বাংলা নিউজ > টুকিটাকি > Bangla Jokes Collection: আজ একটা বিন্দাস হাসার দিন! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর শনিবারে হাসুন প্রাণভরে

Bangla Jokes Collection: আজ একটা বিন্দাস হাসার দিন! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর শনিবারে হাসুন প্রাণভরে

পড়ে নিন দিনের সেরা ৫ জোকস

Viral Bangla Jokes: পড়ে নিন দিনের সেরা ৫ জোকস। আর শনিবার দিনটা হয়ে উঠুক আরও আনন্দের।

১। এক লোক মেলায় ঘোরাঘুরি করে এক জায়গায় এসে দেখল ভাগ্য গণনা করা হচ্ছে। মজা করার জন্য সেও সেখানে গেল। জ্যোতিষী লোকটিকে দেখেই বেশ বিজ্ঞের মতো বললেন, ‘আপনি দুই সন্তানের বাবা।’

‘হা-হা-হা-হা, আপনার কি তাই-ই ধারণা? আমার তিন জন সন্তান।’ লোকটি বলল।

জ্যোতিষী তখন হেসে বললেন, ‘হা-হা-হা-হা, আপনার কি তাই-ই ধারণা?’

(আরও পড়ুন: খুব চাপে নাকি? সে সব ভুলে ২ মিনিট একটু হাসুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস)

২। বিরাট ধনী এক ব্যবসায়ীর কাছে এক যুবক ধনী হওয়ার উপায় জানতে গেল।

যুবক: কী করে আপনি এত ধনী হলেন?

ব্যবসায়ী: আমি এক ধনী ব্যবসায়ীর অংশীদার হয়ে কারবার শুরু করি, তার ছিল টাকা, আমার ছিল অভিজ্ঞতা।

যুবক: তার পরে?

ব্যবসায়ী: তার পরে— এখন তার হয়েছে অভিজ্ঞতা আর আমার হয়েছে টাকা।

(আরও পড়ুন: শনিবার সকালে হাসতে থাকুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর উইকেন্ড হোক সুপার মজাদার)

৩। আয়কর অফিস থেকে কড়া ভাষায় দ্বিতীয় নোটিশ পাঠানো হয়েছে। ১৫ দিনের মধ্যে আয়কর শোধ না করলে চড়া হারে জরিমানা দিতে হবে।

নোটিশ দেখে ভীত হয়ে পড়লেন করদাতা। এবার আর দেরি করা যাবে না। নির্ধারিত সময়ের আগেই আয়কর অফিসে গিয়ে কড়ায়-গন্ডায় কর বুঝিয়ে দিলেন।

‘এবার সত্যিই আপনি যোগ্য করদাতার কাজ করেছেন,’ বললেন আয়কর কর্মকর্তা, ‘আপনার মতো সবাই এভাবে কর দিলে আমাদের আর নোটিশ পাঠাতে হয় না।’

‘আসলে হয়েছিল কি, আমি প্রথম নোটিশটা দেখিনি। তাই তো দেরি হল।’

‘প্রথম নোটিশ আপনি দেখবেন কীভাবে? আমরা শুধু দ্বিতীয় নোটিশই দিয়েছি। এটাই বেশি কাজে দেয়।’

(আরও পড়ুন: হোক সোমবার, থাক কাজের চাপ, তবু আজ হাসার দিন! পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায়)

৪। পার্কস্ট্রিটের মোড়ে এক বিদেশি মদটদ খেয়ে টলতে-টলতে হাঁটছিল। একটা খালি ট্যাক্সি পেয়ে উঠে চালককে বলল, পার্কস্ট্রিট চলো।

চালক হেসে বলল, রাস্তার ওপাশেই পার্কস্ট্রিট। ট্যাক্সি লাগবে না। আপনি রাস্তা পার হয়ে চলে যান।

আমেরিকান নাছোড়বান্দা। তাকে পার্কস্ট্রিট নিয়ে যেতেই হবে। অগত্যা চালক তার ট্যাক্সি নিয়ে রাস্তা পার হয়ে বললেন, এটাই পার্কস্ট্রিট।

আমেরিকান একটা ২০০ টাকার নোট চালককে দিয়ে বলল, এত দ্রুত গাড়ি চালাবে না, অ্যাক্সিডেন্ট হতে পারে।

(আরও পড়ুন: সরস্বতী পুজো, সঙ্গে ভ্য়ালেনটাইনস ড! আজকের দিনে হাসতেই হবে, পড়ুন সেরা ৫ জোকস)

৫। চিকিৎসক ও রোগীর মধ্যে কথা হচ্ছে—

রোগী: ডাক্তারবাবু, আমি অনেক দিন ধরেই ধূমপান ছাড়ার চেষ্টা করছি। কিন্তু কিছুতেই ছাড়তে পারছি না। আপনি একটু পরামর্শ দিন না, স্যার।

চিকিৎসক: তা কত দিন ধরে ধূমপান ছাড়ার চেষ্টা করছেন?

রোগী: বছর দুয়েক তো হবেই।

চিকিৎসক: বলেন কী? শিগগির কোনও পেট্রলপাম্পে চাকরি খুঁজে নিন, সব ঠিক হয়ে যাবে।

টুকিটাকি খবর

Latest News

বারাণসীর ঘাটে নৌকা বিহারে আদৃতের পর্দার 'বোনুয়া' 'নিপা' প্রথম ৫ দফায় কোন আসনে মোট কত ভোট পড়ল? অবশেষে জানাল কমিশন! 'হাওয়া পালটাল নাকি?' ‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে সৌমিতৃষা! দুয়ারে দুর্যোগ! আশঙ্কা ঘূর্ণিঝড় আছড়ে পড়ার, আগে-পরে কী কী করবেন এবং করবেন না ভোটষষ্ঠীতে ধরনায় বসলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়, প্রাক্তন বিচারপতি সরাসরি পথে ‘মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ‘লুঙ্গি ব্রিগেড’ পুরো শক্তি নিয়ে…’ ভিডিয়ো পোস্ট বিজেপির 'এরকম করবেন না', নির্বাচনের প্রসঙ্গ উঠতেই ক্ষেপে লাল রাঘব-পরিণীতি দুবাইতে চুপি চুপি দেখা, পাকিস্তানি এই অভিনেত্রীর সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন বাদশা ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের মেদিনীপুরে টিকিট দেয়নি BJP, নিজের জেলায় ভোট দিতে ফিরে কী বললেন দিলীপ?

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.