বাংলা নিউজ > টুকিটাকি > Bhumi Pednekar: ওজন কমিয়ে ছবি দিলেন ভূমি, নেটিজেনদের অনেকের থেকে ধেয়ে এল খোঁচা
ভূমি পেডনেকর। (ফাইল ছবি)
ভূমি পেডনেকর। (ফাইল ছবি)

Bhumi Pednekar: ওজন কমিয়ে ছবি দিলেন ভূমি, নেটিজেনদের অনেকের থেকে ধেয়ে এল খোঁচা

  • টুইটারে নিজের ছবি দিয়েছেন ভূমি। অনেকেই যেমন প্রশংসা করেছেন, তেমনই কেউ কেউ সমালোচনাও করেছেন সেই পোস্টের।

একজন মানুষ নিজেকে যেমন চেহারায় দেখতে ভালোবাসেন, তিনি তেমন চেহারা বানাতে পারেন। নিজের ইচ্ছা মতো ওজন রাখতে পারেন। নিজের চেহারার ছবি ইচ্ছা অনুযায়ী সোশ্যাল মিডিয়ায় দিতে পারেন। তাতে কারও কিছু বলার নেই। এমন কথা তো সকলেই বলেন। কিন্তু মানেন ক’জন?

বিশেষ করে নেটমাধ্যমে যাঁদের কাজই হল ট্রোল করা, তাঁরা যা পাবেন, তাতেই ট্রোল করবেন। আর এটি বারবার হয়েছে ভূমি পেডনেকরের সঙ্গে। ভূমি যখন সিনেমায় অভিনয় করতে আসেন, সেই সময় তাঁর ছিল ভারী চেহারা। সেই চেহারা নিয়ে কম ব্যঙ্গের মুখে পড়তে হয়নি তাঁকে। এরপরে ওজন কমিয়ে ভূমি রোগাও হয়েছেন। তখনও কেউ কেউ সমালোচনা করেছেন। এখন তিনি অনেকটাই ওজন কমিয়ে ফেলেছেন তাতেও ধেয়ে আসছে খোঁচা। তবে কারণটি শুধু ওজন কমানো নয়।

শনিবার সকালে জিমে শরীরচর্চার পর সেই ছবি ইনস্টাগ্রাম এবং টুইটারে দিয়েছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, ওজন অনেকটাই কমিয়েছেন তিনি। তাতে কেউ কেউ লিখেছেন, ‘এত রোগ কেন হয়েছেন?’ কেউ কেউ লিখেছেন, ‘কিছু খান। আর রোগা হবেন না।’ কিন্তু এর বাইরে আরও একটি কারণে অনেকে কথার খোঁচা দিয়েছেন ভূমিকে।

ছবিটি দেখে অনেকের মনে হয়েছে, ভূমি নিজের ঠোঁট বদলেছেন। মেকআপ বা কসমেটিক সার্জারির মতো কিছু করে ঠোঁটে বদল এনেছেন বলে মনে হয়েছে অনেকের। তাতেই অনেকের সমালোচনার বাণ ধেয়ে এসেছে। কেউ বলেছেন, ‘ঠোঁটের এই হাল! এই ওজন! এটাই তো এখন বেশির অভিনেত্রীদের লক্ষ্য!’ কেউ আবার বলেছেন, ‘সস্তা জনপ্রিয়তার জন্য ঠোঁটের বদল কি দরকারি ছিল?’ অনেকে এটিও বলেছেন, ‘ওজন কমানো ভালো ঠোঁটের মেক আপ ভালো নয়।’

তবে যাই ঘোটুক না কেন, ভূমির বহু অুরাগীই তাঁর এই ছবিটি প্রশংসায় ভরিয়েছেন। অনেকেই বলেছেন, ভূমির অধিকার আছে নিজের শরীর নিয়ে যা ইচ্ছা, তা করার।

বন্ধ করুন