বাংলা নিউজ > টুকিটাকি > Angry Woman Pic: সবজির দোকানে চোখ বড় বড় করে তাকিয়ে থাকা মহিলার ছবি, দেখলে হাসি থামবে না

Angry Woman Pic: সবজির দোকানে চোখ বড় বড় করে তাকিয়ে থাকা মহিলার ছবি, দেখলে হাসি থামবে না

হাসি থামবে না (@Niharika__rao/X)

Angry Woman Pic: বেঙ্গালুরুতে একটি সবজির দোকানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। দোকানদার আসলে নিজের দোকানে একজন মহিলার রাগান্বিত ছবি টাঙিয়েছেন।

কথায় আছে, রেগে আগুন তেলে বেগুন। বাঙালি রেগে যাওয়ার সঙ্গে প্রিয় সবজিটির তুলনা করতেও ছাড়ে না। কিন্তু এবার নিজের সবজি দোকানে অতিরিক্ত রেগে তাকানো এক মহিলার ছবি টাঙিয়ে বিক্রেতাদেরও তাক লাগিয়ে ছেড়েছেন বেঙ্গালুরুর এই সবজি বিক্রেতা। আসলে, বেঙ্গালুরু এমন একটি জায়গা যেখানে কখন বা কী ভাইরাল হবে তা কেউ বলতে পারে না। আপনিও তা দেখার পর প্রতিক্রিয়া না দেখিয়ে থাকতে পারবেন না। এই প্রতিটি মোবাইলে ক্যামেরা থাকার একটি সুবিধা হল যেকোনও মুহূর্ত ক্যাপচার করা সহজ হয়ে গিয়েছে। এদিন বাজারে বা কেনাকাটা করতে গিয়ে অনেকে এমন দৃশ্য দেখে ফেলেছেন, যা সাধারণ দৃশ্যের সংজ্ঞার সঙ্গে একেবারেই খাপ খায় না।

আসলে, এটি একটি সবজির দোকানে ঝুলন্ত এক মহিলার ছবি যা ক্রমশ আলোচনার বিষয় হয়ে উঠেছে। বিশেষ ব্যাপার হল, ওই সবজি বিক্রেতা তাঁর দোকানে একজন রাগান্বিত মহিলার ছবি টাঙিয়েছিলেন। বড় বড় চোখওয়ালা মহিলার এই ছবি এতটাই ভয়ঙ্কর যে একজন সবজি ক্রেতার একটু বেশি ধনে-মরিচ চাওয়ার আগে একশোবার ভাববেন। দোকানে রাখা সবজি ছাড়াও দেব-দেবীর ছবি দেখা যায়। কিন্তু দোকানের দিকে রাগ করে তাকিয়ে থাকা এক মহিলার ছবি দেখেছেন? না দেখে থাকলে আজই দেখে নিন।

  • ভাইরাল ছবিটি এখানে দেখুন

এই ছবিটি @নিহারিকা__রাও তাঁর এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন।ক্যাপশনে তিনি আরও লিখেছেন – আমি খুশি যে আজ আমি বেড়াতে গিয়েছিলাম এবং এই আকর্ষণীয় জিনিসটি দেখতে পেয়েছি। এই পোস্টটি এখনও পর্যন্ত এক লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। অনেক ব্যবহারকারী এই পোস্টে মন্তব্যও করেছেন। মানুষ ভাবছেন কেন, এমন ছবি দেওয়ার কি বা দরকার ছিল।

  • নেটিজেনরা কী বলছেন

সোশ্যাল মিডিয়ার জগত বড়ই অদ্ভুত। আপনি কোন দিন এখানে কী দেখতে পাবেন তা অনুমান করতে পারবেন না। প্রতিদিন নতুন কিছু ভাইরাল হয় এবং মানুষ তা দেখার পর বিভিন্ন ভাবে প্রতিক্রিয়া জানায়। কমেন্ট সেকশনে অনেক ব্যবহারকারী দাবি করেছেন যে তাঁরা এই পোস্ট করা ছবিটি অন্য অনেক দোকানে দেখেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন- মানুষ খারাপ নজর থেকে রক্ষা পেতে এটি ঝুলিয়ে রাখে। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন- উৎপাদনশীল কিছু করতে হলে আমাকে এই ছবিটা আমার ওয়ালে লাগাতে হবে। আরও একজন ব্যবহারকারী লিখেছেন- আজ আমি ইন্টারনেট ব্যবহার করেছি এটা আমারই দোষ।

টুকিটাকি খবর

Latest News

‘কেন যে আমি সিঙ্গেল…’! হাত দিয়ে ঠেলে সরাচ্ছেন পুরুষদের, এ কী হাল হল মধুমিতার আটে বল করে ৪ উইকেট! যে কোনও বিশ্বকাপেই ইতিহাস গুলবদিনের, ‘ফার্স্ট’ হলেন আর কীসে? চুরি করে চম্পট দেওয়ার সময় দেদার পারফিউম মাখল চোরের দল, মেদিনীপুর শহরে আলোড়ন রাজ্য জুড়ে বাংলার শাড়ির দোকান, জায়গা খুঁজতে তৎপর নবান্ন, কলকাতায় কোথায় হবে? Bugatti Hybrid Hypercar: ২ সেকেন্ডে ছুটতে পারে ১০০ কিমি, ঘণ্টায় গতিবেগ ৪৪৫ কিমি UK ভোটের তারিখ নিয়ে জুয়া! কিছু দলীয় সদস্যের নাম জড়ানোয় ক্ষুব্ধ সুনাক কী বললেন? একেবারেই অনুচিত, ICC-কে ওয়ান ডে ক্রিকেটের ‘অন্যায়’ নিয়ম বদলাতে বললেন গৌতম গম্ভীর কলকাতা টু ডুয়ার্স ফাটাফাটি রকেট বাস, ১২ রুটে ঝকঝকে পরিষেবা আনছে এনবিএসটিসি ২০২৪ সালের আগামী ৬ মাস ধনু সহ বহু রাশিতে মা লক্ষ্মীর কৃপা বর্ষণ! লাকি কারা? বনগাঁর পর বেড়ি গোপালপুর, ফের উত্তর ২৪ পরগনায় শিশুচোর সন্দেহে গণপিটুনি

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.