বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss OTT: জিশান খান, করণ নাথ; নতুন ২ প্রতিযোগির নাম ঘোষণা করল বিগবস
জিশান খান-করণ নাথ
জিশান খান-করণ নাথ

Big Boss OTT: জিশান খান, করণ নাথ; নতুন ২ প্রতিযোগির নাম ঘোষণা করল বিগবস

  • এবার ঘরের অন্দরে জোরদার টক্কর দিতে দেখা যাবে জিশান খান, করণ নাথকে।

শীঘ্রই ওটিটিতে আসছে বিগ বসের ১৫ নম্বর সিজন। সলমন নয় ওটিটির বিগবস সঞ্চালনা করতে চলেছেন করণ জোহর। ৮ অগস্ট থেকে শুরু হবে শো। ফাঁস হয়েছে বিগ বসের নতুন ঘরের অন্দরমহলের ছবিও। যদিও সম্ভাব্য প্রতিযোগিদের নিয়ে দর্শকদের মনে কৌতুহলের শেষ নেই। প্রথম প্রতিযোগি গায়িকা নেহা বাসিনের নাম প্রতিযোগি হিসেবে সবার প্রথম ঘোষণা করেছে। এবার এক এক করে বাকি প্রতিযোগিদের নাম ঘোষণার পালা।

ডিজিটালে মোট ১২ জন প্রতিযোগিকে দেখতে পাওয়া যাবে ওটিটি বিগ বস ১৫-এর সিজেনে। মোট ১২ সপ্তাহ ধরে চলবে ট্রফির জন্য লড়াই। আরও দুই নতুন প্রতিযোগির নাম ঘোষণা করেছে শো-এর নির্মাতারা- ‘কুম কুম ভাগ্য’ অভিনেতা জিশান খান এবং বলিউড অভিনেতা করণ নাথ। 

এয়ারপোর্টে স্নানের পোশাকে দেখা যায় জিশানকে। নিজের ইউটিউব চ্যানেলে সেই ভিডিয়ো শেয়ার করেন তিনি। হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। বিমান কর্মরত এবং সেবিকারা অবশ্য সেই পোশাকে জিশানকে ফ্লাইটে চড়তে সম্মতি জানায়নি। এবার সেই জিশানই বিগ ঘরে টক্কর দিতে আসছে।

বিগ বস ওটিটির আরও এক প্রতিযোগি করণ নাথ। পাগলপান, Sssshhh... এবং ইয়ে দিল আশিকানার মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁকেও এবার দেখা যাবে বিগ বসের ঘরে।

এছাড়াও বিগ বসের ঘরের সম্ভাব্য প্রতিযোগির তালিকায় রয়েছে অনুষা দান্ডেকর, দিব্যা আগরওয়াল, রিদ্ধিমা পন্ডিত, রাকেশ বাপাট, উরফি জাভেদ, প্রতীক সেহজপাল প্রমুখ। বাকিদের নাম জানতে একটু অপেক্ষা তো করতেই হবে।

কালার্সে দেখানোর আগে ‘বিগ বস’ দেখানো হবে Voot অ্যাপে। ৬ সপ্তাহ পর তা পাঠানো হবে কালার্সে। আর এই Big Boss OTT-তে থাকবে জনতা ফ্যাক্টর। অর্থাৎ, এবারের বিগ বসের ঘরেও তারকাদের সঙ্গে দেখা মিলবে আম জনতার। Big Boss OTT হোস্ট করছেন করণ জোহর। সলমন আসবেন ৬ সপ্তাহ পর, যখন এই রিয়েলিটি শো দেখা যাবে কালার্স চ্যানেলে।

 

বন্ধ করুন