বাংলা নিউজ > টুকিটাকি > সার্কাসে স্টান্ট করতে গিয়ে ফসকে গেল হাত, ২০ ফুট উপর থেকে পড়লেন যুবক: ভিডিয়ো
ছবি : ইউটিউব (YouTube)
ছবি : ইউটিউব (YouTube)

সার্কাসে স্টান্ট করতে গিয়ে ফসকে গেল হাত, ২০ ফুট উপর থেকে পড়লেন যুবক: ভিডিয়ো

কটুর জন্য ভয়ানক ভুল হয়ে যায়। গ্রিপ ফস্কে প্রায় ২০ ফুট নিচে পড়ে যান লুকাজ। অর্থাত্ প্রায় ২ তলার সমান।

সার্কাসের পারফর্মারদের জীবনের ঝুঁকি মারাত্মক। আর সেটাই আরও একবার প্রমাণিত হল। সম্প্রতি একটি ভয়ানক ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে স্টান্ট করার সময়ে এক সার্কাস পারফর্মারের অনেক উঁচু থেকে পড়ে যাওয়ার ঘটনা ধরা পড়েছে। ঘটনাটি জার্মানির ডুযেসবার্গের।

লুকাজ মালেউস্কি একজন পেশাদার স্কেটার এবং পারফর্মার। তাঁর দুর্দান্ত স্টান্ট সার্কাসের অন্যতম আকর্ষণ। কিন্তু এদিন একটুর জন্য ভয়ানক ভুল হয়ে যায়। গ্রিপ ফস্কে প্রায় ২০ ফুট নিচে পড়ে যান লুকাজ। অর্থাত্ প্রায় ২ তলার সমান।

ভাইরাল ফুটেজে দেখা যাচ্ছে, কীভাবে লুকাজ রোলারব্লেডে দ্রুত বেগে এলেন। রাফটার দিয়ে অন্য প্ল্যাটফর্মে পৌঁছানোর জন্য লাফ দিলেন। কিন্তু সঠিকভাবে এক পা ল্যান্ডিং র‌্যাম্পে রাখতে পারেননি। এর ফলে নিচে পড়ে যান লুকাজ।

দেখুন সেই ভিডিয়ো:

ভয়ঙ্কর ঘটনা দেখে আঁতকে ওঠেন সার্কাস তাঁবুর দর্শকরা। সৌভাগ্যক্রমে, লুকাসের বড়সড় কোনও আঘাত লাগেনি। তবে তাঁর এক হাতের কব্জি ভেঙে গিয়েছে। সেই সঙ্গে পাঁজর, কোমর এবং কাঁধে ব্যাথা রয়েছে।  তবে চিকিত্সকরা বলছেন, যেভাবে তিনি পড়েছেন, তাতে প্রাণের ঝুঁকিও হতে পারত। ডেলি মেলকে দেওয়া সাক্ষাত্কারে লুকাজ জানান, ‘পড়ার পরে মনে হল, যেন গাড়ির ধাক্কা খেলাম।’

বন্ধ করুন