বাংলা নিউজ > টুকিটাকি > 14 Men On 3 Bikes stunt: তিনটি বাইকে ১৪ জন আরোহীর ‘স্টান্ট’! নেট দুনিয়ায় ভাইরাল হতেই পদক্ষেপ পুলিশের

14 Men On 3 Bikes stunt: তিনটি বাইকে ১৪ জন আরোহীর ‘স্টান্ট’! নেট দুনিয়ায় ভাইরাল হতেই পদক্ষেপ পুলিশের

তিনটে বাইকে মোট ১৪ জন আরোহী। (ANI)

14 Men On 3 Bikes stunt lands in trouble in UP: বাইক তিনটে। তবে আরোহীর সংখ্যা ১৪ জন। নেট দুনিয়ায় তাদের ‘স্টান্ট’-এর ভিডিয়ো ভাইরাল হল।

তিনটে বাইকে মোট ১৪ জন আরোহী। ভুল নয়, ঠিকই পড়ছেন। ভাবছেন কীভাবে সম্ভব। সাধারণ নিয়মে এঁটে না উঠলেও বেনিয়মে তা অনায়াসেই সম্ভব। সম্প্রতি উত্তরপ্রদেশের বেরিলির একটি দৃশ্য তেমনটাই করে দেখাল। একদল তরুণ মিলে তিনটি বাইকে চড়ে ‘স্টান্ট’ দেখাচ্ছিল। দুটি বাইকে চারজন করে আরোহী, তৃতীয় বাইকে মোট ছজন। মোট কতজন একসঙ্গে বসে বাইক চালানো সম্ভব, যেন তারই মহড়া চলছিল! ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই দ্রুত ভাইরাল হয়ে যায়। প্রচুর পরিমাণে লাইক ও শেয়ার করা হয় পোস্টটি। বেরিলির দেওরানিয়া এলাকায় ঘটনাটি ঘটলেও প্রথমে নজরে আসেনি প্রশাসনের। তবে সোশ্যাল মিডিয়ায় জানাজানি হতেই ঘটনাটি নজরে আসে নির্দিষ্ট থানার আধিকারিকদের। এরপরেই দ্রুত ব্যবস্থা নেওয়া হয় প্রশাসনের তরফে। সঙ্গে সঙ্গে আরোহীদের খোঁজ করে বাজেয়াপ্ত করে নেওয়া হয় সবকটি বাইক।

তবে দেওরানিয়া থানা এলাকায় ঘটনাটি ঘটলেও সঙ্গে সঙ্গে কেন ব্যবস্থা নেওয়া হয়নি, তা নিয়ে প্রশ্ন উঠছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর পুলিশের নজরে আসে ঘটনাটি। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্টটি ভাইরাল হওয়ার পর অনেকেই প্রশ্ন তোলেন,আইনকে বুড়ো আঙুল দেখিয়ে কীভাবে খোলা রাস্তায় এমন স্টান্ট দেখানো সম্ভব। আরেকজনের কথায়, প্রশাসনের ফাঁক রয়েছে বলেই এতটা সাহস পেয়েছে বাইক আরোহীরা। নয়তো একটি বাইকে ছয়জন! অন্য আরেক ব্যক্তির কথায়, এমন ঘটনা তো সিনেমা হলে মেনে নেওয়া যেত। কিন্তু শহরের রাজপথে এমন ঘটনা ঘটছে। অথচ কারও চোখে পড়ছে না!

যদিও এসব প্রশ্নের কোনও সন্তোষজনক উত্তর মেলেনি পুলিশ প্রশাসনের তরফে। সোশ্যাল মিডিয়ায় ‘স্টান্ট’ ভিডিয়ো ভাইরাল হতেই নির্দিষ্ট থানার তরফে দ্রুত পদক্ষেপ নেওয়া হয়। সংবাদ সংস্থার তরফে যোগাযোগ করা হলে প্রবীণ পুলিশ অফিসার এসএসপি অখিলেশ কুমার চৌরাসিয়া জানান, তথ্যটি পাওয়ার সঙ্গে সঙ্গেই বাইকগুলি দ্রুত বাজেয়াপ্ত করা হয়েছে। আরোহীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

 

বন্ধ করুন