বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠোঁটে ঠোঁট, শরীর মিশেছে শরীরে; রেয়না পণ্ডিতের সঙ্গে সম্পর্কে স্বীকৃতি জিশানের
জিশান খান-রেয়না পণ্ডিত
জিশান খান-রেয়না পণ্ডিত

ঠোঁটে ঠোঁট, শরীর মিশেছে শরীরে; রেয়না পণ্ডিতের সঙ্গে সম্পর্কে স্বীকৃতি জিশানের

  • টিনসেল টাউনে বিগ বস ওটিটি খ্যাত জিশান এবং রেয়নার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে লেডি লাভের সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেতা।

জনপ্রিয় টেলিভিশন শো 'কুমকুম ভাগ্য'র অভিনেতা জিশান খান তার সহ-অভিনেত্রী রেয়না পণ্ডিতের সঙ্গে সম্পর্কের কথা খোলাখুলি স্বীকার করলেন। বিগ বস ওটিটি' প্রতিযোগী জিশান খান, শোতে আরিয়ান খান্না চরিত্রে অভিনয় করার জন্য জনপ্রিয়তা পেয়েছেন। একই শোতে তার সহ-অভিনেত্রী রেহনা পণ্ডিতের সঙ্গে অবশেষে তাদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন। 

বেশ কিছুদিন ধরে টিনসেল টাউনে জিশান এবং রেয়নার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বুধবার জিশান তার লেডি লাভের সঙ্গে ছবি শেয়ার করে সম্পর্কে সিলমোহর দেন। প্রেমিকার সঙ্গে ঠোঁটে ঠোঁট রেখে ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দুজনকেই খুব রোমান্টিক মেজাজে দেখা যাচ্ছে।

ছবি শেয়ার করে ক্যাপশনে জিাশন জানিয়েছেন, 'আমার সেরা বন্ধু হওয়া থেকে শুরু করে আমার জীবনের ভালোবাসা হওয়া, আমার সুখ এবং আমার মনের শান্তি তুমি! তুমিই আমার কামনা করা সবকিছু ... এবং আরো! তোমার সাথে কাটানো প্রতিটি মুহুর্ত, তোমার উপস্থিতিতে আমার প্রতিটি নিঃশ্বাস আমার হৃদয়কে ভালোবাসায় পূর্ণ করে। এবং হ্যাঁ, আমি জানি এমন কিছু মানুষ আছে যাদের মনে সন্দেহ রয়েছে এবং মনে করে যে এই ধরনের ভালোবাসা সত্যি হতে পারে না, তারা সাধারণত যা পায়না তাই নিয়ে বলে। আমি চাই সবাই আমাদের এই ভালোবাসা অনুভব করুক, কারণ এটা রূপকথার একটা গল্পের থেকে কম কিছু নয়! 'তুমি আমার এবং সারা বিশ্বকে এটা বলি, সবাইকে বলি তুমি আমার! আমি তোমাকে ভালোবাসি জান!'

যদিও রেয়না তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনও পোস্ট শেয়ার করেননি। তিনি জিশানের পোস্টের মন্তব্য বিভাগে লিখেছেন, ‘লজ্জা :) আমি তোমাকে ভালোবাসি। জান, বেবি। ধন্যবাদ তোমাকে পাশে থাকার জন্য এবং এতটা ভালোবাসার জন্য’। ছবি পোস্ট করতেই তারকা জুটির জুটির ইন্ডাস্ট্রির বন্ধু, সহকর্মী এবং অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে। 

বন্ধ করুন