বাংলা নিউজ > টুকিটাকি > Unclean train toilet: ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন

Unclean train toilet: ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন

অপরিচ্ছন্ন টয়লেটের জন্য ট্রেনে বেড়াতে যেতে অসুবিধা হলে ফোন করুন এই নাম্বারে (pixabay)

Unclean train toilet: অপরিচ্ছন্ন টয়লেটের জন্য ট্রেনে বেড়াতে যেতে অসুবিধা? ফোন করুন এই নাম্বারে, কাজ হয়ে যাবে সাথে সাথে। 

গ্রাম থেকে শহর, ভারতের প্রত্যেকটা মানুষ প্রতি দিন রেল যাত্রা করেন। কেউ কাজের সূত্রে কেউ আবার বেড়াতে। প্রতিদিন কমপক্ষে কয়েক লক্ষ মানুষ যাতায়াত করেন রেলের মাধ্যমে। কম খরচে কম সময়ের মধ্যে গন্তব্যে পৌঁছানোর অন্যতম সেরা বিকল্প হলো রেল। মধ্যবিত্ত থেকে নিম্নবিত্ত, প্রায় সমস্ত স্তরের মানুষ ট্রেনে করে যাতায়াত করেন। উচ্চবিত্ত মানুষরাও যাতায়াত করেন, তবে এসি কোচে।

লোকাল ট্রেন হোক অথবা দূরপাল্লা ট্রেন, যাত্রীদের সুযোগ সুবিধা দেখার জন্য বদ্ধপরিকর থাকে রেল কর্তৃপক্ষ। তবে লোকাল ট্রেনে যাত্রীদের তেমন কোনও সমস্যার সম্মুখীন হতে হয় না। সমস্যার সম্মুখীন হতে হয় দূরপাল্লার ট্রেনের যাত্রীদের। ফ্যান, এসি কাজ না করা থেকে শুরু করে অপরিচ্ছন্ন কোচ, বিভিন্ন সময়ে যাত্রীদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়।

(আরো পড়ুন: গরমের বিকেলে চকোলেট মুস খাবেন! রান্নাঘরের এই সাধারণ জিনিস থাকলেই বানানো যাবে)

তবে দূরপাল্লার ট্রেনে যাত্রীদের যে সমস্যার সম্মুখীন সবথেকে বেশি হতে হয় তা হল অপরিচ্ছন্ন টয়লেটের সমস্যা। একদিন অথবা দুইদিন, ট্রেনে যাতায়াত করার সময় সব থেকে বেশি যেটি প্রয়োজন হয়, সেটি হলো টয়লেট। কিন্তু অনেক সময় দেখা যায় দূরপাল্লার ট্রেনে টয়লেট একেবারেই পরিচ্ছন্ন থাকে না, ফলে যাত্রীদের পড়তে হয় সমস্যায়।

টয়লেটের সমস্যা অথবা অন্যান্য কোনও রকম সমস্যার সম্মুখীন যদি আপনি হন তাহলে সঙ্গে সঙ্গে ফোন করুন 7208073768/9904411439 এই দুটি নম্বরের মধ্যে যে কোনও একটিতে। ফোন করে নিজেদের সমস্যা জানালেই সঙ্গে সঙ্গে সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে। এই অভিযোগ জানানোর জন্য আপনাকে আলাদা করে কোনও চার্জ দিতে হবে না। ফোন করার ১৫ মিনিটের মধ্যেই কাজ হয়ে যাবে।

(আরো পড়ুন:দইয়ের সঙ্গে ভুলেও মুখে তুলবেন না এই ৫ খাবার! নিজের অজান্তেই হয়ে যাবে মারাত্মক ক্ষতি)

ফোন ছাড়াও আপনি রেল সংক্রান্ত যে কোন অভিযোগ জানানোর জন্য cleanmycoatch.com নিজের অভিযোগ নথিভুক্ত করতে পারেন। ওয়েবসাইটে অভিযোগ নথিভুক্ত করার জন্য সাইডে গিয়ে আপনার পি এন আর নম্বর এবং মোবাইল নম্বর লিখে অভিযুক্ত নথিভুক্ত করতে হবে। অভিযোগ দায়ের করার কয়েক মিনিটের মধ্যেই উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে।তাহলে আর চিন্তা করবেন না। ট্রেনে উঠে কোনও প্রকার সমস্যা হলেই ফোন করুন আর নিজেদের যাত্রা সুরক্ষিত রাখুন। 

টুকিটাকি খবর

Latest News

পরপর দু'দিন সোনার দাম বৃদ্ধির পর আজ স্বস্তি, কলকাতায় আজ হলুদ ধাতুর দর কত? রিল বানানোর নেশায় হাতির একেবারে কাছাকাছি চলে গিয়েছিল যুবক, তারপর যা ঘটল... Navel Care: এইভাবে তেল দিন নাভিতে, শরীরে ম্যাজিক ঘটবে আজ জুনের দুর্গাষ্টমীতে ভাগ্য খুলছে বহু রাশির! ইচ্ছাপূরণ, বিদেশযাত্রায় লাকি কারা? ‘অহংকারী হয়ে উঠেছিল, ২৪১-এ থামিয়ে দিয়েছেন রাম!’ মত আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায় কাটবে শনির ফাঁড়া! অবশেষে ঝড়-বৃষ্টি হবে কলকাতায়, কবে থেকে পারদ নামবে শহরে? স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি?

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.