বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্ডিয়ান আইডল ১২-এর মঞ্চে জিনাত আমন, ফিরে গেলেন পুরনো দিনে! দেখুন ভিডিয়ো
মঞ্চে জিনাত..
মঞ্চে জিনাত..

ইন্ডিয়ান আইডল ১২-এর মঞ্চে জিনাত আমন, ফিরে গেলেন পুরনো দিনে! দেখুন ভিডিয়ো

  • দিন কয়েক আগে ইন্ডিয়ান আইডল ১২-এর মঞ্চে হাজির হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমন। 

ইন্ডিয়ান আইডলের সেটে স্মৃতি বিজড়িত অভিনেত্রী জিনাত আমন। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-এর সেটে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তিনি। চলতি সিজেনে বিশেষ কিছু সংগীত শিল্পীদের শ্রদ্ধা জানাতে এপিসোডগুলো সাজানো হয়েছে। শ্রদ্ধা জানানো হয়েছে কিশোর কুমারের মতো কিংবদন্তিকে।

সোনি টিভি ইনস্টগ্রামে ভিডিয়ো শেয়ার করেছে। সেখানে প্রতিযোগিদের জিনাতের ছবির গান করতে দেখা যাচ্ছে। একটি গানে অভিনেত্রীকে স্টেজে দেখা গেছে। শো-এ এসে অনুভূতি সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘স্টেজে এসে সত্যিই খুব দারুণ লাগছে। যেভাবে উদযাপন করা হচ্ছে, সেটা আরো ভালো লাগছে। আমার জন্য এগুলো খুব স্পেশাল'।

অমিতাভ বচ্চনের বিপরীতে ১৯৭৯ সালে ‘দ্য গ্রেট গ্যাম্বলা’ ছবিতে দেখা গেছিল জিনতকে। সেই ছবির গান ‘দো লাফজো কি হ্যায়..’ স্টেজে এক প্রতিযোগিকে গাইতে দেখা যায়। সেই দৃশ্যই ক্যামেরার সামনে ফের একবার তুলে ধরায় অভিনেত্রী জানিয়েছেন, ‘নৌকাটি পুনরায় তৈরি করা হয়েছিল, সেই পুরনো দৃশ্য। দানিশ (প্রতিযোগী মোহাম্মদ দানিশ) আমাকে একটা ফুল দিয়েছিল। ছোট ছোট সুন্দর জিনিস দিয়ে সাজানো। যখন কোনও প্রতিযোগী সত্যম শিবম সুন্দরম (ভোর ভাই) এর গানটি পরিবেশন করেছিলেন, সেই মুহুর্তটি আমার মনে পড়ে। খুব সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছিল’।

'জিনাত দো লাফজো কি…' থেকে সিক্যুয়েন্সটি পুনরায় তৈরি করতে নৌকায় বসেছিলেন এবং বিচারকদের প্যানেলে পারফরম্যান্স শোনার সময় ভোর ভাইয়ে-শুনে মুগ্ধ হয়েছিলেন। শো-এর বিচারকরা অনু মালিক ও হিমেশ রেশমিয়াও তাঁর সঙ্গে ছিলেন।

‘সত্যম শিবম সুন্দরম’ জিনাতের সেরা ছবির মধ্যে অন্যতম। রাজ কাপুর পরিচালিত ছবিতে তিনি এমন এক মহিলা চরিত্রে অভিনয় করেছিলেন, যিনি তার মুখের দাগের কারণে লড়াই করতেন, তবে তার প্রতিভার জন্য প্রশংসা পেয়েছেন প্রচুর।

জিনাতকে শেষবার ২০১৯ সালে ‘পানিপথ’ ছবিতে ছোট একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায়। তিনি বেশ কয়েকটি ছবিতে ছোট ছোট চরিত্রে অভিনয় করছেন। জিনাত শীঘ্রই ‘মারগাঁও দ্য ক্লোজড ফাইল’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবি পরিচালনায় কপিল কৌস্তুভ শর্মা।

 

বন্ধ করুন