বাংলা নিউজ > টুকিটাকি > পুরুষ নয় মহিলাদের বয়স হলেও কদর কমে না, নাপসন্দ ঘরে বসা পার্টনার, উঠে এল বাংলার সমীক্ষায়

পুরুষ নয় মহিলাদের বয়স হলেও কদর কমে না, নাপসন্দ ঘরে বসা পার্টনার, উঠে এল বাংলার সমীক্ষায়

মোস্ট এলিজিবল ব্যাচেলরদের জন্য সুবিধা আনল বেঙ্গলি শাদি ডট কম

বাঙালিদের জন্য নতুন এবং বিশেষ ম্যাচ মেকিং কনসেপ্ট নিয়ে এল বেঙ্গলি শাদি ডট কম। যাঁরা মোস্ট এলিজিবল ব্যাচেলর তাঁদের জন্য এই সুবিধা আনা হয়েছে।

শাদি ডট কমের একটি অংশ বেঙ্গলি শাদি ডট কম। এই ব্র্যান্ডের তরফে এবার বাংলার মোস্ট এলিজিবল ব্যাচেলরদের জন্য নতুন এবং বিশেষ একটি বিভাগ নিয়ে আসা হচ্ছে যাতে বাঙালিরা নিজেদের পছন্দ এবং চাহিদা অনুযায়ী মন মতো সঙ্গী খুঁজে পান। এই বিশেষ কনসেপ্টটা রীতিমত গবেষণা করার পর নিয়ে আসা হয়েছে। এই গবেষণা থেকে কী কী উঠে এসেছে?

যে বাঙালিরা এই ম্যাট্রিমনি সাইট ব্যবহার করেন তাঁদের থেকে এই সার্ভের উত্তর নেওয়া হয়েছে, সঙ্গে আছে বেঙ্গলি শাদি ডট কমের ১০ বছরের অভিজ্ঞতা এবং লক্ষাধিক কাস্টোমারদের ফিডব্যাক। সবটা মিলিয়ে মিশিয়ে এই সার্ভেতে কী কী বিষয় উঠে এসেছে দেখুন।

কাদের চাহিদা সব থেকে বেশি?

এই সার্ভে অনুযায়ী ওকালতি পেশায় অর্থাৎ উকিল বা জাজ এমন ছেলেদের চাহিদা বেশি বা বাঙালি মেয়েরা এবং তাঁদের পরিবারের লোকজন এমন ছেলে চায়। অন্যদিকে যে মহিলারা ব্যাংক বা ফাইন্যান্সিয়াল সেক্টরে কর্মরত তাঁদের কদর বেশি।

কত বছর বয়সের সঙ্গী চান ছেলে মেয়েরা?

ছেলেদের ক্ষেত্রে ৩৪ বছরের মধ্যে পাত্রী পছন্দ করেন তাঁরা বেশি। তবে মেয়েদের ক্ষেত্রে এমন বিশেষ কিছু লক্ষ্য করা যায়নি।

ডিভোর্স বা স্বামী/স্ত্রীর মৃত্যুর পর কি বাংলার পাত্র পাত্রীরা দ্বিতীয়বার বিয়েতে আগ্রহী?

একেবারেই হ্যাঁ। এই বিষয়ে এটা বলা উচিত যে ৬০ বছরেরও বেশি বয়সে গিয়ে প্রায় ৩০০ বাংলাভাষী মানুষ দ্বিতীয়বার নিজেদের সঙ্গী বেছে নিয়েছেন বাকি জীবনের জন্য। এক্ষেত্রে অবশ্য যেমন সিঙ্গলরা আছেন তেমনই বিপত্নীক/ বিধবা এবং ডিভোর্সীরাও আছেন।

কোন ডিগ্রি থাকলে বিয়ের ক্ষেত্রে এগিয়ে থাকা যায়?

এই সার্ভে অনুযায়ী যে পুরুষদের মাস্টার্স বা ডক্টরেট ডিগ্রি রয়েছে তাঁরা অনেক বেশি এগিয়ে আছেন তাঁদের থেকে যাঁদের কাছে কেবল ব্যাচেলর ডিগ্রি আছে।

কোন পেশায় কাজ করা পাত্র বা পাত্রী পছন্দ করেন বাংলার ছেলে মেয়েরা?

যে পুরুষরা ইঞ্জিনিয়ার মেয়েরা পাত্র হিসেবে সেই পাত্রদের বেশি পছন্দ করেন। এই ক্ষেত্রে ইঞ্জিনিয়ার পাত্ররা ১৪৪ শতাংশে এগিয়ে। অন্যদিকে বিমান সেবিকা বা পাইলট পাত্রী পছন্দ করেন বাংলার ছেলেরা।

কর্মরতা পাত্রী পছন্দ কি বাঙালি পাত্রদের?

এই যুগে দাঁড়িয়ে উত্তরটা যে একদমই হ্যাঁ হবে সেটা বলাই বাহুল্য। কাজ করে না এমন পুরুষ বা মহিলা কোনও পাত্র বা পাত্রী চান না।

ফলে বুঝতেই পারছেন, আপনি যদি এখনও সিঙ্গল থেকে থাকেন আর বাড়ি থেকে বিয়ের জন্য অসম্ভব চাপ দিতে থাকে তাহলে এখন কিন্তু সুযোগ আছে। এই প্ল্যাটফর্মকে বেছে নিয়ে মনের মতো সঙ্গী খুঁজে পেতেই পারেন।

টুকিটাকি খবর

Latest News

একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এটা দেখে আপনিও হাসি চাপতে পারবেন না ওড়িশার মুখ্য়মন্ত্রীর বিশেষ সচিবকে সাসপেন্ডের নির্দেশ দিল কমিশন, কারণটা কী? বাজপেয়ীর সঙ্গে তাঁর স্বাক্ষরিত '৯৯ এর চুক্তি ভেঙেছে পাকিস্তানই- নওয়াজ শরিফ এমজি মার্গ-ম্যালে দুর্গাপুজোর মতো ভিড়! দার্জিলিংয়ে হোটেল পেতে নাজেহাল পর্যটকরা ‘জেলায় পুলিশ নিজেকে সর্বেসর্বা মনে করে’‌, জোর ভর্ৎসনা করল কলকাতা হাইকোর্ট অবন্তিকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমরান, বললেন, ‘যখন লড়াইয়ের মধ্যে…’ যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোয়ালিফায়ার ওয়ান জিতলেই, IPL চ্যাম্পিয়ন- সাত বছর ধরে এই ট্রেন্ডই কিন্তু চলে আসছে গেমিং প্ল্যাটফর্মে শেয়ার লেনদেন বন্ধ করল SEBI, ব্লক করা হতে পারে বিশেষ অ্যাপও ফুরফুরে হবে ট্রেনের টয়লেট, হাওড়া-শিয়ালদা ডিভিশনে বসছে নয়া ডিভাইস

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.