বাংলা নিউজ > টুকিটাকি > Woman attempts to contract Covid: বেশি করে কোভিড হোক!’ বিয়ের অনুষ্ঠান বাঁচাতে অচেনাদের জড়িয়ে ধরলেন মহিলা
কোভিড চেয়ে অচেনাদের জড়িয়ে ধরলেন মহিলা। (প্রতীকী ছবি)
কোভিড চেয়ে অচেনাদের জড়িয়ে ধরলেন মহিলা। (প্রতীকী ছবি)

Woman attempts to contract Covid: বেশি করে কোভিড হোক!’ বিয়ের অনুষ্ঠান বাঁচাতে অচেনাদের জড়িয়ে ধরলেন মহিলা

  • বিয়ের সময়ে কোভিড সংক্রমণ হলে ভেস্তে যেতে পারে অনুষ্ঠান। তাই হয়ে যাক আগেই। জবরদস্তি কোভিড সংক্রমণ চাইছেন মহিলা।

সামনেই বিয়ে। সেই সময়ে যদি কোভিড হয়, তাহলে ভেস্তে যেতে পারে বিয়ের অনুষ্ঠান। সেক্ষেত্রে উপায়? উপায় একটাই— তড়িঘড়ি যদি কোভিড হয়ে যায়, তাহলে বিয়ের আগে সেরে যেতে পারে সংক্রামক রোগটি। এই বিশ্বাস নিয়ে অদ্ভুত কাজ করলেন মহিলা। জড়িয়ে ধরলেন অচেনা মানুষকে। 

সম্প্রতি ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার মেলবোর্নে। সে দেশের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই মহিলার নাম ম্যাডি স্মার্ট। অস্ট্রেলিয়ায় কোভিডের আতঙ্ক আবার মাথাচাড়া দিয়েছে। মেলবোর্নের নাগরিকরা নিজেরাই বেছে নিয়েছেন লকডাউনের পথ। দোকান-রেস্তোরাঁ-যানবাহন— সবই প্রায় খালি থাকছে। কারণ বাড়ছে সংক্রমিতের সংখ্যা। সেই অবস্থায় ম্যাডির এই কাণ্ড অবাক করেছে অনেককে।

কী করেছেন ম্যাডি? কোভিড পরীক্ষার জন্য যে লাইন, সেখানে গিয়ে অচেনা ব্যক্তিদের জড়িয়ে ধরেছেন তিনি। থেমে থাকেননি সেখানেই। নাইটক্লাবে গিয়েও জড়িয়ে ধরেছেন অচেনা মানুষকে। টিকটকে সেই ভিডিয়ো প্রকাশও করেছেন। লিখেছেন, ৬ সপ্তাহ পরে তাঁর বিয়ে। এখনও তাঁর কোভিড সংক্রমণ হয়নি। ফলে দ্রুত সেই সংক্রমণ চান তিনি। 

তবে এই ঘটনায় দু’ভাগে ভাগ হয়েছে নেটদুনিয়া। কেউ কেউ বলেছেন, ম্যাডি যে উদ্যোগ নিয়েছেন, তা অভিনব। এভাবেই সংক্রমণ ঘটিয়ে, তার প্রতিরোধ শরীরে তৈরি করা উচিত। আর একদল বলেছেন, মোটেই তা নয়। ম্যাডি একেবারেই ভুল কাজ করছেন।

হালে অস্ট্রেলিয়ার মেলবোর্নে হু হু করে বেড়েছে কোভিড সংক্রমণের সংখ্যা। যদিও বিয়ে বাড়ির উপর কোনও বিধিনিষেধ নেই। বিয়ের অনুষ্ঠান হতে পারে বলে জানানো হয়েছে স্থানীয় প্রশাসনের তরফে। তবে অতিথির সংখ্যার ঊর্ধ্বসীমা বেঁধে দেওয়া হয়েছে। কিন্তু বিয়ের সময়ে যদি পাত্রীর নিজের কোভিড হয়, তাহলে কী হবে? সেই ভয়েই কোভিড সংক্রমণ ডেকে আনতে চেয়ে ম্যাডি।

বন্ধ করুন