বাংলা নিউজ > টুকিটাকি > Bangla Jokes Collection: হাসতে হাসতে ভুলে যান সব চাপ! পড়ুন দিনের সেরা ৫ জোকস

Bangla Jokes Collection: হাসতে হাসতে ভুলে যান সব চাপ! পড়ুন দিনের সেরা ৫ জোকস

পড়ে নিন দিনের সেরা ৫ জোকস

Viral Bangla Jokes: পড়ে নিন দিনের সেরা ৫ জোকস। আর বুধবার সকালটা হয়ে উঠুক দারুণ আনন্দের। 

১। ভিজিটিং আওয়ার শেষ হয়েছে অনেক আগেই। তখন হন্তদন্ত হয়ে এক তুখোড় তরুণী তার অল্প পরিচিত প্রেমিক ডাক্তারের সঙ্গে দেখা করতে এল। ঢুকেই সে চিকিৎসকের সহকারীকে বলল, ‘ম্যাডাম, আমি কি ডাক্তারবাবুর সঙ্গে দেখা করতে পারি?’

সহকারী মহিলা বললেন, ‘আপনি কে সেটা কি জানতে পারি?’

মৃদু হেসে তরুণী বলল, ‘নিশ্চয়ই, আমি ওঁর বোন।’

সহকারী একটু তাকিয়ে থেকে বলল, ‘আচ্ছা আচ্ছা, খুব খুশি হলাম তোমায় দেখে। আমি ডাক্তারের মা।’

(আরও পড়ুন: হাসির দেবতা আপনার মঙ্গল করুন! সকালেই পড়ে নিন দিনের সেরা ৫ জোকস)

২। রকি: পল্টু, আমি তো ছুটি কাটাতে দার্জিলিং যাচ্ছি। আমাকে একটা ভালো বই দিতে পারিস? জমজমাট উত্তেজনাপূর্ণ, রহস্যময় কোনও বই। যেন বইটা পড়ে আমার ছুটিটা ভালো কাটে।

পল্টু: এই বইটা নিয়ে যা। খুবই রোমাঞ্চকর আর রহস্যময়। মজাটা হলো, নায়কের বাবাকে কে খুন করল, সেটা তুই আগে কিছুতেই বুঝতে পারবি না। একেবারে শেষ পৃষ্ঠায় গিয়ে জানবি, খুনটা আসলে বাগানের মালি করেছে!

(আরও পড়ুন: সপ্তাহের প্রথম কাজের দিন! আজ তো মন ভালো রাখতেই হবে, পড়ুন দিনের সেরা ৫ জোকস)

৩। স্ত্রী: কী ব্যাপার, আয়নার সামনে অত ক্ষণ ধরে দাঁড়িয়ে কী দেখছো?

ভুলোমনা স্বামী: এই ভদ্রলোককে খুব চেনা চেনা ঠেকছে, কিন্তু কোথায় দেখেছি কিছুতেই মনে করতে পারছি না।

(আরও পড়ুন: সাতসকালেই হাসতে হবে প্রাণভরে! তবেই না মজার হবে রোববার, পড়ুন দিনের সেরা ৫ জোকস)

৪। ক্রন্দনরত শিশুকে জিজ্ঞেস করা হলো, কাঁদছ কেন?

—বাবা মেরেছে।

—খুব ব্যথা পেয়েছ বুঝি!

—মোটেও না।

—তাহলে কাঁদছ যে!

—বাবাকে খুশি করার জন্য।

(আরও পড়ুন: সব চাপ কাটান মুহূর্তে! সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, পাঠান বন্ধুদেরও)

৫। হন্তদন্ত হয়ে পোস্ট অফিসে ঢুকলেন এক ভদ্রমহিলা। পোস্টমাস্টারের কাছে গিয়ে বললেন, এই যে ভাই শুনছেন, আমার বর হারিয়ে গিয়েছে।

পোস্টমাস্টার: তো পোস্ট অফিসে এসেছেন কেন? থানায় যান।

মহিলা: ওহ্! তাই তো! দুঃখিত ভাই। আসলে খুশিতে কী যে করব, বুঝে উঠতে পারছি না!

টুকিটাকি খবর

Latest News

আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? 5 ওভার শেষে Oman-র স্কোর 24/2 UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী!

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.