বাড়ি > > ছয়জন বোলারকে নকল করলেন বুমরাহ, ভাইরাল ভিডিও
জসপ্রীত বুমরাহ
জসপ্রীত বুমরাহ

ছয়জন বোলারকে নকল করলেন বুমরাহ, ভাইরাল ভিডিও

  • শুধু এখনকার নয় অবসর নেওয়া বোলারদেরও অনুকরন করেন বুমরাহ

সবাই বুমরাহর অ্য়াকশনকে নকল করেন। আট থেকে আশির এই কাজে বেশ খুশিও হন ভারতীয় তারকা। কিন্তু এবার অন্য বোলারদের নকল করলেন বুমরাহ। প্র্যাকটিসের ফাঁকে মুম্বই ইন্ডিয়ানসের নেটে হাসির মেজাজে অন্য বোলারদের নকল করলেন তিনি।

ছয়জন বোলারকে নকল করে বোলিং করেন মুম্বই ইন্ডিয়ানসের তারকা পেসার। শুধু এখনকার নয় অবসর নেওয়া বোলারদেরও অনুকরন করেন বুমরাহ। ভিডিও দেখে মনে হচ্ছে যে মুনাফ প্যাটেল, গ্লেন ম্যাকগ্রাহ, মিচেল স্টার্ক, কেদার যাদব, রশিদ খান ও অনিল কুম্বলের বোলিং অ্যাকশনকে নকল করছেন তিনি। এরপর সূর্য কুমার যাদব আবার বুমরাহর অ্যাকশনকে নকল করে বোলিং করেন। 

এর আগেও বুমরাহ  ভারতীয় দলের প্র্যাকটিসে বাঁহাতে স্পিন ও পেস বোলিং করেছিলেন। সেই বোলিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন আকাশ চোপড়া। এবার অবশ্য মুম্বই ইন্ডিয়ানসের হ্যান্ডেল বুমরাহর রসিকতা মানুষের সঙ্গে ভাগ করে নিল। 

এবার লাসিথ মালিঙ্গা নেই যিনি গত বার মুম্বইকে আইপিএল জিতিয়েছিলেন। তাই পুরো দায়িত্ব বোলিং বিভাগের কার্যত বুমরাহর ওপর। কোভিডের আগে ভারত যে শেষ সিরিজ খেলেছিল, সেই নিউ জিল্যান্ডে বিশেষ দাগ কাটতে পারেননি বুমরাহ। সেই কারণে কিছুটা হলেও চাপ থাকবে তাঁর ওপর। কিন্তু এটা ভালো সেই চাপে কাবু না হয়ে গিয়ে বায়ো সিকিওর বাবলে সময়টা উপভোগ করছেন বুমরাহ। আইপিলে মুম্বইয়ের প্রথম ম্যাচ ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ের বিরুদ্ধে। 

 

বন্ধ করুন