বাংলা নিউজ > টুকিটাকি > Men's Fashion: বেড়াতে গিয়ে স্টাইল আর আরাম দুটোই চাই? কেমন টিশার্ট সঙ্গে রাখবেন
বেড়াতে গিয়ে কেমন টিশার্ট পরবেন?

Men's Fashion: বেড়াতে গিয়ে স্টাইল আর আরাম দুটোই চাই? কেমন টিশার্ট সঙ্গে রাখবেন

  • অনেকেই ঘুরতে যাওয়ার সময় বুঝতে পারেন না কোন পোশাক পরবেন আর কোনটা নয়! পুরুষদের জন্য সেরা সাতটি টিশার্ট স্টাইল দেখে নিন এই প্রতিবেদন থেকে।

ঘুরতে যাওয়া মানে কেবলই রোজকার রুটিন থেকে ছুটি নয়। ঘুরতে যাওয়া মানে নিজেকে নতুন করে খুঁজে পাওয়া, কাজে ফেরার নতুন উদ্যম জুটিয়ে নেওয়া। আর তাই ভালো পোশাক এবং সুন্দর সাজ খুব জরুরি একটা দারুন ট্রিপের জন্য। কারণ ছবিতে, আপনার স্মৃতিতে সেটাই থেকে যাবে। তাই সমুদ্রের পাড়ে হাঁটা হোক কিংবা জঙ্গলের অ্যাডভেঞ্চার অথবা পাহাড়ের ট্রেকিং যেখানেই যান তার জন্য, পথের ক্লান্তি এবং ধুলোবালির হাত থেকে রক্ষা পেতে ৭ টি দারুন টিশার্ট স্টাইল দেখে নিন যা আপনার পরের ট্রিপটিকে আরও সুন্দর করে তুলবে।

দ্যামেন্স সংস্থার ফ্যাশন ডিজাইনার ম্যানেজার আনন্দ সিংয়ের দেওয়া টিপসগুলো দেখে নিন।

১. বেসিক র-এজ টিশার্ট: এই প্রোডাক্টটি আপনাকে পরিষ্কার, ফ্রেশ অথচ একটা অল্প বয়সী লুক দেবে। ভালো কোয়ালিটি, আরামদায়ক এবং দারুন ফিট করে এমন র-এজ টিশার্ট আপনার লুকটাই বদলে দেবে।

২. পপকর্ন ক্যাজুয়াল টিশার্ট: সাধারণ সলিড টিশার্ট পরে যদি বিরক্ত হয়ে যান তাহলে অবশ্যই এটা ট্রাই করুন। এটার দারুন স্ট্রাকচার এবং সুন্দর নেকলাইন আপনাকে দারুন লুক দেবে। হেরিংবোন কাটের গলাটা আপনাকে একটা আভিজাত্যপূর্ণ লুক দেবে।

৩. অল-রাউন্ড মেরিনো উল টিশার্ট: বিভিন্ন উপলক্ষ্যের জন্য দারুন উপযোগী হচ্ছে এই টিশার্ট। শরীরের তাপমাত্রা ঠিক রাখতে দারুন সাহায্য করে এই টিশার্ট। পাশাপাশি শরীরকে নানান ইনফেকশন থেকেও রক্ষা করে, কারণ এতে অ্যান্টি মাইক্রোবিয়াল বৈশিষ্ট্য আছে। তাই নরম, হালকা এবং দারুন স্টাইলিশ এই টিশার্ট অবশ্যই সঙ্গে রাখুন কোথাও ঘুরতে গেলে।

৪. জলদি শুকিয়ে যায় এমন টিশার্ট: ঘুরতে গেলে অবশ্যই এই ধরনের টিশার্ট রাখবেন। কারণ কোথাও বেড়াতে বেরিয়ে যদি হঠাৎ বৃষ্টি নামে কিংবা প্রচণ্ড ঘেমে যান তাহলে এই ধরনের টিশার্ট ভীষণ উপযোগী হবে আপনার স্টাইল মেনটেন করার জন্য। যেহেতু এটা পলিস্টার এবং কটন দিয়ে তৈরি সেহেতু এটা ট্রেকিংয়ের জন্য দারুন উপযোগী।

৫. সহজে ভাঁজ করা যাবে এমন টিশার্ট: সহজে এবং নিশ্চিন্তে ঘুরে বেড়ানোর জন্য হালকা, ভাঁজহীন, অথচ আপনার ছোট ব্যাগে সহজেই ধরে যাবে এমন টিশার্ট রাখতে ভুলবেন না বেড়াতে গেলে। এই ধরনের বহু টিশার্ট পাওয়া যায় যেগুলো সহজে ময়লা হয় না, আবার ঘামের গন্ধও আটকায়, সর্বোপরি দারুন ফিট করে।

৬. হেনলি: হেনলি পরা মানেই আপনার স্টাইল স্টেটমেন্ট কয়েক গুণ বেড়ে যাওয়া, সেটা আপনি হাফ হাতা পরলেন নাকি ফুল হাতা সেটা আর গুরুত্বপূর্ণ থাকে না। ফলে একটা ক্লাসি লুক বজায় রাখতে অবশ্যই একটা হেনলি টিশার্ট সঙ্গে রাখুন।

৭. পোলো টিশার্ট: ক্লাসিক পোলো টিশার্ট কোনদিন পুরনো হবে না। এই টিশার্টগুলো যেমন স্টাইলিশ, তেমন ঘুরতে যাওয়ার জন্য আদর্শ। বিভিন্ন অনুষ্ঠানে বিভিন্ন ধরনের লুক পেতে এই টিশার্ট আপনাকে সবসময় সাহায্য করবে। তাই বেড়াতে গেলে আপনার লাগেজে অবশ্যই এই ধরনের একটি টিশার্ট রাখবেন।

বন্ধ করুন