বাংলা নিউজ > টুকিটাকি > Bizarre Video: নিজের রক্ত খাওয়ান মশাদের! জীববিজ্ঞানীর ভয়ঙ্কর কাণ্ড দেখে আতঁকে উঠবেন, ভিডিয়ো ভাইরাল

Bizarre Video: নিজের রক্ত খাওয়ান মশাদের! জীববিজ্ঞানীর ভয়ঙ্কর কাণ্ড দেখে আতঁকে উঠবেন, ভিডিয়ো ভাইরাল

জীববিজ্ঞানীর ভয়ঙ্কর কাণ্ড দেখে আতঁকে উঠবেন! (@60secdocs/ Instagram)

Bizarre: একজন জীববিজ্ঞানীর মশা ভর্তি একটি বাক্সের ভিতরে হাত ঢুকিয়ে তাদের খাওয়ানোর ভিডিয়ো শেয়ার করেছেন। যা দেখলে গা শিরশির করবে।

প্রতিদিন মশাকে নিজের রক্ত ​​খাওয়ান একজন জীববিজ্ঞানী। তাঁর একটি ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এদিন। ফুটেজে দেখা গিয়েছে যে তিনি স্বেচ্ছায় একটি মশা ভর্তি বাক্সে হাত ঢুকিয়ে দিয়েছেন। এই জীববিজ্ঞানীর নাম হল পেরান রস, মশা নিয়ে গবেষণা করছেন তিনি। রস বলেছেন যে কাউকে তো এই প্রাণীদের খাওয়াতে হবে। তাই এটি করার জন্য তিনি নিজের হাতই মশাদের খাবার হিসাবে ব্যবহার করেছিলেন।

এই ৬০ সেকেন্ডের ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রাম পেজে। ভিডিয়োটি শেয়ার করে ওই বিজ্ঞানী বলেছেন, মশার বৈশিষ্ট্য এবং তাদের জীবনকাল নিয়ে গবেষণা চালানোর পাশাপাশি, পরীক্ষামূলক জীববিজ্ঞানী হিসাবে তাঁর কাজের মধ্যে রয়েছে মশার খাঁচার ভিতরে হাত ঢুকিয়ে দেওয়া এবং দশ সেকেন্ডের জন্য মশাদের কামড়াতে দেওয়া। এদিন তাঁর সবচেয়ে বড় প্রাপ্তি ছিল ১৫,০০০ মশার কামড়।

ভিডিয়োতে কী দেখা গিয়েছে

দেখা গিয়েছে যে রস তার হাতে একটি পাতলা গ্লাভস আটকে, মশা ভর্তি একটি কাচের বাক্সের মধ্যে আটকে রেখেছিলেন। হাত ঢোকানোর সঙ্গে সঙ্গে মশারা তাঁর হাতের উপর বসে রক্ত ​​চুষতে শুরু করেছিল। যখন তিনি তাঁর হাত বের করে নিয়েছিলেন, তখন তা অসংখ্য মশার কামড়ে ভয়ঙ্করভাবে ফুলেও উঠেছিল। খুব স্বাভাবিকভাবেই, শেয়ার করার পর থেকে, ভিডিয়োটি ৪.১ লক্ষেরও বেশি ভিউ সংগ্রহ করেছে - এবং এগুলি আরও বাড়ছে। শেয়ারটি এখনও পর্যন্ত প্রায় ৭,১০০ লাইক জমা করেছে।

নেটিজেনরা কী বলছেন

একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী পোস্ট করেছেন, এটি আক্ষরিক অর্থে আমার জন্য নরকের সংস্করণ। আরও একজন বলেছেন, হাই, আমিও একজন পিএইচডি চিকিৎসা কীটতত্ত্ববিদ, মশা নিয়ে কাজ করি। তবে, মশাদের জন্য আমরা কৃত্রিম ফিডার তৈরি করে নিই, যার ফলে নিজেদের হাত দিয়ে খাওয়াতে হয় না।

ব্যক্তিগত ওয়েবসাইট অনুসারে, ডঃ পেরান রস বলেছিলেন, বায়ো২১ ইনস্টিটিউট এবং মেলবোর্ন বিশ্ববিদ্যালয়ের কীটপতঙ্গ এবং পরিবেশগত অভিযোজন গবেষণা গ্রুপের (পিইএআরজি) পোস্টডক্টরাল গবেষক তিনি। রস বর্তমানে পোকামাকড় এবং রোগ ভেক্টর নিয়ন্ত্রণের জন্য সিম্বিওটিক ব্যাকটেরিয়া (এন্ডোসিম্বিওন্ট নামে পরিচিত) প্রয়োগ নিয়ে গবেষণা পরিচালনা করছেন।

টুকিটাকি খবর

Latest News

ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল সরকারি কর্মীদের মাথায় হাত মুখ্যমন্ত্রীর বড় ঘোষণায়, এবার পকেট থেকে খসবে টাকা

T20 WC 2024

এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.