মনাম 'আমন', তিনি মুঘল-ই-আজম ছবির অন্যতম চিত্রনাট্যকার ছিলেন। ফেব্রুয়ারি মাসে সোশ্যাল মিডিয়ায় যোগ দিয়েছেন জিনাত আমন। দীর্ঘদিন ধরে নিজেকে সরিয়ে রেখেছিলেন সোশ্যাল মিডিয়ায় থেকে। ভারতের অন্যতম সাহসী, বোল্ড, সুন্দরী এবং অবশ্যই প্রতিভাবান অভিনেত্রীদের একজন হলেন জিনাত।

বায়োস্কোপ খবর

Latest News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.