বাংলা নিউজ > টুকিটাকি > Viral News: লটারি থেকে ৪৪ কোটি টাকা জয়, বেঙ্গালুরুর অরুণের জয়ে হতবাক গোটা বিশ্ব

Viral News: লটারি থেকে ৪৪ কোটি টাকা জয়, বেঙ্গালুরুর অরুণের জয়ে হতবাক গোটা বিশ্ব

বেঙ্গালুরুর ব্যক্তি জিতেন ৪৪ কোটি টাকা। 

Bengaluru man wins Abu Dhabi's Big Ticket lottery: বেঙ্গালুরুর ব্যক্তি লটারি থেকে পেলেন বিপুল টাকা। টাকার অঙ্কে চোখ কপালে উঠেছে সকলের। 

অরুণ কুমার ভাটাক্কে করোথ। বেঙ্গালুরুর বাসিন্দা। সম্প্রতি ‘সিরিজ ২৫০ বিগ টিকিট লাইভ ড্র’-তে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী হলেন তিনি। তাঁর প্রাপ্ত অর্থের অঙ্ক দেখে সকলেরই চোখ কপালে!

বিগ টিকিট আবু ধাবিতে অনুষ্ঠিত একটি লাইভ শো। সারা বিশ্বের মানুষ এখানে লটারির টিকিট কিনতে পারেন এবং লাইভ টেলিকাস্টের সময়ে যাঁদের নম্বর ঘোষণা করা হয়, তাঁরা একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ বা বিলাসবহুল গাড়ি জিততে পারেন। অরুণ কুমার ভাটাক্কে করোথ সব মিলিয়ে ২০ মিলিয়ন দিনার (প্রায় ৪৪ কোটি ৭৫ লক্ষ টাকা) জিতেছেন।

গালফ নিউজ অনুসারে, অরুণ যখন তাঁর বন্ধুদের কাছ থেকে বিগ টিকিট লাইভ ড্র সম্পর্কে জানতে পারেন, তখন তিনি অনলাইনে বিগ টিকিট র‌্যাফেল টিকিট কেনা শুরু করেন। ২২ মার্চ, তিনি ভাগ্য পরীক্ষা করার জন্য বিগ টিকিট ওয়েবসাইট থেকে তাঁর দ্বিতীয় টিকিট কিনেছিলেন।

বিগ টিকেট লাইভ যখন স্ট্রিম হয়, সেখানে লটারি বিজয়ী হিসাবে অরুণের নাম ঘোষণা করা হয়৷ মঞ্চে বসা লোকজনের একটি প্যানেল তাঁর টিকিট যাচাই করে। এর পরে শো-এর হোস্টরা অরুণকে ডেকে জানান যে তিনি ২০ মিলিয়ন দিনার জিতেছেন।

এই খবর ছড়িয়ে পড়ার পরেই নানা মহল থেকে অরুণের জন্য আসতে শুরু করেছে শুভেচ্ছাবার্তা। একজন ব্যক্তি পোস্ট করেছেন, ‘অভিনন্দন অরুণ। আমি আপনার জন্য খুব খুশি। আমি আপনাকে আপনার অর্থ খুব বুদ্ধিমানের মতো করে ব্যবহার করার অনুরোধ করছি। ঈশ্বর আপনার মঙ্গল করুন।’ দ্বিতীয় একজন বলেছেন, ‘ঈশ্বর আপনাকে আশীর্বাদ করেছেন, অরুণ কুমার।’ তৃতীয় একজন পোস্ট করেছেন, ‘সকল বিজয়ীদের অভিনন্দন’।

সব মিলিয়ে অরুণের এই জয় বিরাট উত্তেজনার সৃষ্টি করেছে এই ধরনের খেলায় অংশগ্রহণকারীদের মধ্যে। অনেকেই বলছেন, আগামী দিনে এই জাতীয় খেলায় অংশ নিয়ে তাঁরাও হয়তো ভাগ্য পরীক্ষায় অংশ নেবেন। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

টুকিটাকি খবর

Latest News

মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়েন? আজ থেকে করুন এই কাজগুলি আবহাওয়ার জন্য নয়, লোক হয়নি বলে হাবড়ায় নড্ডার সভা বাতিল, দাবি TMC-র ভোট পরবর্তী হিংসায় হাওড়ায় ঘরছাড়া ২০০ BJP কর্মী, অভুক্ত অবস্থায় কাটছে জঙ্গলে ‘কেন চিন্তা করছেন? যার যা ইচ্ছা…’ অভয় দিলেন মমতা, সুদীপ কি টেনশনে? কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে কারা লাকি? রইল ২৪ মের রাশিফল ‘‌উত্তর কলকাতার মানুষ আপনার জামানত জব্দ করবে’‌, নাম না করে তাপসকে তোপ মমতার সোনামণির পর এবার প্রতীকের ‘জোড়িদার’ রত্নাপ্রিয়া, নয়া উড়ান নিয়ে কী বলছেন নায়ক? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল|

Latest IPL News

‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.