বাংলা নিউজ > টুকিটাকি > A mini shower on a scooter: গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে

A mini shower on a scooter: গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে

স্কুটিতে শাওয়ার লাগিয়ে যোধপুরের রাস্তায় ঘুরে বেড়ালেন এক ব্যাক্তি (download)

A mini shower on a scooter: স্কুটিতে শাওয়ার লাগিয়ে যোধপুরের রাস্তায় ঘুরে বেড়ালেন এক ব্যাক্তি। তাজ্জব বলে গেলেন আশে পাশের মানুষরা। 

ভারতীয়দের মধ্যে বিশেষ করে গ্রামের মানুষের মধ্যে একটি কথা ভীষণ প্রচলিত রয়েছে, সেটি হল ‘জুগার’। এই কথাটির অর্থ হল, যে কোনও সমস্যা এড়াতে বাজার চলতি জিনিস না কিনে নিজেই কোনও কিছু বানিয়ে নেওয়া। ওই বানানো জিনিসটি যেমন সমস্যার সমাধান করে, তেমন দেখতে লাগে ইউনিক।

সম্প্রতি রাজস্থানের যোধপুরে এক ব্যক্তিকে দেখা গেল এমনই একটি কাণ্ড ঘটাতে। সারা দেশ জুড়ে মানুষ যখন তীব্র তাপপ্রবাহ এবং গরমের সঙ্গে লড়াই করছে, ঠিক তখনই যোধপুরের এক ব্যক্তিকে দেখা গেল গরমের সঙ্গে লড়াই করার একটা ইউনিক উপায় বের করতে।

(আরো পড়ুন: পিলাটেস সেশনে মজার খেলায় মত্ত খুশি ও অনন্যা, এটি করলে আপনিও উপকার পাবেন)

সম্প্রতি ‘ফান উইথ সিং’ sনামের এক প্রোফাইল থেকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাজস্থানের জনবহুল রাস্তায় একজন ব্যক্তি একটি স্কুটি নিয়ে যাচ্ছেন। ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে, তিনি ওই স্কুটিতে লাগিয়েছেন একটি শাওয়ার। তিনি গাড়ি চালাচ্ছেন এবং শাওয়ার থেকে জল তাঁর মাথায় এসে পড়ছে। এক ঝলক দেখলে মনে হর, তিনি স্নান করতে করতে গাড়ি চালাচ্ছেন।

ওই ব্যক্তির এমন ভাবে গাড়ি চালানো দেখে স্বাভাবিকভাবেই রাস্তায় পথ চলতি মানুষ দাঁড়িয়ে পড়ছেন। অটো হোক বা বাইক, মানুষ ঘুরে ঘুরে দেখছেন ওই ব্যক্তিকে। অনেকে আবার মোবাইলে ছবি এবং ভিডিয়ো তুলছেন ওই ব্যক্তির। কেউ কেউ আবার পাশ দিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তির প্রশংসা করেও যাচ্ছেন।

ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।ভিডিয়োয় ৮০ হাজারের বেশি মানুষ লাইক এবং কমেন্ট করেছেন। দেখে ফেলেছেন প্রায় ২ মিলিয়নের বেশি মানুষ। তবে কমেন্ট বক্সে ইতিবাচক এবং নেতিবাচক, দু রকমই কমেন্ট করতে দেখা যাচ্ছে নেটিজেনদের।

(আরো পড়ুন: ‘প্রাণের ভয় নেই’— ট্রেনের কাপলারেই উঠে পড়ছে মানুষ! বিহারের যাত্রীদের ট্রেন চড়ার হিড়িক ভাইরাল)

একজন ব্যক্তি লিখেছেন, “দুর্দান্ত আইডিয়া।" অন্য একজন আবার লিখেছেন, “সকলকে অবাক করে দিলেন আপনি।" আবার অনেকে এই কৌশলটিকে তেমনভাবে প্রশংসা করেননি। অনেকে মনে করছেন, কড়া রোদের মধ্যে এইভাবে গাড়ি চালাতে চালাতে যদি মাথায় জল পড়ে, সেক্ষেত্রে শরীর অসুস্থ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে ভীষণ ভাবে, তাই আপাতদৃষ্টিতে এটিকে ভালো বলে মনে হলেও রোদ থেকে বাঁচার স্থায়ী কৌশল হতে পারে না এটি।

টুকিটাকি খবর

Latest News

England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা? কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.