বাংলা নিউজ > টুকিটাকি > Jaya Ahsan: ‘দেখলে তো গা থেকে জামা খুলে যাচ্ছে’! জয়া আহসানকে ‘কেন রোগা হলে’ প্রশ্ন নেটপাড়ার

Jaya Ahsan: ‘দেখলে তো গা থেকে জামা খুলে যাচ্ছে’! জয়া আহসানকে ‘কেন রোগা হলে’ প্রশ্ন নেটপাড়ার

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের নতুন ফোটোশ্যুট এখ... more

দুই বাংলার অনুরাগীরা লাস্যময়ী রূপে কুপোকাত জয়া আহসানের। সাবেকি হোক কিংবা ওয়েস্টার্ন, যে কোনও পোশাকে নিজেকে মেলে ধরতে সক্ষম ‘বিনিসুতোয়’ অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5দুই বাংলার অনুরাগীরা লাস্যময়ী রূপে কুপোকাত জয়া আহসানের। সাবেকি হোক কিংবা ওয়েস্টার্ন, যে কোনও পোশাকে নিজেকে মেলে ধরতে সক্ষম ‘বিনিসুতোয়’ অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
পছন্দের অভিনেত্রীর সঙ্গে মস্করা করার কোনও সুযোগই ছাড়েন তাঁরা। সম্প্রতি জয়া নিজের সোশ্যাল মিডিয়ায় অফ শোল্ডার পোশাকে একটা ছবি দিয়েছিলেন। আর সেখানে অভিনেত্রীর রোগা হওয়া নিয়ে বেশ মজার মন্তব্য চোখে পড়েছে। 
2/5পছন্দের অভিনেত্রীর সঙ্গে মস্করা করার কোনও সুযোগই ছাড়েন তাঁরা। সম্প্রতি জয়া নিজের সোশ্যাল মিডিয়ায় অফ শোল্ডার পোশাকে একটা ছবি দিয়েছিলেন। আর সেখানে অভিনেত্রীর রোগা হওয়া নিয়ে বেশ মজার মন্তব্য চোখে পড়েছে। 
গোলাপি রঙের এই অফশোল্ডার টপে জয়াকে দেখে ভাষা হারিয়েছেন সকলে। এক নেটিজেন আবার মজা করে লিখেছেন, ‘বলেছিলাম এত কম খাবার খেয় না! দেখলে তো রোগা হয়ে গিয়েছ। এখন গা থেকে জামা খুলে যাচ্ছে’! বেশ ভাইরাল হয়েছে সেই কমেন্ট। মন্তব্যের তলায় আরও অনেককেই নিজেদের মতামত জানাতে দেখা গিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5গোলাপি রঙের এই অফশোল্ডার টপে জয়াকে দেখে ভাষা হারিয়েছেন সকলে। এক নেটিজেন আবার মজা করে লিখেছেন, ‘বলেছিলাম এত কম খাবার খেয় না! দেখলে তো রোগা হয়ে গিয়েছ। এখন গা থেকে জামা খুলে যাচ্ছে’! বেশ ভাইরাল হয়েছে সেই কমেন্ট। মন্তব্যের তলায় আরও অনেককেই নিজেদের মতামত জানাতে দেখা গিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন। অতনু ঘোষের পরবর্তী ছবি ‘বিনি সুতোয়’ জুটি বেঁধতে চলেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন। অতনু ঘোষের পরবর্তী ছবি ‘বিনি সুতোয়’ জুটি বেঁধতে চলেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
আপনার কেমন লাগল ‘রোগা’ জয়াকে? (ছবি-ইনস্টাগ্রাম)
5/5আপনার কেমন লাগল ‘রোগা’ জয়াকে? (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি