বাড়ি > > স্টেডিয়ামের বাইরে ছক্কা হাঁকিয়ে চলন্ত বাসের কাচ ভাঙলেন রোহিত
অনুশীলনে রোহিত শর্মা। ছবি- টুইটার (MI)।
অনুশীলনে রোহিত শর্মা। ছবি- টুইটার (MI)।

স্টেডিয়ামের বাইরে ছক্কা হাঁকিয়ে চলন্ত বাসের কাচ ভাঙলেন রোহিত

  • হিটম্যানের এমন কীর্তি ক্যামেরাবন্দি করে মুম্বই ইন্ডিয়ান্স।

ব্যাট হাতে মাঠে নেমে রোহিত শর্মা রেকর্ড ভাঙা অভ্যাসে পরিণত করে ফেলেছেন। এবার হিটম্যান আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মাঠে নামার প্রস্তুতি সারলেন চলন্ত বাসের কাচ ভেঙে।

ক'দিন আগে আয়ারল্যান্ডের কেভিন ও'ব্রায়েন স্টেডিয়ামের বাইরে ছক্কা হাঁকিয়ে নিজের গাড়িরই কাচ ভেঙে বসেছিলেন। ও'ব্রায়েনের গাড়িটি পার্ক করা ছিল স্টেডিয়ামের কাছেই। এবার রোহিত শর্মা বিশাল ছক্কায় বল পাঠিয়ে দিলেন স্টেডিয়ামের বাইরের রাস্তায়।

হিটম্যানের স্টেপ আউট করে মারা ছক্কাটি গিয়ে লাগে একটি চলন্ত বাসে। স্বাভাবিকভাবেই বলের আঘাতে বাসের কাচ ভেঙে যায়।

মুম্বই ইন্ডিয়ান্স সোশ্যাল মিডিয়ায় ৩৭ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করে। যেখানে অনুশীলনে ব্যাট করার সময় ফ্র্যাঞ্চাইজির হিসাব অনুযায়ী ৯৫ মিটারের বিশাল একটি ছক্কা মারেন রোহিত।

হিটম্যানের ছক্কা স্টেডিয়ামের বাইরে চলে যায় এবং একটি চলন্ত বাসে গিয়ে বল আঘাত করে। গোটা ঘটনাটিই ক্যামেরাবন্দি হয়ে যায়। রোহিতকে ফিস্ট পাম্পে এমন দুরন্ত শটের পর সেলিব্রেটও করতে দেখা যায়। সতীর্থদের বলতে শোনা যায় যে, বাসের কাচ ভেঙেছে।

মুম্বই ইন্ডিয়ান্স টুইটারে ভিডিওটির ক্যাপশনে লেখে, ‘ব্যাটসম্যানরা ছক্কা মারেন। কিংবদন্তিরা বল স্টেডিয়ামের বাইরে বার করে দেন। হিটম্যান ছক্কা হাঁকান + বল স্টেডিয়ামের বাইরে বার করেন + একটি চলন্ত বাসে বল মারেন।’

বন্ধ করুন