বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: এভাবেও ‘প্রোপোজ’ করা যায়! পাখির ঠোঁটে বার্তা পাঠালেন প্রেমিক, দেখুন Video
‘প্রোপোজ’-এর অভিনব ধরন!

Viral Video: এভাবেও ‘প্রোপোজ’ করা যায়! পাখির ঠোঁটে বার্তা পাঠালেন প্রেমিক, দেখুন Video

  • Viral Video: বান্ধবীকে বিয়ের প্রস্তাব। এমন প্রস্তাব তো অনেকেই দেন। কিন্তু এই অভিনব কায়দা দেখে অনেকেই হতবাক হয়ে গেলেন। 

বিয়ের প্রস্তাব, প্রেমের প্রস্তাব দেওয়ার নানা রকমের ধরন আছে। কেউ কেউ এমনভাবে তাঁর সঙ্গী বা সঙ্গিনীকে প্রেমের বা বিয়ের প্রস্তাব দেন, যা দেখে চমকে যান অনেকেই। হালে এমনই এক ঘটনা ঘটেছে। যা দেখে রীতিমতো চমকে গিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

কী ঘটেছে সেখানে? মাঠে এক বিশেষ খেলা দেখতে গিয়েছিলেন যুগলে। যুবক এবং যুবতী। খেলাটি দেখাচ্ছিল একটি বিশেষ প্রজাতির পাখি। রেড টেলড ব্ল্যাক ককাটুজ। প্রথমে এক মহিলার হাতে চেপে ময়দানে প্রবেশ করে পাখিটি। এই যুগল তখন দর্শকাসনে বসে খেলা দেখছিলেন।

পাখির সঙ্গী মহিলা ময়দানে আসার পরে জানিয়ে দেন, পাখিটির নাম ইউলাই। এর পরেই তিনি বলেন, কে ইউলাইয়ের সঙ্গে মুখোমুখি দেখা করতে চান? দর্শকাসন থেকে অনেকেই হাত নাড়েন। কিন্তু যাঁদের নিয়ে এই ঘটনা, সেই যুগলের মধ্যে যুবতী রীতিমতো উত্তেজিত হয়ে দাঁড়িয়ে পড়েন এবং দু’হাত নেড়ে জানান, তিনি আগ্রহী।

এর পরেই পাখিটির প্রশিক্ষক মহিলা বলেন, ‘এ জন্য আপনাকে ব্যাগ থেকে ৫ ডলারের একটি নোট বার করতে হবে।’ কথা মতো যুবতীও ব্যাগ থেকে সেই নোক বার করেন। এবং হাতে রাখেন। পাখিটি তখন প্রশিক্ষক মহিলার হাত থেকে উড়ে এসে ওই যুবতীর হাতে বসে এবং নোটটি মুখে নিয়ে উড়ে যায়।

ঠিক এর পরেই প্রশিক্ষক মহিলা বলেন, ‘এবার ইউলাই আপনাকে একটি রসিদ দিয়ে আসবে এয়ারমেলে।’ পাখিটি আবার উড়ে এসে যুবতীর হাতে বসে এবং একটি চিঠি ধরিয়ে দিয়ে যায়। যুবতী চিঠি খোলে এবং ভিতরের লেখা দেখে বিস্মিত হয়ে যান। আর তত ক্ষণে তাঁর পাশে বসে থাকা যুবকও পকেট থেকে বার করে ফেলেছেন আংটি।

যুবতীর ভাবভঙ্গী দেখে বোঝাই যায়, যে কথা ওই চিঠিতে লেখা আছে, তা বিয়ের প্রস্তাব। কিন্তু কোথা থেকে সেটি এল, বুঝতে তাঁর কয়েক মুহূর্ত সময় লাগে। এর পরে তিনি যখন তাঁর সঙ্গীর হাতে ধরা আংটির বাক্স দেখেন, বাকিটা বুঝতে অসুবিধা হয় না। বোঝাই যায়, যুবক আগে থেকেই পুরো বিষয়টি তৈরি করে রেখেছিলেন।

যুবতী এর পরে অবশ্য ভাবতে বিশেষ সময় নেননি। ঘাড় নেড়ে জানিয়ে দেন, তিনি রাজি। দর্শকাসনের সকলেই উচ্ছ্বাসে ফেটে পড়েন। এবার আপনিও দেখে নিন, সেই ভিডিয়ো।

খুব অল্প সময়ের মধ্যেই এই ভিডিয়ো দেখে ফেলেছেন ১০ লক্ষের বেশি মানুষ। প্রত্যেকেই প্রশংসা করেছেন এই অভিনব উদ্যোগের, এমন মজাদার প্রোপোজের।

বন্ধ করুন