বাংলা নিউজ > টুকিটাকি > Bangla Jokes Collection: ভরদুপুরে হাসির ফোয়ারা ছোটান, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর খুব হাসুন

Bangla Jokes Collection: ভরদুপুরে হাসির ফোয়ারা ছোটান, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর খুব হাসুন

পড়ে নিন, দিনের সেরা ৫ জোকস। 

Viral Bangla Jokes: কাজের ফাঁকে মনখুলে হেসে নিন। পড়ে নিন দিনের সেরা ৫টি জোকস। 

সারা দিনের কাজের চাপ তো থাকবেই। তার মধ্যে ২ মিনিট সময় বার করে হেসে নেওয়ার দরকারও আছে। আর তাই আপনার জন্য রইল দিনের সেরা ৫ জোকস। পড়ুন আর প্রাণখুলে হেসে নিন। 

১। স্ত্রী রাত করে অফিস থেকে ফিরে দেখলেন বাচ্চা কান্নাকাটি করছে। পাশে তার বাবা দাঁড়িয়ে আছেন। তাঁর হাতে অনেকগুলি খেলনা। এটা দেখে স্ত্রী বিরক্ত হয়ে বললেন: এত সার্কাস না করে বাচ্চাকে ঘুমপাড়ানি গান শোনালেই তো পারতে! জান না, ওই গান শুনলে সে ঘুমিয়ে পড়ে!

স্বামী: সেই চেষ্টাও করেছি। কিন্তু তাতে বাচ্চার চোখে ঘুম তো এলোই না, উলটে পাশের ফ্ল্যাটের দাদা এসে বলে গেলেন, ‘এর চেয়ে বাচ্চাকে কাঁদতে দিন’। আপনার গানের চেয়ে ওর কান্না বেশি সুরেলা।

(আরো পড়ুন: ছুটির দিনে দ্বিগুণ হাসি! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর দিলখুশ করে ফেলুন)

২। হাসপাতালের অফিসকর্মী পদে চাকরির ইন্টারভিউ দিতে গিয়েছে এক যুবক। প্রশ্নকর্তা তার কাছে জানতে চাইলেন: কখন বুঝবেন, আপনার ইনসমনিয়া (ঘুম না-আসা রোগ) গুরুতর হয়ে উঠেছে?

যুবক: যখন অফিসের মিটিংয়ে বসেও আর ঘুম পাবে না!

(আরও পড়ুন: এবার হাসতেই হবে! প্রচণ্ড গরমের মধ্যে মন শীতল হবে এই ৫ জোকস পড়লে)

৩। বাড়িতে রান্নার জন্য নতুন লোক এসেছেন। একদিন তিনি রান্না করছিলেন। গৃহকর্ত্রী ধমকে উঠলেন: এ কী, তুমি না ধুয়েই মাছ রান্না করছো!

রাঁধুনি: মাছ তো সারা জীবন জলেই ছিল দিদি। ওটা আবার ধোয়ার কী দরকার?

(আরও পড়ুন: মন ভালো করুন, কাজের ফাঁকে পড়ে নিন দিনের সেরা ৫ জোকস)

৪। শীতের ছুটিতে ভারতের এক জমজমাট জায়গায় বেড়াতে এসেছেন এক বিদেশি। সেখানে আরও বিদেশি পর্যটকের ভিড়। সেখানেগাইড হিসেবে দায়িত্ব পালন করছে অরুণাভ।

বিদেশি পর্যটক: তোমাদের এলাকাটা ভালোই। তবে এখানকার মানুষ যা দেখছি, সবাই বোকা প্রকৃতির।

অরুণাভ: সমস্যা নেই। ছুটি ফুরালেই বোকাগুলো সব ফিরে যাবে!

(আরও পড়ুন: এবার একটু হেসে নিন প্লিজ! দিনের সেরা ৫ জোকস পড়ুন, অন্যকে পড়ান)

৫। বিয়ের অনুষ্ঠান শেষ করে বাবা-মা-সহ সবাই কনেকে বিদায় দিচ্ছে। এ সময় বর ছাড়া সবাই কান্নাকাটি করছে। পাশেই প্রতিবেশী ছোট্ট একটি ছেলে তার বাবাকে জিজ্ঞাসা করল: আচ্ছা বাবা, ওই মেয়ের বাবা-মা কাঁদে কেন?

বাবা: তারা মেয়েকে এত বড় করেছে, লেখাপড়া শিখিয়ে মানুষ করেছে। এখন বিদায় দিচ্ছে পরের ঘরে। তাই তার মায়ায় কান্নাকাটি করছে।

ছেলে: তা মেয়েটা কাঁদে কেন?

বাবা: মা-বাবাকে ছেড়ে পরের ঘরে চলে যাচ্ছে। তাই সেই মায়ায় কান্নাকাটি করছে।

ছেলে: তাহলে বরটা কাঁদছে না কেন?

বাবা: সবাই শুধু এখন কাঁদছে। আর ছেলেটা কাঁদবে সারা জীবন। সবে বিয়ে করেছে। বউ নিয়ে ঘরে উঠুক, তারপর কাঁদবে।

(আরও পড়ুন: একটু হাসুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস! অন্যকে ফরোয়ার্ড করে মনও জিতুন)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

টুকিটাকি খবর

Latest News

মরশুমের শুরুতেই ডায়মন্ডহারবারের বাজারে ঢুকল ইলিশ, বর্ষায় কত টাকায় মিলছে?‌ IND vs BAN T20 WC 2024 Super 8: কোন ক্রিকেটাররা এই বড় ম্য়াচের মোড় ঘোরাতে পারেন ২-৩ মাসের মধ্যেই শান্তি ফিরে আসবে মণিপুরে, কেন্দ্রের তৎপরতা জানিয়ে দাবি বীরেনের কেন হার্টের অসুখের রোগীদের বড় সংখ্যক ভারতবাসী? গবেষণায় উঠে এলো চাঞ্চল্যকর তথ্য NEET ঘিরে বিতর্ক, বাতিল UGC NET, আর CSIR NET-এর পর এবার স্থগিত আরও এক পরীক্ষা অতীত ভুলে অক্টোবরে শুভ্রজিতে বাঁধা পড়বেন,হবু বরের উপর ছড়ি ঘোরাচ্ছেন প্রিয়াঙ্কা তুরস্কে ভারতের রাষ্ট্রদূতের মৃত্যু, ‘বড় ক্ষতি’ শোকপ্রকাশ করে বললেন জয়শঙ্কর রথযাত্রার আগে দেবস্নান পূর্ণিমাতে বিশেষ স্নানপর্ব ও এই দিনের তাৎপর্য জেনে নিন রাজভবন–বিধানসভার চিঠি চালাচালিতে থমকে শপথগ্রহণ, দুই বিধায়কের শপথ কবে?‌ অবশেষে কি সুযোগ পাবেন সঞ্জু স্যামসন! শেষ পর্যন্ত কি বাদ যাবেন শিবম দুবে?

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.