বাংলা নিউজ > টুকিটাকি > Relationship Tips: পুরুষদের কোন 10টি জিনিস মহিলাদের আকর্ষণ করে জানেন? দেখুন তালিকা
পুরুষদের কোন জিনিস মহিলাদের আকর্ষিত করে

Relationship Tips: পুরুষদের কোন 10টি জিনিস মহিলাদের আকর্ষণ করে জানেন? দেখুন তালিকা

  • Relationship Tips: পুরুষদের কোন জিনিস মহিলাদের সব থেকে বেশি আকর্ষিত করে তাঁদের প্রতি জানেন? কিসে মহিলারা পুরুষদের থেকে বিমুখ হয়ে থাকতেই পারেন না জানুন।

কোনও মহিলার মন জিততে চান? তার জন্য আপনার কেবল সুঠাম চেহারা এবং দারুন দেখতে হলেই হবে না। দরকার আরও বেশি কিছু। গবেষণা অনুযায়ী মহিলারা পুরুষদের মধ্যে ভালো সেন্স অব হিউমার সহ একাধিক জিনিস খোঁজেন। আসুন দেখে নেওয়া যাক সেই ১০ টি জিনিস কী কী যা পুরুষদের মধ্যে থাকলে তাঁদের প্রতি মহিলারা আকর্ষিত হন।

১. নেতৃত্বে দেওয়ার ক্ষমতা: যাঁরা দায়িত্ব নিতে এবং পালন করতে জানেন, যাঁরা সামনে থেকে নেতৃত্ব দিতে জানেন, প্রখর বুদ্ধির অধিকারী হন তাঁদের প্রতি মহিলারা আকর্ষিত বোধ করেন।

২. যে পুরুষরা যা বলেন ঠিক তাই করেন, বাচালতার বদলে নিজের কথার দাম রাখতে জানে মহিলারা তাঁদেরকে বেশি পছন্দ করেন।

৩. সেন্স অব হিউমার: সম্পর্ক মানেই গুরুগম্ভীর একটা বিষয় হতেই হবে, এমনটা নাও হতে পারে। একটু হাসি মজার প্রয়োজন হয়ে থাকে। আর মহিলারা তাঁর পার্টনারের মধ্যে সেন্স অব হিউমার খোঁজে,। যে তাঁর কথার মাধ্যমে প্রেমিকাকে ভুলিয়ে রাখতে পারবেন, আনন্দে রাখতে পারবেন।

৪. স্বাস্থ্য সচেতন: মহিলারা যে সবসময় জিম করা, পেটানো চেহারার প্রেমিক চায় এমনটা নয়। বরং তাঁরা এমন প্রেমিক খোঁজে যাঁরা স্বাস্থ্য সচেতন।

৫. ভদ্র: সততা, ভদ্রতা, এসবও মহিলারা ভীষণ লক্ষ্য করে থাকেন। একই সঙ্গে দেখে যে পুরুষটি মানুষকে কতটা সাহায্য করে। এসব গুণ দেখেও তাঁরা সেই পুরুষের প্রতি আকর্ষণ বোধ করেন।

৬. বই পোকা: যে পুরুষরা বিভিন্ন ধরনের বই পড়তে ভালোবাসেন। পড়ে তাঁর জ্ঞানের পরিধি বাড়ায় যে পুরুষরা তাঁদের মহিলারা পছন্দ করে থাকেন।

৭. ভুল স্বীকার: অনেক পুরুষ এমন আছেন যাঁরা ভুল করেও স্বীকার করেন না। কিন্তু মহিলারা সেটা মোটেই পছন্দ করেন না। উল্টে যে পুরুষরা ভুল করলে সেটা স্বীকার করেন এবং সমস্যা মিটিয়ে নেন তাঁদের মহিলারা পছন্দ করে থাকেন।

৮. পোশাক: অতিরিক্ত সাজগোজ মহিলারা পছন্দ করেন না। তার থেকে বরং মার্জিত সাজ পোশাক মহিলারা পছন্দ করে থাকেন।

৯. পরিণত: যে পুরুষরা বেশি পরিণত এবং বুঝদার হন, তাঁদের মহিলারা বেশি পছন্দ করে থাকেন। যাঁদের বয়স বেশি হয় তাঁদের জ্ঞান যেমন বেশি হয় তেমনই তাঁরা স্টেবিলিটির গুরুত্ব বোঝেন। এই জন্যই মহিলারা সাধারণত বয়সে বড় এমন পুরুষকে পছন্দ করে থাকেন।

১০. রোমান্টিক: যে পুরুষরা রোমান্টিক হন, ফুল বা ছোটখাটো গিফট দিয়ে থাকেন, সম্মানের সঙ্গে ট্রিট করেন তাঁদের মহিলারা বেশি পছন্দ করেন।

বন্ধ করুন