বাংলা নিউজ > টুকিটাকি > Aliens are making women pregnant: ভিনগ্রহীরা এসে ধর্ষণ করছে, অনেকেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ছেন তার ফলে, দাবি রিপোর্টে

Aliens are making women pregnant: ভিনগ্রহীরা এসে ধর্ষণ করছে, অনেকেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ছেন তার ফলে, দাবি রিপোর্টে

ভিনগ্রহের প্রাণীদের কারণে গর্ভবতী হয়ে পড়ছেন মহিলারা। দাবি রিপোর্টে। 

সম্প্রতি আমেরিকার প্রতিরক্ষা দফতরে এমন রিপোর্ট জমা পড়েছে। আর তাতে হতবাক অনেকেই। 

ভিনগ্রহের যান বা UFO সম্পর্কে নানা সময়ে প্রচুর কথা শোনা যায়। যদিও আজ পর্যন্ত এর কোনও প্রমাণ পাওয়া যায়নি। কিন্তু তা বলে সেই যান থেকে বেরিয়ে ভিনগ্রহীরা অহরহ আসছে আর মহিলাদের ধর্ষণ করে চলে যাচ্ছে! তার ফলে বহু মহিলা নাকি অন্তঃসত্ত্বা! এমন আজব কথা এর আগে শোনা যায়নি। কিন্তু এটিই শোনা গিয়েছে হালে। তাও আবার আমেরিকার প্রতিরক্ষা দফতরে জমা পড়া রিপোর্টে। সেখানে দাবি করা হয়েছে, ভিনগ্রহীরা মানুষের সঙ্গে যৌনসম্পর্ক করছে, ধর্ষণ করছে এবং অনেক মহিলা গর্ভবতী হয়ে পড়েছেন তার ফলে।

সম্প্রতি আমেরিকার সংবাদমাধ্যম ‘দ্য সান’-এ প্রকাশিত হওয়া এক প্রতিবেদনে বলা হয়েছে, সে দেশের গোয়েন্দা সংস্থার তরফে পেন্টাগনের কাছে একটি রিপোর্ট জমা দেওয়া হয়েছে। এটির নাম ‘Anomalous Acute and Subacute Field Effects on Human and Biological Tissues’। সেখানেই এই প্রসঙ্গটির উপর আলোকপাত করা হয়েছে।

বিষয়টি নিয়ে একটি তালিকা তৈরি করেছে সে দেশের গবেষণা সংস্থা MUFON। ভিনগ্রহীদের দ্বারা মানুষ কী কী ভাবে আক্রান্ত হতে পারে, তারই তালিকা দেওয়া হয়েছে।

কী কী রয়েছে সেই তালিকায়:

  • অপহরণ
  • যৌন মিলন
  • বলপূর্বক যৌন মিলন বা ধর্ষণ
  • টেলিপ্যাথির মাধ্যমে মানুষের মনের উপর দখল নিতে পারে ভিনগ্রহীরা
  • মানুষকে এক জায়গা থেকে অন্য জায়গায় মুহূর্তে পৌঁছেও দিতে পারে তারা

এই পাঁচটি আশঙ্কার কথা বলা হয়েছে তালিকায়।

প্রতিবেদনে বলা হয়েছে, ভিনগ্রহীদের সামনে পড়লে প্রত্যক্ষদর্শীরা নানাভাবে আহত হতে পারেন। শরীর পুড়ে যেতে পারে, মস্তিষ্কের সমস্যা হতে পারে, স্নায়ু ক্ষতিগ্রস্ত হতে পারে।

রিপোর্টে বলা হয়েছে, ‘অদ্ভুত যানের সংস্পর্শে আসার পর মানুষ আহত হয়েছেন, এমন উদাহরণ পাওয়া গিয়েছে।’

রিপোর্ট নাকি প্রায় দেড় হাজার পাতার। পেন্টাগনের গোপন বিভাগ, যেটি ভিনগ্রহীদের নিয়ে কাজ করে, সেখানে এই রিপোর্ট জমা পড়েছে বলে খবর।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.