বাংলা নিউজ > টুকিটাকি > Arun Bothra: আইপিএস অফিসারের সুটকেস খুলতেই এ কী বেরিয়ে এল! বিমানবন্দরে হুলস্থুল কাণ্ড

Arun Bothra: আইপিএস অফিসারের সুটকেস খুলতেই এ কী বেরিয়ে এল! বিমানবন্দরে হুলস্থুল কাণ্ড

অরুণ বোথরা। 

জয়পুর বিমানবন্দরে ওড়িশার পরিবহণ কমিশনার অরুণ বোথরার সুটকেশ খুলতেই যা বেরিয়ে এল, তা নিয়ে বিরাট শোরগোল!

হালে রাজস্থান থেকে ফিরছিলেন আইপিএস অফিসার অরুণ বোথরা। জয়পুর বিমানবন্দরে তাঁর সুটকেসটি পাঠানো হয়েছিল স্ক্যানারে। স্ক্যানারে তলায় কিছু একটা দেখতে পেয়ে থমকে গিয়েছিলেন দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীরা। বিষয়টা সুবিধার ঠেকেনি তাঁদের। ফলে এই নামজাদা অফিসারকে তাঁরা বলেন, সুটকেস খুলতে।

বর্তমানে ওড়িশার পরিবহণ কমিশনার অরুণ বোথরা। তাঁকে বহু মানুষই চেনেন। বিমানবন্দরে এই ঘটনা চোখ এড়ায়নি অনেকেরই। কিছু একটা অস্বাভাবিক ঘটছে বুঝে, অনেকেই দাঁড়িয়ে যান সেখানে। কিন্তু তার পরেও আইপিএস অফিসার বলে ছাড় পাননি অরুণ বোথরা। খুলতেই হল সুটকেস।

কী পাওয়া গেল অরুণ বোথরার সুটকেসে?

ছবিই তিনি শেয়ার করেছেন টুইটারে। অরুণের টুইটার ফলোয়ারের সংখ্যা এক লক্ষ ৩০ হাজার। সেই ফলোয়াররা ছবি দেখে হতবাক। এ কী নিয়ে যাচ্ছেন এই অফিসার!

দেখা গেল সুটকেস ভরে অরুণ নিয়ে যাচ্ছেন কেজি খানেক মটরশুঁটি। কিন্তু রাজস্থান থেকে ওড়িশা মটরশুঁটি নিয়ে যাওয়ার কারণ?

অরুণ জানিয়েছেন, তিনি ১০ কেজি মটরশুঁটি কিনেছেন জয়পুর থেকে। জয়পুর থেকে এত মটরশুঁটি কেনার কারণ একটাই— রীতিমতো কম দামে তা পেয়েছেন। ৪০ টাকা কেজি দরে ওই ১০ কেজি মটরশুঁটি কিনেছেন তিনি।

তবে যাই ঘটে থাকুক না কেন, অরুণের এই পোস্ট রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

টুকিটাকি খবর

Latest News

ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে কসবা এলাকার বাড়ি থেকে উদ্ধার হয়েছে কঙ্কাল, সংস্কারের কাজ করতে গিয়ে আলোড়ন Video:ফের রেল দুর্ঘটনা! উত্তরপ্রদেশে লাইনচ্যূত চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেস লাইম রোগে ভুগছেন রেডিট সহ-প্রতিষ্ঠাতা! কী এই ভয়ঙ্কর রোগ? কীভাবে রেহাই পাবেন রাশিয়ার সঙ্গে মিশছে বলে ভারত আন্তর্জাতিক দুনিয়ায় চাপে থাকে…আর কী বললেন লাভরভ? পেট ভরে সিঙাড়া, মিষ্টি খান দীপিকা! কোন ডায়েট প্ল্যানটি ফলো করেন হবু মা Video: নিউটাউনের আকাঙ্খা মোড়ে অভিজাত আবাসনে অগ্নিকাণ্ড! পৌঁছল দমকলের ৩ ইঞ্জিন নন্দীগ্রাম আন্দোলনে নিখোঁজ তিন পরিবারকে মৃত্যুর শংসাপত্র দিতে নির্দেশ হাইকোর্টের খাদ্য়ে বিষক্রিয়া! মুম্বইয়ের হাসপাতালে ভর্তি জাহ্নবী কাপুর, কেমন আছেন নায়িকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.