বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss OTT: জিশান খান, করণ নাথ; নতুন ২ প্রতিযোগির নাম ঘোষণা করল বিগবস

Big Boss OTT: জিশান খান, করণ নাথ; নতুন ২ প্রতিযোগির নাম ঘোষণা করল বিগবস

জিশান খান-করণ নাথ

এবার ঘরের অন্দরে জোরদার টক্কর দিতে দেখা যাবে জিশান খান, করণ নাথকে।

শীঘ্রই ওটিটিতে আসছে বিগ বসের ১৫ নম্বর সিজন। সলমন নয় ওটিটির বিগবস সঞ্চালনা করতে চলেছেন করণ জোহর। ৮ অগস্ট থেকে শুরু হবে শো। ফাঁস হয়েছে বিগ বসের নতুন ঘরের অন্দরমহলের ছবিও। যদিও সম্ভাব্য প্রতিযোগিদের নিয়ে দর্শকদের মনে কৌতুহলের শেষ নেই। প্রথম প্রতিযোগি গায়িকা নেহা বাসিনের নাম প্রতিযোগি হিসেবে সবার প্রথম ঘোষণা করেছে। এবার এক এক করে বাকি প্রতিযোগিদের নাম ঘোষণার পালা।

ডিজিটালে মোট ১২ জন প্রতিযোগিকে দেখতে পাওয়া যাবে ওটিটি বিগ বস ১৫-এর সিজেনে। মোট ১২ সপ্তাহ ধরে চলবে ট্রফির জন্য লড়াই। আরও দুই নতুন প্রতিযোগির নাম ঘোষণা করেছে শো-এর নির্মাতারা- ‘কুম কুম ভাগ্য’ অভিনেতা জিশান খান এবং বলিউড অভিনেতা করণ নাথ। 

এয়ারপোর্টে স্নানের পোশাকে দেখা যায় জিশানকে। নিজের ইউটিউব চ্যানেলে সেই ভিডিয়ো শেয়ার করেন তিনি। হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। বিমান কর্মরত এবং সেবিকারা অবশ্য সেই পোশাকে জিশানকে ফ্লাইটে চড়তে সম্মতি জানায়নি। এবার সেই জিশানই বিগ ঘরে টক্কর দিতে আসছে।

বিগ বস ওটিটির আরও এক প্রতিযোগি করণ নাথ। পাগলপান, Sssshhh... এবং ইয়ে দিল আশিকানার মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁকেও এবার দেখা যাবে বিগ বসের ঘরে।

এছাড়াও বিগ বসের ঘরের সম্ভাব্য প্রতিযোগির তালিকায় রয়েছে অনুষা দান্ডেকর, দিব্যা আগরওয়াল, রিদ্ধিমা পন্ডিত, রাকেশ বাপাট, উরফি জাভেদ, প্রতীক সেহজপাল প্রমুখ। বাকিদের নাম জানতে একটু অপেক্ষা তো করতেই হবে।

কালার্সে দেখানোর আগে ‘বিগ বস’ দেখানো হবে Voot অ্যাপে। ৬ সপ্তাহ পর তা পাঠানো হবে কালার্সে। আর এই Big Boss OTT-তে থাকবে জনতা ফ্যাক্টর। অর্থাৎ, এবারের বিগ বসের ঘরেও তারকাদের সঙ্গে দেখা মিলবে আম জনতার। Big Boss OTT হোস্ট করছেন করণ জোহর। সলমন আসবেন ৬ সপ্তাহ পর, যখন এই রিয়েলিটি শো দেখা যাবে কালার্স চ্যানেলে।

 

বায়োস্কোপ খবর

Latest News

শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ৯ দিনে মোট কত লক্ষ্মীলাভ হল চান্দু চ্যাম্পিয়নের? ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা গম্ভীর একজন যোদ্ধা, তবে ওকে সকলে ভুল বোঝে… কিন্তু কেন? গল্প শোনালেন অশ্বিন ক্রিজে এসে প্রথম বলে ছয় মেরে, পরের বলেই আউট- গাপ্তিলের হতাশার নজির ছুঁলেন সূর্য জিতে ভারতের ‘চাপ’ বাড়াল আফগান, বাংলাদেশের আশা টিকে রোহিতদের ‘দোয়ায়’- পুরো অঙ্ক জুনের শেষ সপ্তাহ কোন রাশির কেমন কাটবে? এক নজরে দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল 'মুসলিম কল্যাণ উদ্দেশ নয়, মুসলিম দুষ্কৃতীদের টাকা দিয়ে ক্ষমতায় থাকতে চান মমতা' AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক যাদের জীবনে হারিয়েছে সব রং, তাদের পাশে থাকতেই পালন করা হয় বিধবা দিবস

T20 WC 2024

‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.