বাংলা নিউজ > টুকিটাকি > Aliens are making women pregnant: ভিনগ্রহীরা এসে ধর্ষণ করছে, অনেকেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ছেন তার ফলে, দাবি রিপোর্টে

Aliens are making women pregnant: ভিনগ্রহীরা এসে ধর্ষণ করছে, অনেকেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ছেন তার ফলে, দাবি রিপোর্টে

ভিনগ্রহের প্রাণীদের কারণে গর্ভবতী হয়ে পড়ছেন মহিলারা। দাবি রিপোর্টে। 

সম্প্রতি আমেরিকার প্রতিরক্ষা দফতরে এমন রিপোর্ট জমা পড়েছে। আর তাতে হতবাক অনেকেই। 

ভিনগ্রহের যান বা UFO সম্পর্কে নানা সময়ে প্রচুর কথা শোনা যায়। যদিও আজ পর্যন্ত এর কোনও প্রমাণ পাওয়া যায়নি। কিন্তু তা বলে সেই যান থেকে বেরিয়ে ভিনগ্রহীরা অহরহ আসছে আর মহিলাদের ধর্ষণ করে চলে যাচ্ছে! তার ফলে বহু মহিলা নাকি অন্তঃসত্ত্বা! এমন আজব কথা এর আগে শোনা যায়নি। কিন্তু এটিই শোনা গিয়েছে হালে। তাও আবার আমেরিকার প্রতিরক্ষা দফতরে জমা পড়া রিপোর্টে। সেখানে দাবি করা হয়েছে, ভিনগ্রহীরা মানুষের সঙ্গে যৌনসম্পর্ক করছে, ধর্ষণ করছে এবং অনেক মহিলা গর্ভবতী হয়ে পড়েছেন তার ফলে।

সম্প্রতি আমেরিকার সংবাদমাধ্যম ‘দ্য সান’-এ প্রকাশিত হওয়া এক প্রতিবেদনে বলা হয়েছে, সে দেশের গোয়েন্দা সংস্থার তরফে পেন্টাগনের কাছে একটি রিপোর্ট জমা দেওয়া হয়েছে। এটির নাম ‘Anomalous Acute and Subacute Field Effects on Human and Biological Tissues’। সেখানেই এই প্রসঙ্গটির উপর আলোকপাত করা হয়েছে।

বিষয়টি নিয়ে একটি তালিকা তৈরি করেছে সে দেশের গবেষণা সংস্থা MUFON। ভিনগ্রহীদের দ্বারা মানুষ কী কী ভাবে আক্রান্ত হতে পারে, তারই তালিকা দেওয়া হয়েছে।

কী কী রয়েছে সেই তালিকায়:

  • অপহরণ
  • যৌন মিলন
  • বলপূর্বক যৌন মিলন বা ধর্ষণ
  • টেলিপ্যাথির মাধ্যমে মানুষের মনের উপর দখল নিতে পারে ভিনগ্রহীরা
  • মানুষকে এক জায়গা থেকে অন্য জায়গায় মুহূর্তে পৌঁছেও দিতে পারে তারা

এই পাঁচটি আশঙ্কার কথা বলা হয়েছে তালিকায়।

প্রতিবেদনে বলা হয়েছে, ভিনগ্রহীদের সামনে পড়লে প্রত্যক্ষদর্শীরা নানাভাবে আহত হতে পারেন। শরীর পুড়ে যেতে পারে, মস্তিষ্কের সমস্যা হতে পারে, স্নায়ু ক্ষতিগ্রস্ত হতে পারে।

রিপোর্টে বলা হয়েছে, ‘অদ্ভুত যানের সংস্পর্শে আসার পর মানুষ আহত হয়েছেন, এমন উদাহরণ পাওয়া গিয়েছে।’

রিপোর্ট নাকি প্রায় দেড় হাজার পাতার। পেন্টাগনের গোপন বিভাগ, যেটি ভিনগ্রহীদের নিয়ে কাজ করে, সেখানে এই রিপোর্ট জমা পড়েছে বলে খবর।

টুকিটাকি খবর

Latest News

T20 বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিরুদ্ধে কাদের মাঠে নামাবে আফগানিস্তান? বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.