বাংলা নিউজ > টুকিটাকি > রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কন্ডোম কম্পানির শুভেচ্ছাবার্তা অন্য মেজাজে! রকেট গতিতে ভাইরাল এই 'দুটি লাইন'
রণবীর আলিয়ার বিয়ের পর ভাইরাল এই দুটি লাইন।

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কন্ডোম কম্পানির শুভেচ্ছাবার্তা অন্য মেজাজে! রকেট গতিতে ভাইরাল এই 'দুটি লাইন'

  • বলিউডের এই হাইভোল্টেজ বিয়ে ঘিরে পূজা ভাট থেকে করিশ্মা কাপুরদের মতো তাবড় স্টার তথা পরিবারের সদস্যদের ভিড়ও ছিল চোখে পড়ার মতো। তবে তারই মাঝে আলাদা করে নজর কেড়েছে কন্ডোম সংস্থা ডিউরেক্স। উল্লেখ্য,রণবীর অভিনীত 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ফিল্মের একটি বিখ্যাত গানকে কেন্দ্র করে কন্ডোম সংস্থা তাদের পোস্ট তুলে ধরে সোশ্যাল মিডিয়ায়।

বলিউডে রাজকীয় সমারোহে সদ্য বিয়ে হল সুপারস্টার রণবীর কাপুর ও সুপার কিউট অভিনেত্রী আলিয়া ভাটের। কাপুর ও ভাটদের এই বিবাহসূত্রের বন্ধন ঘিরে গোটা ভারতীয় চলচ্চিত্রের দুই নামী পরিবার কার্যত ছিল উৎসবের মেজাজে।

এদিকে, বিয়ের পর নবদম্পতি সকলকে নিজেদের 'থ্যাঙ্কস' জানাতেও ভোলেননি। বিয়ের পর সাংবাদিকদের সামনে এসে সেকথা নিজেদের স্টাইলে জানান তাঁরা। উল্লেখ্য, বলিউডের এই হাইভোল্টেজ বিয়ে ঘিরে পূজা ভাট থেকে করিশ্মা কাপুরদের মতো তাবড় স্টার তথা পরিবারের সদস্যদের ভিড়ও ছিল চোখে পড়ার মতো। তবে তারই মাঝে আলাদা করে নজর কেড়েছে কন্ডোম সংস্থা ডিউরেক্স। উল্লেখ্য,রণবীর অভিনীত 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ফিল্মের একটি বিখ্যাত গানকে কেন্দ্র করে কন্ডোম সংস্থা তাদের পোস্ট তুলে ধরে সোশ্যাল মিডিয়ায়। 'চন্না মেরেয়া' গানটিতে বিখ্যাত দুটি লাইন ছিল 'মেহেফিল মে তেরি.. হাম না রহে জো.. গমন তো নহি হ্যায়'। আর সেই লাইনকে নিয়ে মজার ছলে এই কন্ডোম কম্পানি লিখেছে "ডিয়ার রণবীর অ্যান্ড আলিয়া... মেহেফিল মে তেরে, হাম না রহে তো... 'ফান' তো নহি হ্যায়।" সোশ্যাল মিডিয়ার এই পোস্ট মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল।

 

তবে রণবীর কাপুর ও আলিয়া ভাটই বিয়েতে এমন অন্য মেজাজের শুভেচ্ছা বার্তা পেলেন তা নয়। এর আগে ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ের পরও এই কন্ডোম সংস্থা আলাদা ধরনের শুভেচ্ছা বার্তা জানায়। ভি-ক্যাটের বিয়ের সময় তারা বার্তা দেয় যে, 'যদি আমাদের আমন্ত্রণ না করা হয়, তাহলে নিশ্চয়ই আপনারা মশকরা করছেন।'

একই ঘটনা ঘটে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের সময়ও। রণবীর দীপিকার বিয়েতে লেখা ছিল, 'কনগ্র্যাচুলেশন রণবীর ও দীপিকা, ফর অফিশিয়ালি পুটিং রিং অন ইট।'এদিকে রণবীর আলিয়ার বিয়ের পর সদ্য কন্ডোম সংস্থা ডিউরেক্সের নয়া পোস্ট ঘিরে তুলকালাম সোশ্যাল মিডিয়ায়। রকেট গতিতে ওই বিশেষ দুই লাইনের পোস্ট হয়েছে ভাইরাল।

বন্ধ করুন