বাংলা নিউজ > টুকিটাকি > New Special Beer in Market: এই বিয়ারের নেশায় ওয়াইন ভুলে যেতে পারেন সুরা-প্রেমীরা! বাজারে শুরু শোরগোল
নতুন বিয়ার ঘিরে বাজারে উৎসাহ

New Special Beer in Market: এই বিয়ারের নেশায় ওয়াইন ভুলে যেতে পারেন সুরা-প্রেমীরা! বাজারে শুরু শোরগোল

  • জানা গিয়েছে দুটি ব্র্যান্ড এই নয়া বিয়ার বাজারে নিয়ে এসেছে। আবগারী দফতরের কর্তাদের মতে, বহু বছর আগে ১৫ ডিগ্রি অ্যালকোহলের মদ বাজারে আসত। তবে তা ২০ বছর আগে।

বাজারে এসে গিয়েছে নতুন এক বিয়ার। যা ঘিরে কার্যত শোরগোল পড়ে গিয়েছে সুরাপ্রেমীদের মধ্যে। যাঁরা মদের চেয়ে কম নেশা বিয়ারে পেতে চান, এই সুখবর তাঁদের জন্য। বলা হচ্ছে, নতুন এই বিয়ারে দ্বিগুণ 'সুখ' পাওয়া যেতে পারে। দোকানদাররা বলছেন, এমন বিয়ারের চাহিদা যুব সমাজের মধ্যে দেখা গিয়েছে।

এক প্রতিবেদনের খবর বলছে, এতদিন পর্যন্ত যে ৮ ডিগ্রি অ্যালকোহলের বিয়ার পাওয়া যেত, তাকে কার্যত হার মানাচ্ছে এই নয়া বিয়ার। ৮ ডিগ্রি মাদকের ক্যানের দাম বাজারে ১১০ টাকা থেকে ১৩০ টাকা পর্যন্ত রয়েছে। যেখানে বোতলের দাম ১৫০ টাকা। ফলে একটি ক্যানের পর দ্বিতীয় ক্যান নিলেই খরচ দ্বিগুণ হবে। এই পরিস্থিতিতে বাজারে এসেছে ১৫ ডিগ্রি অ্যালকোহলের বিয়ার। যার দাম বোতলের সমতুল্য। ফলে তা বিয়ার প্রেমীদের জন্য সুখবর নিয়ে এসেছে। ফোড়নে ঘি নয়, তেল কেন জরুরি জানেন? টিপস দিচ্ছেন বিশেষজ্ঞ

জানা গিয়েছে দুটি ব্র্যান্ড এই নয়া বিয়ার বাজারে নিয়ে এসেছে। আবগারী দফতরের কর্তাদের মতে, বহু বছর আগে ১৫ ডিগ্রি অ্যালকোহলের মদ বাজারে আসত। তবে তা ২০ বছর আগে। পরে তাকে নিষিদ্ধ করা হয়। বাজারের চাহিদা দেখে বহু সময় পর এতটা পরিমাণ অ্যালকোহল যুক্ত বিয়ার এসেছে। জানা গিয়েছে এই বিয়ার ব্যাপক পরিমাণে বিক্রি হচ্ছে।

বন্ধ করুন