বাড়ি > > আমিরশাহিতে বেশি হাই স্কোরিং ম্যাচ হবে না, আগেই বলে দিলেন আরসিবি কোচ
মাইক হেসন
মাইক হেসন

আমিরশাহিতে বেশি হাই স্কোরিং ম্যাচ হবে না, আগেই বলে দিলেন আরসিবি কোচ

মাইক হেসনের মতে ১৫০-১৬০ করলেই জেতা যাবে আরব আমিরশাহির মন্থর উইকেটে। 

যারা যারা আশা করছেন আইপিএল শুরু হলেই রানের ফুলঝুড়ি দেখবেন, তাদের জন্য খারাপ খবর। আরসিবির ডিরেক্টর অফ ক্রিকেট মাইক হেসনের মতে পিচে ভালো স্পিন করবে বল ও ১৫০-১৬০ উইনিং টোটাল হবে। অর্থাৎ প্রতি দলেই বিগ হিটারের অন্ত না থাকলেও তারা খুব বেশি সুবিধা পাবেন না বলেই মনে করেন হেসন। 

করোনার জেরে এবার ভারতে নয় আরব আমিরশাহিতে খেলা হবে। দুবাই, আবু ধাবি ও শারজায় সেপ্টেম্বর ১৯ থেকে নভেম্বর ১০ অবধি চলবে আইপিএল। 

হেসন জানান যে আবু ধাবির মাঠ বড়, তাই স্পিনারদের মারা সহজ হবে না। তবে সেখানে দুবাই বা শারজার মতো বল ঘোরে না বলেই জানান আরসিবি কোচ। 

হেসন জানান মাঠ সম্বন্ধে অনেক তথ্য আছে। কিন্তু পরিস্থিতি অনুযায়ী খেলাই বড় চ্যালেঞ্জ। স্পিনাররা গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে এই কথা বলে হেসন জানান যে ১৫০-১৬০ করলে ম্যাচ জেতা যেতেই পারে। 

আরসিবি এখনও আইপিএল জেতেনি। দুই বার রানার্স হয়েছে। গত বছর তো খুবই খারাপ করেছিল কোহলির দল। সেই প্রসঙ্গে হেসন বলেন যে বোলিংয়ে ডেথ ওভার্সে কারা আসবে, এই নিয়ে আগে ফাঁক ছিল। এখন সেটা ভরেছে। এছাড়াও অতীতে যারা দলে ছিলেন ও এবারও আছেন, কিন্তু তেমন ছাপ ফেলতে পারেননি, তারা যাতে ভালো করেন, সেই দিকটাও নিশ্চিত করতে চান হেসেন। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ২১ সেপ্টেম্বর আইপিএল যাত্রা শুরু করছে আরসিবি। 

বন্ধ করুন