বাংলা নিউজ > টুকিটাকি > Viral News: দিনে আদালতের বিচারক, রাতে পর্নস্টার, ব্যক্তির ‘দ্বিমুখী’ প্রতিভায় হতবাক সকলে

Viral News: দিনে আদালতের বিচারক, রাতে পর্নস্টার, ব্যক্তির ‘দ্বিমুখী’ প্রতিভায় হতবাক সকলে

দিনে বিচারক, রাতে প্রাপ্তবয়স্কদের ছবির অভিনেতা

Viral News: অতিরিক্ত অর্থের জন্য দু’টি পেশায়। কিন্তু তা বলে এই পেশায়? শুনে হতবাক সকলেই।

অতিরিক্ত টাকা রোজগারের জন্য মানুষকে কত কিছুই না করতে হয়। তার মধ্যে হয়তো দু’ধরনের কাজের মধ্যে কোনও মিলই থাকে না। কিন্তু তা বলে পার্থক্য যে এই জায়গায় পৌঁছোতে পারে, তাও বোধহয় ভাবেননি কেউ। হালে এমনই কাণ্ড ঘটিয়েছেন এক ব্যক্তি। দিনে তিনি বিচারক। আর রাতে? মানে, যাকে বলে দ্বিতীয় পেশায় তিনি পর্নস্টার।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে আমেরিকার গ্রেগরি লকের নাম। গ্রেগরি পেশাগত ভাবে একজন বিচারক। নিউ ইয়র্ক শহরে গাড়ি পার্কিং সংক্রান্ত মামলার শুনানির কাজ করেন তিনি। নিজের কাজ নিয়ে তিনি নাকি বেশ গর্বিতও। কিন্তু এর পাশাপাশি রাতে তিনি চালান অন্য পেশা। জানা গিয়েছে, একটি প্রাপ্ত বয়স্কদের ওয়েবসাইটে তাঁর অ্যাকাউন্ট রয়েছে। তিনি সেখানে ক্যামেরার সামনে নগ্ন হন। শুধু তাই নয়, সেখানে সঙ্গমেও লিপ্ত হন। এছাড়া আরও অনেক কিছুই করেন, যা নাকি কোনও ভাবেই অভিপ্রেত নয়। আর সেই কারণেই চিন্তায় পড়েছে নিউ ইয়র্ক শহর পরিচালনার কর্তৃপক্ষ। তাঁরা মনে করছেন, এতে ভাবমূর্তি নষ্ট হতে পারে শহরের বিচারব্যবস্থার।

(আর পড়ুন: সন্তানের সংখ্যা ৫৫০! অজান্তে ভাই-বোনের হয়ে যেতে পারে বিয়ে, তাই শাস্তির মুখে বাবা)

আপাতত গ্রেগরিকে তাঁর বিচারকের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। যদিও যে ওয়েবসাইটে তিনি রাতে কাজ করেন, সেই ওয়েবসাইটের সূত্রে জানা গিয়েছে, সেখানে তিনি রীতিমতো মোটা টাকা রোজগার করেন। এর পাশাপাশি তাঁর নিজের আলাদা সোশ্যাল মিডিয়া পেজ রয়েছে। সেটি থেকেও নাকি মোটা অঙ্কের রোজগার হয় তাঁর।

সব মিলিয়ে গ্রেগরি দু’টি পেশা থেকে ভালোই রোজগার করেন। তার চেয়েও বড় কথা, তাঁর নিজের দ্বিতীয় পেশাটির কথা যে তিনি গোপন করেছেন এমনও নয়। বরং ফলাও করে সে সব কথা বলেছেনও। তাতেই কিছুটা চিন্তায় পড়েছিলেন শহর পরিচালনার দায়িত্বে থাকা ব্যক্তিরা।

<p>এই সেই গ্রেগরি</p>

এই সেই গ্রেগরি

তাঁদের কারও কারও মত, আদালত ব্যবস্থা এমন হওয়া উচিত, বা তার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাবমূর্তি এমন হওয়া উচিত, যাতে সাধারণ মানুষের এই ব্যবস্থার উপর আস্থা থাকে। কিন্তু গ্রেগরির অন্য পেশার কারণে সে ক্ষেত্রে সমস্যা দেখা দিচ্ছিল। আর সেই কারণেই তাঁকে তাঁর বিচারকের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টুকিটাকি খবর

Latest News

পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে ১২ দিন দৌড়ে থাইল্যান্ড থেকে সিঙ্গাপুর পৌঁছোলেন মহিলা, গরমে গলে গেল জুতো বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

T20 WC 2024

নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.