বাংলা নিউজ > টুকিটাকি > Children's Day Wishes: খুদের দিনটি বিশেষ করে তুলতে চান? রইল শিশু দিবসের শুভেচ্ছাবার্তা

Children's Day Wishes: খুদের দিনটি বিশেষ করে তুলতে চান? রইল শিশু দিবসের শুভেচ্ছাবার্তা

তাকে দেওয়া যেতে পারে শুভেচ্ছাবার্তা লেখা রঙবেরঙের কার্ড (Pixabay)

Children's Day greetings: শিশু দিবসে খুদের দিনটা আরও বিশেষ করে তুলুন। সব কথা তো মুখে বলা যায় না। তাই কিছু শুভেচ্ছাবার্তা তাকে লিখে দিতে পারেন রঙবেরঙের কার্ডে।

শিশু দিবস প্রতি বছর উদযাপন করা হয় ১৪ নভেম্বর। যদিও শিশুদের জন্য একটি নির্দিষ্ট দিন এভাবে বেঁধে দেওয়া যায় না। তবু রোজকার রুটিন ভেঙে এক দিন আলাদা রুটিন মানতে বেশ ভালো লাগে।

বছরের বাকি দিনগুলোর থেকে শিশু দিবস সম্পূর্ণ অন্যরকম। এই দিনটা শুধুই আপনার ছোট্ট খুদের। তাই তার মন ভালো রাখার জন্য এই দিন একটু অন্যরকম পরিকল্পনা দরকার।

শুধু খাওয়াদাওয়া বা বাইরে বেরিয়ে আসাই নয়, ঘরের আবহাওয়াও পাল্টে দেওয়া যেতে পারে কিছু অভিনব পরিকল্পনা করে। সকাল সকাল খুদের ঘর তার পছন্দের জিনিস দিয়ে সাজানো যেতে পারে। এছাড়াও তাকে দেওয়া যেতে পারে শুভেচ্ছাবার্তা লেখা রঙবেরঙের কার্ড। কার্ডের মাধ্যমে ছোট্ট অথচ সুন্দর বার্তা শিশুকে উদ্বুদ্ধ করে। তা ছাড়া এমন অনেক কথা থাকে, যা মুখে বলে ঠিক মতো বোঝানো যায় না। শুভেচ্ছাবার্তা সে কাজ সহজ করে দেয়। তাকেও রোজ পড়াশোনা, খেলা ও স্কুলের চাপ সামলাতে হয়। কার্ডের মাধ্যমে শুভেচ্ছাবার্তা দিলে সে উদ্বুদ্ধ হবে। নিজেকে বিশেষ একজন বলে অনুভব করবে।

এই প্রতিবেদনে থাকছে তেমনই কিছু শুভেচ্ছাবার্তা। খুদের পাশাপাশি এই শুভেচ্ছাবার্তা পাঠাতে পারেন আপনার পরিচিত অন্য শিশুদেরও।

তুমি আগামীদিনের আশা, আগামীকালের আলো। শিশু দিবসের সকালে তাই তোমায় একরাশ ভালোবাসা।

শিশুদের চোখেই রয়েছে দেশ গড়ার স্বপ্ন। তাই আজকের দিনে তোমার জন্য অনেক ভালোবাসা।

তোমরাই গড়ে দেবে আগামী দিনের সুন্দর পৃথিবী। শিশু দিবসে তোমার জন্য রইল অনেক শুভেচ্ছা।

একটি শিশু মানেই অনেকটা সম্ভাবনা, অনেকটা আলো। শিশু দিবসে তোমায় অনেক অনেক ভালোবাসা।

সূর্য ছাড়া যেমন পৃথিবী অন্ধকার, শিশু ছাড়া তেমনটাই সারা জগত। তোমার জন্য তাই শিশুদিবসের এত্তো শুভেচ্ছা।

শিশুর ছোট্ট ছোট্ট পায়ের পদক্ষেপই বড় বড় সিদ্ধান্ত নেবে একদিন। সেই ভবিষ্যতের জন্য রইল একরাশ শুভকামনা।

শিশুর ছোট্ট ছোট্ট হাতই একদিন তুলে নেবে বড় বড় দায়িত্ব। ছোট্ট খুদেকে তাই শিশু দিবসের অনেক ভালোবাসা।

শিশুর চোখেই ফুটে ওঠে জীবনের প্রকৃত আনন্দ। সেই খুদেকে আজকের দিনে অনেক শুভকামনা।

কঠিন সময়ের মধ্যেও একমাত্র শিশুর হাসিতেই মন আনন্দিত হয়। সেই মিষ্টি হাসি দিনদিন আরও সুন্দর হোক। শিশু দিবসে এমনটাই কামনা করি।

 

 

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি তিন বিয়ে টেকেনি! লাল বেনারসিতে বাঙালি কনের সাজে অন্যতম বিতর্কিত বাঙালি, চিনলেন? হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.