বাংলা নিউজ > টুকিটাকি > না জানিয়েই, বয়স্ক দম্পতিকে দু'টো আলাদা টিকিট দিল Air India, রেগে আগুন হয়ে সব তথ্য ফাঁস করলেন ব্যক্তি

না জানিয়েই, বয়স্ক দম্পতিকে দু'টো আলাদা টিকিট দিল Air India, রেগে আগুন হয়ে সব তথ্য ফাঁস করলেন ব্যক্তি

বয়স্ক দম্পতিকে দু'টো আলাদা টিকিট দিল Air India

Air India: রেগে গিয়ে দুষ্যন্ত অরোরা নামে ওই গ্রাহক বলেছেন, চেক ইন করার সময়ই তাঁর সঙ্গীর বাবা-মা এই ফ্লাইটে পরিবর্তনের কথা জানতে পেরেছিলেন।

আগে থেকে না জানিয়েই বয়স্ক দম্পতিকে বিপাকে ফেলেছে এয়ার ইন্ডিয়া। তাঁদের টিকিট এবং গন্তব্য দুই-ই পরিবর্তন করে দিয়েছে। নির্বাচিত টিকিটের বদলে অন্য কোনও স্থানের টিকিট দেওয়া হয়েছে বয়স্ক মহিলাকে। জানা গিয়েছে, এই দম্পতিই হার্টের রোগী।

এয়ার ইন্ডিয়ার মতো এত সুপ্রতিষ্ঠিত এয়ার লাইনসের এমন অদ্ভুত কাজ দেখে রীতিমত চমকে গিয়েছেন গ্রাহক। রেগে গিয়ে দুষ্যন্ত অরোরা নামে ওই গ্রাহক বলেছেন, চেক ইন করার সময়ই তাঁর সঙ্গীর বাবা-মা এই ফ্লাইটে পরিবর্তনের কথা জানতে পেরেছিলেন। এর আগে তাঁদের কিছুই জানানো হয়নি।

ঠিক কী ঘটেছিল

অরোরা জানিয়েছেন, আমার সঙ্গীর বৃদ্ধ বাবা-মা কার্ডিয়াক রোগী। তাঁদের আজ @airindia @RNTata2000 এর মাধ্যমে নেওয়ার্কের উদ্দেশ্যে ফ্লাইট ধরার জন্য যখন তাঁরা গত রাতে চেক করার চেষ্টা করেছিলেন, জানতে পেরেছিলেন যে এয়ার ইন্ডিয়া নিজের ইচ্ছামত এই দম্পতির টিকিটই পরিবর্তন করেছে। মাকে এক ফ্লাইটে, বাবাকে অন্য ফ্লাইটের টিকিট দেওয়া হয়েছিল। একটি ফ্লাইট একদিনে রওনা হবে এবং দ্বিতীয় অন্য তারিখে। এমনকি গন্তব্যও পরিবর্তন করা হয়েছে - মা নেওয়ার্ক এবং বাবার জন্য নিউইয়র্কে। আর এত কান্ড যে ঘটে গিয়েছে, তা তাঁরা শুধুমাত্র চেকিংয়ের সময়ই জেনেছিলেন। এমনকি ফোন করলেও কেউ রেসপন্স করেননি। অগত্যা তাঁদের টিকিট বাতিল করতে হয়েছিল। কারণ মায়ের প্রথমবারের মতো বিদেশে উড়ে যাওয়ার কথা ছিল। আর তিনি একা উড়তে চাইছিলেন না।

আরও পড়ুন: (Cardiac Problem in India: কেন হার্টের অসুখের রোগীদের বড় সংখ্যক ভারতবাসী? গবেষণায় উঠে এলো চাঞ্চল্যকর তথ্য)

অরোরার এই সমস্ত বিষয় এক্স-এ শেয়ার করে তাঁর অসন্তোষ প্রকাশ করেছিলেন। এরপরেই এয়ার ইন্ডিয়া বলেছে যে এটি গ্রাহকের অনুরোধ অনুযায়ী সম্পূর্ণ অর্থ ফেরত দিয়েছে। কোম্পানির দাবি, প্রিয় স্যার, অনুগ্রহ করে নিশ্চিত থাকুন যে আমরা কখনই আমাদের গ্রাহকদের ভ্রমণ পরিকল্পনা ব্যাহত করতে চাই না এবং এই পরিস্থিতির জন্য আমরা দুঃখিত। আমরা এইমাত্র পিএনআর এ যে গ্রাহক টিকিট বুক করেছিলেন, তাঁর সঙ্গে কথা বলেছি এবং অনুরোধ অনুযায়ী সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়া হয়েছে।

যদিও এয়ার ইন্ডিয়ার প্রতিক্রিয়া শোনার পর, অরোরা আরও ক্ষুব্ধ হয়ে বলেছিলেন যে তিনি এই বিবরণগুলি প্রকাশ করার পরেই সংস্থাটি ক্ষমা চেয়েছিল। অরোরার তাই দাবি, 'সম্পূর্ণ ফেরত - কেন, কোম্পানি তো প্রিমিয়াম মূল্যে সেই টিকিট বিক্রি করে মোটা ডিফারেনশিয়াল আয় করেছে? কিন্তু যাঁদের টিকিট বাতিল হল, তাঁদের কী হবে, তাঁরাও যদি এখন ফ্লাইট ধরতে চান তাহলে তাঁদের এখন যে ডিফারেনশিয়াল দিতে হবে সেটা কোথা থেকে আসবে। তাই এখন এয়ার ইন্ডিয়ার উচিত এই বয়স্ক দম্পতিকে, তাঁদের জন্য সঠিক গন্তব্যে একই ফ্লাইট নিশ্চিত করা। যদিও এ প্রসঙ্গে এখন নীরব এয়ার ইন্ডিয়া।

টুকিটাকি খবর

Latest News

কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.